ব্যস্ত জীবনে স্বস্তি দেবে মাল্টি প্লেয়ার মাইক্রোওয়েভ ওভেন

ব্যস্ত জীবনে স্বস্তি দেবে মাল্টি প্লেয়ার মাইক্রোওয়েভ ওভেন

নিজস্ব প্রতিবেদক

সময়ের সাথে সাথে আমাদের খাবার তৈরির প্রক্রিয়াতেও এসেছে পরিবর্তন। একটা সময় ওভেনকে বিলাসী পণ্য মনে করা হলেও বর্তমানে এটি প্রয়োজনীয় পণ্য হয়ে উঠেছে। আর মানুষের জীবনে মাইক্রোওয়েভ ওভেনের প্রয়োজনীয়তা বাড়ার সাথে সাথে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানও প্রতিনিয়ত অত্যাধুনিক মানের এ কিচেন অ্যাপ্লায়েন্সটি বাজারে নিয়ে আসছে।

অন্যান্য প্রতিষ্ঠানের পাশাপাশি স্যামসাংও ক্রেতাদের জন্য সর্বোচ্চ গুনগত মান নিশ্চিত করে বাজারে এনেছে বি-স্পোক ৩৫ লিটার মডেলের মাইক্রোওয়েভ ওভেন।

স্যামসাং এর এই পণ্যটির সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো এর ‘মাল্টি প্লেয়ার’ সিস্টেম, যা আপনাকে খাবার তৈরির বিভিন্ন সুবিধা একসাথে প্রদান করবে। এর ‘হটব্লাস্ট’ প্রযুক্তি খাবার তৈরির সময়কে কমিয়ে এনে এবং খাবারের বাইরে ও ভেতরে সমানভাবে তাপ পৌছে দিয়ে, খাবারকে করে তোলে সুস্বাদু। ‘এয়ার ফ্রাই’ প্রযুক্তিকে কাজে লাগিয়ে এই ওভেনে কম তেলে রান্না করা যায় যা খাবারকে রাখে স্বাস্থ্যসম্মত।

ওভেনের ভেতরের উত্তপ্ত বাতাসকে নিয়ন্ত্রণ করে অতিরিক্ত তেল পরিস্কার করার যন্ত্রণা থেকে মুক্তি দিয়ে আপনাকে দিবে স্বাস্থ্যকর খাবার।

এই মাইক্রোওয়েভ ওভেনের ‘নতুন ক্রাস্টি প্লেট’ ডিজাইন খাবারে তেল জমতে দেয় না। এই মাইক্রোওয়েব ওভেনের নিচের দিকে বিশেষ ব্যবস্থার জন্য এটি সহজে তেল জাতীয় পদার্থ একজায়গায় জমা রাখতে পারে এবং খাবারকে রাখে ঝরঝরে ও তাজা। তেল জাতীয় পদার্থ এক জায়গায় জমে থাকায় এটি পরিস্কার করতেও বাড়তি কষ্ট করতে হয় না।

এর স্টিম কুক প্রযুক্তি তিন স্তর বিশিষ্ট স্টেইনলেস স্টিলের ‘প্রো স্টিমার’ কভার দ্বারা খাবারকে আদ্র রাখতে সাহায্য করে যা ভেতরে ও বাইরে খাবারকে সমানভাবে নরম এবং রসালো করে। এছাড়াও, এই ওভেনে রয়েছে ‘পাওয়ার গ্রিল ডুয়ো’ প্রযুক্তি যা সর্বোচ্চ ২২৫০ ওয়াট তাপ উৎপন্ন করে খুব কম সময়ে গ্রিল তৈরি করতে পারে। এতে একইসাথে আপনার সময়ও বাঁচবে, রান্নাও হবে সুস্বাদু।

আরও পড়ুন


হোটেল ও পতিতালয়ে পাঠানোর রোমহর্ষক বর্ণনা দিলেন ভারতে নির্যাতনের শিকার তরুণী (ভিডিও)

পাকিস্তানে দুই ট্রেনের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫১

কানাডায় গাড়ি চাপা দিয়ে এক মুসলিম পরিবারের ৪ জনকে হত্যা

কিমের দেশে বিদেশি ভিডিও দেখলে ১৫ বছরের জেল, বড় চালানে মৃত্যুদণ্ড


এর দ্বারা খুব সহজেই যে কেউ খাবার তৈরি করতে পারবেন। এই ওভেনের ‘সিরামিক ইনসাইড’ অনেক স্মুথ হওয়ায় সহজে পরিস্কার করা যায়। ল্যাবে পরীক্ষিত যে, এই ওভেন ৯৯.৯৯% অ্যান্টি-ব্যাকটেরিয়াল, ফলে নিশ্চিন্তে এই ওভেনটি ব্যবহার করা যায়। এই কনভেকশন মাইক্রোওয়েভ ওভেনটির ক্যাপাসিটি ৩৫ লিটার এবং এর পাওয়ার কনসাম্পশন ১৪৫০ ওয়াট।

পণ্যটির বর্তমান বাজারমূল্য ৪২,৯০০ টাকা। এই মাইক্রোওয়েভ ওভেনের সাথে আছে ১২ মাসের ওয়্যারেন্টি ও ৬ মাসের কিস্তিতে কেনার সুবিধা। অত্যাধুনিক প্রযুক্তি এবং অবকাঠামোগত সৃজনশীল ডিজাইন নিশ্চিত করছে খাবারের গুনগত মান এবং স্বাদ।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর