সাভারে ব্যবসায়ী হত্যার আসল কারণ জানাল সিআইডি

সাভারে ব্যবসায়ী হত্যার আসল কারণ জানাল সিআইডি

অনলাইন ডেস্ক

৭ মে গাজীপুরের কালিয়াকৈরের হরিণহাটি এলাকার একটি বাসার নিচ তলায় দগ্ধ হন আহসান হাবিব। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ব্যক্তিরা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে নিয়ে যান। পরদিন আহসান হাবিব মারা যান।

অবশেষে সেই হত্যা রহস্যর উদঘাটন করলো সিআইডি।

  

নুরুন নবীর কাছে আহসান হাবিব ২০ লাখ টাকা পাওয়ায় তাদের মধ্যে ব্যবসায়িক বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে রনি তার আরও তিনজন সহযোগীকে নিয়ে আহসান হাবিবকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে গায়ে আগুন ধরিয়ে দেন। রনিকে গ্রেপ্তারের এই তথ্য সামনে আসে।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এই পেছনের কারণের কথা জানানো হয়।

সিআইডি জানায়, নুরুন নবী রনি (২৭) নামে একজনের কাছে ২০ লাখ টাকা পেতেন আহসান। ওই টাকা চাওয়ায় তাকে খুন করা হয়। রনিকে গ্রেপ্তারের এই তথ্য সামনে আসে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, গেল ৭ মে গাজীপুরের কালিয়াকৈরের হরিণহাটি এলাকার একটি বাসার নিচ তলায় দগ্ধ হন আহসান হাবিব। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ব্যক্তিরা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে নিয়ে যান। পরদিন আহসান হাবিব মারা যান। পাওনা টাকা চাওয়ার জের জের ধরে রনি তার আরও তিনজন সহযোগীকে নিয়ে আহসান হাবিবকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে গায়ে আগুন ধরিয়ে দেন।

news24bd.tv/আলী