এক স্বামী তুলে নিয়ে গেলেন বউকে, ফেরত পেতে অন্য স্বামীর মামলা

এক স্বামী তুলে নিয়ে গেলেন বউকে, ফেরত পেতে অন্য স্বামীর মামলা

অনলাইন ডেস্ক

নীলফামারীর জলঢাকায় সাবেক স্ত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে সাবেক স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় স্ত্রীর সাবেক স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন বর্তমান স্বামী সেলিমুর রেজা। অভিযুক্ত ব্যক্তি কুড়িগ্রামের উলিপুর উপজেলার মহসিন আলীর ছেলে মোরশেদুর রহমান মিনার।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফজলুল হক।

এর আগে সোমবার (৭ জুন) রাতে মনিরার সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনারসহ ৬ জনের বিরুদ্ধে জলঢাকা থানায় মামলা করেন তিনি।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে মোরশেদুর রহমান মিনারের সঙ্গে মনিরা সুলতানার বিয়ে হয়েছিল। সংসার জীবনে বনিবনা না হওয়ায় ২০২০ সালের নভেম্বরে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরবর্তী সময়ে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মনিরা সুলতানাকে বিয়ে করেন সেলিমুর রেজা।

সেলিমুর রেজার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলায়। তার বাবার নাম শাহজাহান আলী। বর্তমানে তিনি নীলফামারী সদরের কাজিরহাট ব্র্যাক অফিসে কর্মসূচি সংগঠক হিসেবে কর্মরত রয়েছেন।

আরও পড়ুন


গাজীপুরের পোশাক কারখানায় আগুন

আল-আকসায় নামাজ আদায়ের আশা লেবাননের হিজবুল্লাহ মহাসচিবের

ফ্রান্সের প্রেসিডেন্টকে চড় মারায় গ্রেপ্তার ২, চড় মারার ভিডিও প্রকাশ্যে (ভিডিও)

গাজা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে মিশরে হামাসের প্রতিনিধিদল


এজাহারে আরও উল্লেখ করা হয়, বিয়ে বিচ্ছেদের পর থেকে মনিরাকে উত্ত্যক্ত করেন সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনার। এ ঘটনায় এর আগেও তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছিল।

ঘটনার দিন সোমবার (৭ জুন) সকালে ব্র্যাক অফিস জলঢাকার বগুলাগাড়ী থেকে ভ্যানে চড়ে আমরুলবাড়ি এলাকায় কিস্তি আদায়ে যাচ্ছিলেন মনিরা সুলতানা। পথে আমরুলবাড়ি এলাকায় মনিরা সুলতানার পথরোধ করেন সাবেক স্বামী মিনার। পরে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যান।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সাবেক স্বামী মোরশেদুর রহমান মিনারের বিরুদ্ধে মনিরা সুলতানাকে তুলে নেয়ার বিষয়টি আমলে নিয়ে আমরা কাজ করছি। অভিযুক্তকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

news24bd.tv আহমেদ