ইয়েমেনিদেরকে ভালোবাসা ও সমর্থনের জবাব দিলো হামাস

ইয়েমেনিদেরকে ভালোবাসা ও সমর্থনের জবাব দিলো হামাস

অনলাইন ডেস্ক

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ইসরাইলের বর্বর আগ্রাসনের মোকাবেলায় পাল্টা অভিযানে সমর্থন দেয়ার জন্য ইয়েমেনিদেরকে ধন্যবাদ জানিয়েছে ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস।

ইয়েমেনের হুথি আনসারুল্লাহ আন্দোলনের সর্বোচ্চ রাজনৈতিক পরিষদের সদস্য মোহাম্মদ আলী আল-হুথির সঙ্গে হামাসের দূত মুয়াজ আবু শামালা গতকাল সোমবার বৈঠক করে এই ধন্যবাদ জানান।

বৈঠকে তিনি বলেন, “ইয়েমেনিদের কাছে আমরা ভ্রাতৃত্ববোধ এবং নিরাপত্তা অনুভব করি। এগুলো এই ইঙ্গিত দেয় যে, ফিলিস্তিনের জনগণ এবং পবিত্র আল-আকসা মসজিদের প্রতি ইয়েমেনের মানুষের ভালোবাসা রয়েছে।

তিনি আরো বলেন, সমস্ত ঘটনাবলীর পরে একথা নিশ্চিত হয় যে অধিকৃত ফিলিস্তিনকে মুক্ত করার সঠিক পথ হচ্ছে প্রতিরোধ সংগ্রাম। বৈঠকে আবু সমালা হামাসের সর্বোচ্চ পর্যায়ের নেতাদের পক্ষ থেকে হুথি আন্দোলনের নেতাদের কাছে শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন।


আরও পড়ুন


ইসরাইলের নির্বাচনে জালিয়াতির অভিযোগ

হেফাজতের ৩৩ সদস্যের কমিটি ঘোষণা, যারা আছেন কমিটিতে

ইসরাইলি বন্দীদের অডিও ও ফুটেজ প্রচার করলো হামাস

কোন খবরকে ঘিরে আমরা যে মতামত দিই তা কি সাংবাদিকতা নয়?


বৈঠকে হুথি আন্দোলনের নেতা মোহাম্মদ আলী হুথি ফিলিস্তিনিদের প্রতি ইয়েমিনি জনগণের পক্ষ থেকে নিশ্চিত সমর্থনের কথা জানান। আনসারুল্লাহ আন্দোলনের প্রধান আব্দুল মালেক আল-হুথি ফিলিস্তিনিদের প্রতি যে সমর্থনের কথা জানিয়েছেন সে কথাও উল্লেখ করেন মোহাম্মদ আলী আল-হুথি।

বৈঠকে মোহাম্মদ আলী আল-হুথি আনসারুল্লাহ আন্দোলনের পক্ষ থেকে হামাস প্রধান ইসমাইল হানিয়াকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

news24bd.tv / নকিব