তিন প্রজন্মকে নিয়ে শ্বেত চন্দনের চারা রোপণ করলেন সুফি মিজান

তিন প্রজন্মকে নিয়ে শ্বেত চন্দনের চারা রোপণ করলেন সুফি মিজান

অনলাইন ডেস্ক

ছেলে ও তৃতীয় প্রজন্মের নাতিদের সঙ্গে নিয়ে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান।

মঙ্গলবার (৮ জুন) পিএইচপি অ্যালুমিনিয়াম কারখানা প্রাঙ্গণে শ্বেত চন্দনের একটি চারা রোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। চারাটি কলকাতার ডায়মন্ড হারবার থেকে সংগ্রহ করা হয়েছে।   

এ সময় উপস্থিত ছিলেন পিএইচপি গ্লাস অ্যান্ড অ্যালুমিনিয়ামের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল, পিএইচপি ফ্যামিলির পরিচালক জহিরুল ইসলাম রিংকু, পিএইচপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিনের বড় ছেলে মহসিন ভিক্টর, মিজান মহসিন, নুভেদ মিজান ইকবাল, আয়মান মিজান ইকবাল, হাসিব উদ্দিন ও নুমায়ের মিজান আমির।


আরও পড়ুন


বিয়ার গ্রিলস: জীবনের মোড় ঘুরিয়ে দেয় এক দুর্ঘটনা

কানাডায় ইসলামোফোবিয়া নিয়ে যা বললেন ট্রুডো

এমপি পদ বাতিলের বৈধতা চ্যালেঞ্জ করে করা পাপুলের রিট খারিজ

আপনার রক্তের গ্রুপই বলে দেবে আপনি কেমন মানুষ, জানুন...


আমির হোসেন সোহেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে এ বছর ফলদ, বনজ, ঔষধি গাছের কয়েক হাজার চারা রোপণের সিদ্ধান্ত নিয়েছে পিএইচপি ফ্যামিলি। আজ এ বছরের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান।  

সূত্র জানায়, পরিবেশ সুরক্ষা ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পিএইচপি ফ্যামিলির প্রতিটি কারখানায় সবুজ উদ্যান তৈরির পাশাপাশি ৩০ বছরে দেশের বিভিন্ন এলাকায় ১০ লাখ গাছের চারা রোপণ করা হয়েছে।  

news24bd.tv / নকিব