টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট।

এক নজরে দেখে নিন আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন...

ক্রিকেট

বাংলাদেশ-শ্রীলঙ্কা, প্রথম ওয়ানডে

হাইলাইটস, দুপুর ১২টা

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

মঙ্গলবার ভোরে আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যে চ্যানেলে

অনলাইন ডেস্ক

মঙ্গলবার ভোরে আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যে চ্যানেলে

কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। ব্রাসিলিয়ার মানে গ্যারিঞ্চা স্টেডিয়ামে মঙ্গলবার ভোর ছয়টায়। দুই দলের এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও টেন টু।

প্রথম ম্যাচে লা আলবিসেলেস্তেরা চিলির সঙ্গে ড্র করেছিল ১-১ গোলে। দ্বিতীয় ম্যাচে উরুগুয়েকে হারায় ১-০ ব্যবধানে। অন্যদিকে প্যারাগুয়ে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছিল বলিভিয়াকে।

এই ম্যাচটায় রেকর্ড করতে যাচ্ছেন লিওনেল মেসি। দেশের জার্সিতে আর্জেন্টিনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার ইতিহাসে যুগ্মভাবে নিজের নাম লেখাবেন এই সুপার স্টার।

আর্জেন্টিনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন জেভিয়ার মাসচেরানো ১৭৪ ম্যাচ খেলেছেন তিনি। প্যারাগুয়ের বিপক্ষেও মেসি খেলবেন ১৭৪ নম্বর ম্যাচটি।

পরিংসখ্যান বলছে কোপা আমেরিকায় ২২ বারের সাক্ষাতে একবারও আর্জেন্টিনাকে হারাতে পারেনি প্যারাগুয়ে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বিসিবিকে মুশফিকের চিঠি

অনলাইন ডেস্ক

বিসিবিকে মুশফিকের চিঠি

করোনার ক্ষতি পোষাতে ম্যাচের বহর নিয়ে এসেছে ২০২১। তাইতো টানা ক্রিকেটের ধকল সামলাতে অনেক ক্রিকেটারই ছুটির পক্ষে। এরই ধারাবাহিকতায় মুশফিকুর রহিম ছুটি চেয়ে চিঠি দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল, আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে খেলতে চান না মুশফিক।

তবে আজ সোমবার বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান নিশ্চিত করলেন, জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি চেয়েছেন মুশফিক। মুশফিককে ছুটি দিতে বোর্ড ইতিবাচক বলেও জানান তিনি।

আকরাম বলেন, আমরা মুশফিকের চিঠি পেয়েছি এবং ও যে যুক্তি দিয়েছে তা ভালো। এটা নিয়ে আলাপ-আলোচনা করব। এটা সত্যি- যারা বাংলাদেশের হয়ে সব ম্যাচ খেলে তারা মানসিক ও শারীরিকভাবে ক্লান্ত।

কোভিডের জন্য যে মানসিক চাপ যাচ্ছে তা সামলানো কঠিন। অনেকদিন কোয়ারেন্টিনে থাকা, বায়োবাবলে থাকা পরিবার ছেড়ে থাকা কঠিন। এটা আমরা ইতিবাচকভাবে দেখছি। দেখি কী করা যায়।’ আকরাম জানান, আর কোনো ক্রিকেটার বিসিবিকে ছুটি চেয়ে চিঠি দেননি।


 

পরবর্তী খবর

অলিম্পিকের প্রতিযোগিতায় প্রথম ট্রান্সজেন্ডার অ্যাথলেট হলেন লরেল হুবার্ড

অনলাইন ডেস্ক

অলিম্পিকের প্রতিযোগিতায় প্রথম ট্রান্সজেন্ডার অ্যাথলেট হলেন লরেল হুবার্ড

টোকিও গেমসে মহিলা ইভেন্টের জন্য নিউজিল্যান্ড নির্বাচিত হওয়ার পর অলিম্পিকে প্রতিযোগিতা করা প্রথম ট্রান্সজেন্ডার অ্যাথলেট হয়েছেন ওয়েটলিফটার লরেল হাবার্ড, এই সিদ্ধান্তটি খেলায় ন্যায্যতার বিষয়ে বিতর্কের সৃষ্টি করেছে।

হুবার্ড নারীদের ৮৭ কেজি ভারোত্তোলন ক্যাটাগরিতে প্রতিযোগিতা করবেন।

নিজেকে ট্রান্সজেন্ডার হিসেবে স্বীকার করার আগে ২০১৩ সাল পর্যন্ত হুবার্ড পুরুষ ভারোত্তোলক হিসেবে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। 

সমালোচকরা বলছেন, নারী ভারোত্তোলক হিসেবে অংশ নেয়া হুবার্ড বেশি সুবিধা পাবেন বলে অনেক । তবে অনেকে আবার এটাকে অলিম্পিকের ইতিবাচক হিসেবে দেখছেন। 
আজ সোমবার নিউজিল্যান্ড অলিম্পিক কমিটি প্রকাশিত এক বিবৃতিতে হুবার্ড জানান, নিউজিল্যান্ডের মানুষ আমাকে যেভাবে সমর্থক দিয়েছি আমি সত্যিই কৃতজ্ঞ সবার কাছে।

২০১৩ সালে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি) তার নিয়ম পরিবর্তন করে, যেখানে বলা হয় টেস্টোস্টেরনের মাত্রা একটি নির্দিষ্ট সীমার নিচে থাকলে ট্রান্সজেন্ডার অ্যাথলেটরা একজন নারী হিসেবে প্রতিযোগিতা করার অনুমতি পাবেন। এই নিয়ম পরিবর্তনের কারণেই ৪৩ বছর বয়সী হুবার্ড নারী হিসেবে অলিম্পিকে অংশ নেয়ার সুযোগ পাচ্ছেন।

আরও পড়ুনঃ

রাশিয়ার বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞার পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

হোটেলে নারী এনে জরিমানার মুখে চিলির ফুটবলাররা

বেবি বাম্পের ছবি দিয়ে নুসরাতের লুকোচুরির ইতি

বিশ্বের সবচেয়ে বয়স্ক কুমির ‘মুজা’র জন্মদিন পালন

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

টি স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন...

ক্রিকেট

ডিপিএল, সুপার লিগ

প্রাইম দোলেশ্বর-শেখ জামাল

সরাসরি, সকাল ৯টা

আবাহনী-গাজী গ্রুপ ক্রিকেটার্স

সরাসরি, দুপুর ২টা

প্রাইম ব্যাংক-মোহামেডান

সরাসরি, সন্ধ্যা ৬-৩০ মিনিট

পাকিস্তান সুপার লিগ

কোয়ালিফায়ার, ইসলামাবাদ-মুলতান

সরাসরি, সন্ধ্যা ৭টা

এলিমিনেটর ১, পেশোয়ার-করাচি

সরাসরি, রাত ১২টা

আরও পড়ুন:


শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখলো সুইজারল্যান্ড

পদ্মা সেতুতে রেলপথের স্ল্যাব বসানো সম্পন্ন

ঘুমন্ত ‘প্রেমিকের’ গোপনাঙ্গ কাটলেন নারী, পরে গ্রেপ্তার

নিখোঁজের ১৪ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার


news24bd.tv / কামরুল

পরবর্তী খবর

টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন-

ক্রিকেট

ডিপিএল, সুপার লিগ

প্রাইম দোলেশ্বর - গাজী গ্রুপ ক্রিকেটার্স

সরাসরি, সকাল ৯টা

প্রাইম ব্যাংক - শেখ জামাল

সরাসরি, দুপুর ২টা

আবাহনী - মোহামেডান

সরাসরি, সন্ধ্যা ৬-৩০ মিনিট

পরবর্তী খবর