মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রেস্টুরেন্ট বাবুর্চীর মৃত্যু

মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রেস্টুরেন্ট বাবুর্চীর মৃত্যু

Other

মাদারীপুর শহরের শকুনি লেক পাড়ের লবঙ্গ রেস্টুরেন্টে শনিবার সন্ধ‍্যা ৬টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. কাওসার ( ২৭ ) রেস্টুরেন্টের এক বাবুর্চী মারা গেছে। নিহত কাওসার রাজধানী ঢাকার নবাবগঞ্জ উপজেলার হাওয়াডুবি এলাকার আবুল ফজল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল থেকে লবঙ্গ রেস্টুরেন্টের রান্না ঘরে রান্নার কাজ করছিলেন কাওসার ও রানা। রেস্টুরেন্টের রান্না ঘরের ফ্লোর হঠাৎ বিদ্যুতায়িত হয়ে পড়ে।

এতে কাওসার ও রানা দুজনই বিদ্যুতায়িত হয়ে গুরতর আহত হন। পরে রেস্টুরেন্টের অন্য কর্মীরা তাদের গুরতর অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করে। আহত রানা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লবঙ্গ রেস্টুরেন্টের মালিক সরিফুল ইসলাম মাসুদ বলেন, বিকেলে প্রচণ্ড বৃষ্টি ও বজ্রপাত হয়।

বজ্রপাতের পর থেকেই আমার রেস্টুরেন্টসহ আশেপাশের কয়েকটি বাড়ি দোকান ও বাসা বিদ্যুতায়িত হয়ে পড়ে। আমরা তাৎক্ষনিক বিদ্যুৎ অফিসে ফোন করি। কিন্তু এর মধ্যেই আমার রেস্টুরেন্টের রান্না ঘরে কাজ করা অবস্থায় কাওসার ও রানা দুজন বিদ্যুৎস্পৃষ্ট হয়। কাওসার মারা গেছে। রানা সুস্থ আছে।

এ ব্যাপারে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, বিকেলে বৃষ্টির পরে লেকের পাড়ের লবঙ্গ রেস্টুরেন্টসহ আশপাশের কয়েকটি ঘর ও দোকান বিদ্যুতায়িত হয়ে যায়। এ সময় লবঙ্গ রেস্টুরেন্টের রান্না ঘরে দুজন বাবুর্চী কাজ করতে গিয়ে আহত হন। আহত বাবুর্চী কাওসার হাসপাতালে নেওয়ার পরে মারা গেছে। ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। রেস্টুরেন্টটির কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

আরও পড়ুন


এবার ইন্দোনেশিয়ান ভাষায় হিরো আলমের বিরহের গান (ভিডিও)

টিকটকারদের ভয়ংকর ফাঁদ, কয়েকশ জনকে খুঁজছে পুলিশ

মা হচ্ছেন নুসরাত, নিজের নয় বলে মন্তব্য স্বামীর!

পাপারাজ্জি থেকে বাঁচতে মেয়েকে বুকে চেপে ধরলেন আনুশকা


news24bd.tv / কামরুল