শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

অনলাইন ডেস্ক

অসুস্থ অবস্থায় শ্বাসকষ্ট শুরু হতেই রবিবার সকালে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করানো হয়েছে বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে।

তার স্ত্রী অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছে দিলীপের। রবিবার সকালে তাই কোভিড রোগীর জন্য নির্দিষ্ট নয় এমন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। শ্বাসকষ্টের কারণ জানতে রক্ত পরীক্ষার সঙ্গে অন্যান্য পরীক্ষানিরীক্ষাও করা হবে।

সায়রা আরও জানিয়েছেন, অতিমারির প্রকোপ বেড়ে যাওয়ার পর থেকে দিলীপ কারও সঙ্গে দেখা সাক্ষাৎ করেননি। কারণ তার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কম। এর আগেও একাধিক বার দিলীপকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তার ফুসফুসে সংক্রমণও হয়েছিল।

news24bd.tv

কোভিডের হাত থেকে বাঁচার জন্য স্বেচ্ছায় নিভৃতবাসে যান দিলীপ। সেখান থেকেই টুইটে বার্তা দেন, ‘আমার স্ত্রী সায়রা কোনও ঝুঁকি নিতে চায় না। তাই আমি নিভৃতবাসে রয়েছি। আপনারাও খুব প্রয়োজন না হলে বাড়ি থেকে বেরোবেন না’।


আরও পড়ুন


প্যাকেজ আকারে সারাদেশে এক রেটে ইন্টারনেট পাবেন গ্রাহকেরা

ইসরাইলি জাহাজের পণ্য খালাসে অস্বীকৃতি মার্কিন বন্দর শ্রমিকদের

জুকারবার্গকে আর হোয়াইট হাউসে ডিনারে ডাকবেন না ট্রাম্প

স্বামী বিদেশে, অন্তরঙ্গ অবস্থায় ধরা পরকীয়া প্রেমিকের সঙ্গে গৃহবধূর বিয়ে


‘পদ্মবিভূষণ’-এ সম্মানিত অভিনেতা ‘দেবদাস’, ‘ক্রান্তি’, ‘মোগল-ই-আজম’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন। ১৯৯৪ সালে ‘দাদা সাহেব ফালকে’ পুরস্কার পান দিলীপ।

গত বছর নিজের দুই ছোট ভাইকেই হারিয়েছেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা। ৮৮ বছরের আসলাম খান এবং ৯০ বছরের আহসান খান দু’জনেই কোভিডে প্রাণ হারান।

news24bd.tv / নকিব