ভারত থেকে বাংলাদেশে আসার সময় আটক ১৬

অনলাইন ডেস্ক

ভারত থেকে বাংলাদেশে আসার সময় আটক ১৬

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ১৬ জনকে আটক করা হয়েছে। সোমবার সকালে (৭ জুন) ঝিনাইদহের মহেশপুর সীমান্তের খোশালপুর ও মাটিলা এলাকা থেকে ৫৮ বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে।

ভারত থেকে বিনা পাসপোর্টে ১৬ জন নারী, পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে ঢুকে পড়েন।

মাটিলা সীমান্ত থেকে আটক হয়েছেন: নড়াইল জেলার কালিয়া উপজেলার জামরীল ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে ফাতেমা খাতুন (৩ বছর ৫ মাস)।

একই গ্রামের কুদ্দুস মোল্লাার ছেলে মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)। একই উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে নিলুফা (৪৫)। বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে শিল্পী আক্তার (২২) এবং খুলনা জেলার দিঘলিয়া উপজেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে রওশন খান (১৩)।

খোশালপুর সীমান্ত থেকে আটক হয়েছেন, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার বরিশাল গ্রামের আব্দুর রউফ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী শিউলি আক্তার (৩৪) ও মেয়ে কুলছুম (১৫) এবং পিরোজপুর জেলার জিয়ানগর থানার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে রাসেল মাঝি (২০)।

আটককৃতদের ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়েরের পর তাদেরকে মহেশপুর মহিলা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বাবা হারালেন সাংবাদিক নাজিম উদ্দিন খান

নিজস্ব প্রতিবেদক

বাবা হারালেন সাংবাদিক নাজিম উদ্দিন খান

মোহাম্মদ লুৎফর রহমান খান

বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিক নাজিম উদ্দিন খানের বাবা মোহাম্মদ লুৎফর রহমান খান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে  নিউজ টোয়েন্টিফোর পরিবার।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর জুরাইন মুরাদপুরে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।  এসময় ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ রুহুল আমিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন গেসু,  কদমতলী থানা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ শিপন ইসলাম,  স্বেচ্ছা সেবকলীগ নেতা মোহাম্মদ সবুজ, মোহাম্মদ সজীব,  ৫২ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আরিফ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ রিংকুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

সাংবাদিক নাজিম উদ্দিন দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের অনলাইন বিভাগের সহ-সম্পাদক হিসেবে কর্মরত আছেন। তিনি তার বাবার আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

মৃত্যুকালে মোহাম্মদ লুৎফর রহমান তিন ছেলে দুই নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

এবার ত্বহার বেফাঁস মন্তব্য

অনলাইন ডেস্ক

এবার ত্বহার বেফাঁস মন্তব্য

তরুণ ধর্মীয় বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনান এবার নিজের আইনজীবী সম্পর্কে বেফাঁস মন্তব্য করেছেন । নিখোঁজ থাকা কালে তরুণ এই বক্তা গাইবান্ধার ত্রিমোহনীতে একটি মসজিদে ইতেকাফে ছিলেন বলে গণমাধ্যমকে গত রোববার নিজের চেম্বারে বসে তথ্য দেন তারই আইনজীবী সোলায়মান আহমেদ সিদ্দিকী।

এ প্রসঙ্গে একটি অডিও বক্তব্যে ত্বহা বলেন, লোকটির (আইনজীবীর) কমনসেন্স নাই। ইতেকাফ রমজান মাস ছাড়া হয় না।

একই অডিও টেপে সাংবাদিকদের এড়িয়ে যাওয়া প্রসঙ্গে তার এক বন্ধুকে বলতে শোনা যায়, এমন কোনো প্রশ্নের সম্মুখীন হতে চাই না, যেটা আমাদের জন্য মঙ্গলজনক নয়। 

৮ দিন নিখোঁজ থাকার পর গত শুক্রবার বিকালে রংপুর নগরীর চার তলা এলাকায় তার প্রথমপক্ষের শ্বশুরবাড়ি থেকে পুলিশ ত্বহাকে উদ্ধার করে। একই রাতে দুই স্ত্রীর বিরোধের কারণে গাইবান্ধার ত্রিমোহনীতে আত্মগোপন করেছিলেন বলে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে জবানবন্দী দিলে আদালত নিজের জিম্মা ছেড়ে দেন। 

এর আগে ১০ জুন রাত থেকে নিখোঁজ ত্বহার মা ও দ্বিতীয় স্ত্রী রংপুর ও ঢাকায় আলাদা আলাদা জিডি করেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

স্ত্রীর পর স্বামীর মৃত্যু

অনলাইন ডেস্ক

স্ত্রীর পর স্বামীর মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামে করোনায় আক্রান্ত হয়েছে ৪ ঘণ্টার ব্যবধানে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে স্ত্রী ও বেলা ১২টার দিকে স্বামী মারা যান। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছে তাদের মেয়েও।

মৃতরা হলেন- শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের নুরুল ইসলাম (৬৫) ও তার স্ত্রী রাহেলা বেগম (৫৩)। 

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ বলেন, মৃত্যুর পর জেলা প্রশাসকের নির্দেশে শৈলকুপা উপজেলা দাফন কমিটির নেতৃত্বে স্থানীয় গোরস্থানে বিকেল ৪টার দিকে তাদের দাফন করা হয়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন বলেন, মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। তাদের করোনা পজিটিভ এসেছে। সেই সঙ্গে তাদের মেয়ে লিয়া খাতুনেরও করোনা পজেটিভ এসেছে। সে বাড়িতে করোনার চিকিৎসা নিচ্ছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

গুলশানের ক্লাবে রাতে ভাঙচুর পরীমনির,গুলশান থানায় সাধারণ ডায়রি

অনলাইন ডেস্ক

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মনিকাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে গুলশানের অল কমিউনিটি ক্লাবে এই নায়িকার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। ৭ জুন পরীমনি ও তার সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে এই অভিযোগ তোলা হয়েছে।

গুলশান থানা পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। ৮ জুন রাতে রাজধানীর অল কমিউনিটি ক্লাবে চিত্রনায়ীকা পরীমনি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছে ক্লাব কর্তৃপক্ষ। ৮ জুন রাতে রাজধানীর অল কমিউনিটি ক্লাবে চিত্রনায়ীকা পরীমনি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছে ক্লাব কর্তৃপক্ষ। এ অভিযোগে গুলশান থানায় একটি সাধারণ ডায়রি করেছে ক্লাবটি। 

বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর গণমাধ্যমকর্মীদের কাছে ৮ জুন রাতে পরী মনির ভাঙচুরের ঘটনা তুলে ধরেন।

ক্লাবের সভাপতি বলেন, নিয়ম অনুযায়ী রাত ১১টায় ক্লাব বন্ধ করে দেওয়া হয়। কিন্তু রাত প্রায় ১টা ৪০ মিনিটের দিকে পরী মনি এক সদস্যের মাধ্যমে ক্লাবের বারে প্রবেশ করে মদ অর্ডার করেন। মদের একটি বোতল তার টেবিলেও দেওয়া হয়। কিন্তু ওয়েটাররা পরিবেশন করতে রাজি না হওয়ায় ক্ষীপ্ত হয়ে ওঠেন পরীমনি। এক পর্যায়ে ১৫টি গ্লাস, ৯টি স্ট্রে ও বেশ কিছু গ্লাস ভাঙচুর করে বেরিয়ে যান। এ সময় তার সঙ্গে দুইজন পুরুষ ও একজন নারী ছিলেন।

জানতে চাইলে পরীমনি বলেন, এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ৭ জুন গভীর রাতে ৯৯৯–এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

বুধবার (১৬ জুন) অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, পরীমণি ওই ক্লাবের সদস্য নন। ৮ জুন (মঙ্গলবার) রাতে তিনি ক্লাবে অনুপ্রবেশ করেন। তারপর ক্লাবের সদস্যদের সঙ্গে তার বাগবিতণ্ডা ও তর্কবিতর্ক হয়। ঘটনাস্থল থেকে একজন জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেয়। ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

তিনি আরও বলেন, ৯৯৯ থেকে গুলশান থানায় ফোন করলে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা দেখতে পায়। এরপর পুলিশ থানায় ফিরে এসে সাধারণ ডায়েরি (জিডি) আকারে গোটা বিষয়টি থানায় অবগত করে।

news24bd.tv/আলী

 

পরবর্তী খবর

সংসদে এমপি চুন্নু বললেন, নাসির ‘ভালো লোক’

অনলাইন ডেস্ক

সংসদে এমপি চুন্নু বললেন, নাসির ‘ভালো লোক’

চিত্রনায়িকা পরীমনির করা মামলার গ্রেপ্তারকৃত নাসির ইউ মাহমুদকে ‘ভালো লোক’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার সংসদে প্রস্তাবিত ২০২১-২২ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসিরকে নিয়ে এই মন্তব্য করেন।

জাপা এমপি বলেন, ‘গতকাল সংসদে একজন সদস্য নায়িকা পরীমনির জন্য বিচার চেয়েছেন। একজন গ্রেপ্তার হয়েছে। আমি তাকে চিনি। তিনি উত্তরা ক্লাবের তিনবারের প্রেসিডেন্ট ছিলেন। সেই লোকটি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক।’

‘মিডিয়ার কারণে তাকে… মিডিয়াকে অনুরোধ করব… মিডিয়ার কারণে অনেক সময় ভালো লোক খারাপ বলা হয় ...আমি স্বরাষ্ট্রমন্ত্রী…’, এই পর্যায়ে চুন্নুর জন্য নির্ধারিত সময় শেষ হওয়ায় তার মাইক বন্ধ হয়ে যায়।

পরীমনি অভিযোগ করেছেন, গত ৮ জুন উত্তরার কাছের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছিলেন নাসির। তখন তাকে মারধরও করা হয়। তবে, এই অভিনেত্রীর অভিযোগ অস্বীকার করেছেন নাসির।

তিনি বলছেন, ‘ক্লাবে সেদিন পরীমনি জোর করে দামি মদ নিতে গেলে বাধা দিয়েছিলেন তিনি। তাতে এই অভিনেত্রী উত্তেজিত হয়ে তাকেও আক্রমণ করেছিলেন। পরে নিরাপত্তারক্ষীরা এসে তাকে বের করে দেয়।’

আরও পড়ুন:


বিপদটা এখানেই

ফ্রান্সের কাছে জার্মানির হার

ওমানের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত বাংলাদেশ

মুমিনদের সম্পর্কের গুরুত্ব, ছয়টি গুরুত্বপূর্ণ হক


ক্লাব সদস্যরা পুলিশকে বলেছেন, পরিমনি মাতাল অবস্থায় ক্লাবে আসেন। তিনি ভাঙচুরও করেন। পুলিশ সব তদন্ত করছে। পুলিশ বলছে নাসিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । 

নাসির মাহমুদ ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। ক্লাবটির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি।

সোমবার সংসদে বিএনপির এমপি হারুনুর রশীদ পরীমনির অভিযোগের পরিপ্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থার নেওয়ার দাবি তোলেন।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর