পটিয়ায় হুইপ শামসুল হক ও তার পরিবারের বিরুদ্ধে জুতা মিছিল (ভিডিও)

পটিয়ায় হুইপ শামসুল হক ও তার পরিবারের বিরুদ্ধে জুতা মিছিল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

মুক্তিযোদ্ধা কমান্ডার ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, সামশুদ্দিন আহমেদকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে, চট্টগ্রামের পটিয়ায় হুইপ শামসুল হক চৌধুরী ও তার পরিবারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও জুতা মিছিল করেছে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান পরিবার।

শনিবার বিকেল সোয়া ৪টার দিকে পটিয়া পৌরসভা বাস স্ট্যান্ড সংলগ্ন এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন। সমাবেশ চলাকালে মাঝপথে পুলিশ এসে এতে বাধা দেয়।

এ সময় উপস্থিত হাজার হাজার নেতাকর্মী ফুঁসে ওঠেন।

সমাবেশে মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমেদকে হত্যার হুমকিদাতা হুইপ শামশুল হক চৌধুরী, তার ছোট ভাই মুজিবুল হক নবাব ও হুইপ পুত্র নাজমুল করিম শারুনকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি করে মুক্তিযোদ্ধা সন্তান পরিবাররা। এছাড়াও হুইপকে বহিষ্কার এবং সংসদ সদস্য পদ শূন্য ঘোষণাসহ দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তারা।

আরও পড়ুন

  ঢাবি ছাত্রী ইসরাত জাহানের মৃত্যুর কারণ জানালেন বন্ধু সাফায়েত

  অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা: নুসরাত

  কাজ পাওয়ার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা

  স্বামী বিদেশে, অন্তরঙ্গ অবস্থায় ধরা পরকীয়া প্রেমিকের সঙ্গে গৃহবধূর বিয়ে

 

সমাবেশে বক্তারা বলেন, হুইপ শামশুল হকের মতো কিছু বিতর্কিত ব্যক্তির জন্য বর্তমান সরকারের অর্জন ম্লান হয়ে যাচ্ছে। হুইপ শামশুল হককে গ্রেপ্তার করে, তার সংসদ সদস্য পদ বাতিল করা না হলে আগামীতে আরও কঠিন কর্মসূচির হুঁশিয়ার দেন তারা। প্রতিবাদ সমাবেশ শেষে, জুতা মিছিল বের করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান পরিবার।

বিক্ষোভ মিছিলের এক পর্যায়ে নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পৌরসভা শহরজুড়ে হুইপের বিরুদ্ধে জুতা মিছিল করেন। মিছিলকারীরা জুতা হাতে উঁচিয়ে বলতে থাকেন, ‘হুইপের দুই গালে জুতা মার তালে তালে। হুইপের ভাই ও ছেলে শারুনের দুই গালে জুতা মার তালে তালে। পটিয়ার মাটিতে হাইব্রিড হুইপের কোনো স্থান নেই’ বলে শহরজুড়ে রব ওঠে মিছিল থেকে।   হুইপ সামশুল হক, তাঁর ভাই ও ছেলে শারুনের অবিলম্বে গ্রেপ্তার চাই বলেও মিছিল করতে থাকেন হাজার হাজার নেতাকর্মী।

news24bd.tv আহমেদ