শিবগঞ্জ থানা পুলিশ কে পিকআপ ভ্যান উপহার দিয়েছেন পৌর মেয়র

বগুড়া প্রতিনিধি:

শিবগঞ্জ থানা পুলিশ কে পিকআপ ভ্যান উপহার দিয়েছেন পৌর মেয়র

বগুড়ার শিবগঞ্জে আইন-শৃঙ্খলা রক্ষা সহ জনগনের জন্য পুলিশের সেবা বৃদ্ধিতে থানা পুলিশ কে পিকআপ ভ্যান প্রদান করেছেন পৌর মেয়র। 

সোমবার বেলা ১২ টায় জেলা পুলিশ সুপার কার্যালয় চত্বরে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর হাতে গাড়ির চাবি তুলে দেন শিবগঞ্জ পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান মানিক।

জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ১২ ইউনিয়ন, ১টি পৌরসভায় ৪ শতাধিক গ্রামে প্রায় ৫ লাখ জনগোষ্ঠির বসবাস। এ উপজেলায় একটি থানা ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র রয়েছে। এখানে ভারপ্রাপ্ত কর্মকর্তার ব্যবহৃত গাড়িসহ তিনটি পিকআপ ভ্যান রয়েছে। 

এর মধ্যে একটি প্রায় সময় বিকল থাকে। বিশাল এলাকায় সাধারণ মানুষের জনমালের নিরাপত্তা নিশ্চিত সহ পুলিশের সেবার পরিধি বৃদ্ধিতে গাড়িটি প্রদান করা হয়েছে বলে জানান পৌর মেয়র। 

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ, শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর আবু সাঈদ, মোজাম্মেল হক, আজাদ হোসেন, ছামসুন্নাহার, মিনারা খাতুন, অলেদা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন


ইসরাইলের নির্বাচনে জালিয়াতির অভিযোগ

হেফাজতের ৩৩ সদস্যের কমিটি ঘোষণা, যারা আছেন কমিটিতে

ইসরাইলি বন্দীদের অডিও ও ফুটেজ প্রচার করলো হামাস

কোন খবরকে ঘিরে আমরা যে মতামত দিই তা কি সাংবাদিকতা নয়?


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

একে একে মৃত্যু আর পরপর বিয়ে

অনলাইন ডেস্ক

একে একে মৃত্যু আর পরপর বিয়ে

ফেনী জেলার আবদুল হক চৌধুরী সবুরা খাতুন, রাশেদা সর্বশেষ খাদিজা এই তিন বোনকেই একে একে বিয়ে করেন । প্রথম স্ত্রীর মৃত্যুর পর তার বোনকে দ্বিতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করেন তিনি। এরপর দ্বিতীয় স্ত্রীর মৃত্যু হলে আবারও আরেক বোনকে বিয়ে করেন। এভাবেই পালাক্রমে তিন বোনকে বিয়ে করেন।

প্রতিটি বিয়েই পারিবারিক সিদ্ধান্তে করেছেন আবদুল হক। প্রতিটি বিয়ের পেছনে রয়েছে সন্তানদের ভালো রাখার নিরন্তর প্রচেষ্টা।

আবদুল হক চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ফেনীর সাউথ অফিসের ইউনিট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর

নলছটিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নলছটিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ঝালকাঠির নলছিটিতে খালের পানিতে ডুবে মেহেরাব চৌধুরী নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সকালে নলছিটি পৌরসভার সারদল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেরাব চৌধুরী ওই এলাকার বাসিন্দা মাহবুব চৌধুরীর ছেলে।

স্বজনরা জানায়, মেহেরাব সকালে খেলতে গিয়ে বাড়ির পেছনের খালে পড়ে যায়। তাকে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে গিয়ে খালের মধ্যে মরদেহ ভাসতে দেখেন। পরে তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


এবার নিষিদ্ধ পরীমণি‍!

করোনা: খুলনা বিভাগে একদিনে রেকর্ড ৩২ জনের মৃত্যু

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে সুইজারল্যান্ডে এমপি হলেন সুলতানা খান


নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুনীবুর রহমান জুয়েল বলেন, শিশুটিকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আবারও বাড়ল রাজশাহীতে লকডাউনের মেয়াদ

অনলাইন ডেস্ক

আবারও বাড়ল রাজশাহীতে লকডাউনের মেয়াদ

‘সর্বাত্মক কঠোর লকডাউন’ এর সময়সীমা ৩০ জুন মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়েছে রাজশাহী মহানগরে। আজ বুধবার বিকেল ৩টায় করোনা প্রতিরোধ কমিটির সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক আবদুল জলিল।

তিনি জানান, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানো হয়েছে। এখন যেসব বিধিনিষেধ আছে, সেগুলোও আগামী এক সপ্তাহ বলবৎ থাকবে। তবে নতুন করে যুক্ত করা হয়েছে যে, সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে এই আদেশের আওতা বহির্ভূত থাকবেন। রাজশাহীর জনপ্রতিনিধি এবং স্বাস্থ্যবিভাগের সঙ্গে পরামর্শ করে লকডাউন বাড়ানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে করোনার ভারতীয় ডেল্টা ভ্যারিয়েন্ট শনাক্ত হওয়ার পর রাজশাহীতে সংক্রমণ বাড়তে থাকে। এ অবস্থায় গত ১০ জুন রাতে জরুরি বৈঠক ডেকে রাজশাহীতে ১১ জুন বিকাল থেকে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়। সেই লকডাউনের সময়সীমা ছিলো ১৭ জুন মধ্যরাত পর্যন্ত। 

তবে সংক্রমণ না কমায় ১৬ জুন লকডাউনের সময়সীমা বাড়িয়ে ২৪ জুন পর্যন্ত করা হয়। কিন্তু সংক্রমণ ও মৃত্যু এবারও না কমায় লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানো হলো। ৩০ জুন মধ্যরাত পর্যন্ত এই লকডাউন থাকবে। এ সময়ের মধ্যে রাজশাহীর সকল উপজেলা থেকে মহানগর বিচ্ছিন্ন থাকবে।

আরও পড়ুন:


চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

পরিবারের দাবি হত্যাকাণ্ড, দাফনের ১৫ দিন পর তরুণীর লাশ উত্তোল

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

১০ বছর আগের চাঞ্চল্যকর শফিকুল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

আব্দুস সালাম বাবু, বগুড়া

১০ বছর আগের চাঞ্চল্যকর শফিকুল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

বগুড়ায় ১০ বছর পূর্বের চাঞ্চল্যকর কোচিং সেন্টারের পরিচালক শরিফুল হত্যাকাণ্ডের পলাতক আসামী হামিদুল ইসলামকে (৩৪) গ্রেপ্তার করেছে র‌্যাব।‍

মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৯ টার দিকে কলোনী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হামিদুল শহরের চকফরিদ এলাকার মৃত শাহাজাহানের ছেলে।

র‍্যাব-১২-এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১১ সালে বগুড়া শহরে প্রগ্রেস কোচিং সেন্টারের মালিকানা নিয়ে বিরোধের জেরে ভর্তি শাখার পরিচালক শরিফুলকে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডে গ্রেপ্তার হওয়া হামিদুল ভাড়াটে খুনি হিসেবে অংশগ্রহণ করেছিল। ঘটনার পর থেকে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল হামিদুল। তবে মাঝে মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসা সিন্ডিকেট গড়ে তোলে হামিদুল। সেই সিন্ডিকেট সামাল দিতে তিনি বগুড়া এসেছিলেন। তবে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন


এনআইডি সেবা তো টেবিল চেয়ার না, যে উঠিয়ে নিয়ে গেলাম: সিইসি

পলাশীর যুদ্ধ: ঢাকার যে প্রাসাদে শেষ দিনগুলো কেটেছিল ঘসেটি বেগমের

দুবাইয়ের রাজকুমারী লতিফার দেখা মিলল স্পেনে

জামাল খাসোগিকে হত্যা করতে যুক্তরাষ্ট্রে প্রশিক্ষণ নিয়েছিল হত্যাকারীরা


র‍্যাব আরও জানায়, হামিদুলের বিরুদ্ধে বিভিন্ন সময়ে আরও ৫ টি মাদক মামলা রয়েছে। পাশাপাশি একটি মামলায় তার সাজাসহ হত্যা মামলা ও বিভিন্ন মাদক মামলায় তার নামে গ্রেপ্তারী পরোয়ানা ছিল। তাকে গ্রেপ্তার পর বগুড়া সদর থানা হেফাজতে পাঠানো হয়েছে।

র‍্যাব-১২ এর বগুড়ার কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, দশ বছর আগের পলাতক হত্যা মামলার আসামীকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। হত্যার স্বীকার ব্যক্তির পরিবার এতে স্বস্তি পাবে। তিনি আরও বলেন, হামিদুল একজন পেশাদার অপরাধী। তার মতো সব অপরাধীদের আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬২

নিজস্ব প্রতিবেদক

বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬২

মহামারী করোনা ভাইরাসে বগুড়ায় গত ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৬২ জন। আর সুস্থ হয়েছেন ২৭ জন।

আজ দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার পান্না (৫৫), খালিদ (৫২), শেরপুর উপজেলার জয় খান (৫৫) এবং নওগাঁ জেলার আব্দুর রাজ্জাক। তাদের মধ্যে পান্না ও খালিদ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং জয় ও আব্দুর রাজ্জাক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে, এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনায় ৭ জনের ও এন্টিজেন পরীক্ষায় ৬৭ নমুনায় ৭ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৫টি নমুনার মধ্যে ৫ জনসহ মোট ৬২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। 

আরও পড়ুন


এবার নিষিদ্ধ পরীমণি‍!

করোনা: খুলনা বিভাগে একদিনে রেকর্ড ৩২ জনের মৃত্যু

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে সুইজারল্যান্ডে এমপি হলেন সুলতানা খান

সাতক্ষীরায় আজও ৮ জনের মৃত্যু, নতুন সংক্রমণ ৭৭


এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৫৪ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২৭৩ জন। এছাড়া নতুন চার জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৫৭ জনে এবং বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৪২৪ জন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর