গাজীপুরের পোশাক কারখানায় আগুন

গাজীপুরের পোশাক কারখানায় আগুন

অনলাইন ডেস্ক

গাজীপুরে কোনাবাড়ীতে জার্সি নীট ফ্যাশন লিমিটেড নামের একটি নীটিং কারখানায় আগুনে পুড়ে গেছে কারখানার মেশিন ও আসবাবপত্রসহ বিপুল পরিমাণ মালামাল।

মঙ্গলবার রাত ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট সোয়া ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রেণে আসে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, গেলো রাতে কোনাবাড়ি–কাশিমপুর আঞ্চলিক সড়ক সংলগ্ন গাজীপুর মহানগরের কোনাবাড়িতে জার্সি নীট ফ্যাশন লিমিটেড কারখানায় হঠাৎ আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যে আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে যায়, কারখানার টিনসেডের তৈরি পুরো ঘর, নীটিং মেশিন, সুতা ও তৈরি পোশাক।

আরও পড়ুন


আল-আকসায় নামাজ আদায়ের আশা লেবাননের হিজবুল্লাহ মহাসচিবের

ফ্রান্সের প্রেসিডেন্টকে চড় মারায় গ্রেপ্তার ২, চড় মারার ভিডিও প্রকাশ্যে (ভিডিও)

গাজা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে মিশরে হামাসের প্রতিনিধিদল

দুই গোলে এগিয়ে থেকেও হতাশা নিয়ে মাঠ ছাড়লো আর্জেন্টিনা


এসময় কারখানার সামনে কয়েকটি দোকানঘরও পুড়ে যায়।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের তিনটি, কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও কাশিমপুর ডিবিএল মিনি ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় সোয়া দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রেণে আসে।

গাজীপুর ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, টিনসেডের ওই কারখানায় আগুনের সূত্রপাতের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট রাত সোয়া দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ ও ক্ষতি পরিমাণ জানা সম্ভব হয়নি। তবে তদন্ত সাপেক্ষে সবকিছু জানা যাবে।

news24bd.tv আহমেদ