বিয়ের আসরে প্রেমিকাকে দেখে দৌড়ে পালালেন বর

অনলাইন ডেস্ক

বিয়ের আসরে প্রেমিকাকে দেখে দৌড়ে পালালেন বর

ঢাকার ধামরাইয়ে প্রেমিকাকে রেখে অন্য মেয়েকে বিয়ে করতে যাচ্ছিলেন প্রেমিক। বরযাত্রী নিয়ে রওনা দেয়ার ঠিক আগ মুহূর্তে প্রেমিকা হাজির প্রেমিকা। অবস্থা বেগতিক বুঝতে পেরে বিয়ের পোশাকেই দৌড়ে পালালেন বর।

মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের ঈশাননগর এলাকা এ ঘটনা ঘটে। এ সময় এক হাতে বিষের বোতল ও আরেক হাতে কাফনের কাপড় নিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন ভুক্তভোগী ওই তরুণী।

অভিযুক্ত প্রেমিক সুয়াপুর ইউনিয়নের ঈশাননগর এলাকা মো. আব্দুল খালেকের ছেলে মো. দিদার হোসেন। তিনি মানিকগঞ্জ পোড়রা খান বাহাদুর কলেজের ডিগ্রি পরীক্ষার্থী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই তরুণীর সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার দিদার হোসেনের প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসও দিয়েছিলেন ওই তরুণীকে। কিন্তু এখন দিদার তাকে বিয়ে না করে উপজেলার সোমভাগ ইউনিয়নের ভালুম এলাকার এক তরুণীকে বিয়ে করতে যাচ্ছেন। গোপন খবরের ভিত্তিতে জানতে পেরে প্রেমিকা একহাতে বিষের বোতল আর অপর হাতে কাফনের কাপড় নিয়ে প্রেমিকের বাড়িতে এসে হাজির হন।

আরও পড়ুন


ফিলিস্তিনিদের হত্যার অপরাধে যুক্তরাষ্ট্রও সমান অপরাধী: হামাস

‘প্রজেক্ট হিলশা’র পর এবার ভাইরাল ‘প্রজেক্ট তেলাপিয়া’

কোন দেশে নয়, বেশি বজ্রপাত হয় ‘ভারতীয় সিরিয়ালে’

কোরবানির ঈদে ‘ইভ্যালি গরুর হাটে’ আলমগীর র‍্যাঞ্চের গরু


এ সময় বিয়ের দাবিতে অনশন শুরু করা ভুক্তভোগী ওই তরুণী স্লোগান দেন ‌‘দাবি আমার একটাই, স্বামী চাই, স্বামী চাই’। ‘হয় বিয়ে না হয় বিষপানে আত্মহত্যা হবে’। দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরণ অনশন চলবে বলেও জানান তিনি।

অভিযুক্ত দিদারের বাবা আব্দুল খালেক বলেন, ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের কথা জানলে অন্য মেয়ের সঙ্গে বিয়ে ঠিক করতাম না। এই অবস্থায় ভেবে স্থির করতে পারছি না কী করব।

এ বিষয়ে ইউপি সদস্য মো. জয়নাল আলী জানান, পরিস্থিতি খুবই জটিল হয়ে গেছে। সমঝোতা করার জন্য আমি চেষ্টা করছি।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

বীর মুক্তিযোদ্ধা বকুল কমান্ডার আর নেই

নিজস্ব প্রতিবেদক

বীর মুক্তিযোদ্ধা বকুল কমান্ডার আর নেই

জামালপুর জেলা বীর মুক্তিযোদ্ধা সংসদের তিন বারের নির্বাচিত কমান্ডার ও মেলান্দহ বীর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সরকার আব্দুস সালাম বকুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭২ বছর।

আজ ভোরের দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

তিনি চারালদার গ্রামের বাসিন্দা। বীর মুক্তিযোদ্ধা বকুল কমান্ডারের মৃত্যুতে শোক ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা আজম এমপি, ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক শফিকুল ইসলামসহ বিভিন্নমহল।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

নেত্রকোনায় ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সোহান আহমেদ কাকন, নেত্রকোনা

নেত্রকোনায় ছিন্নমূল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নেত্রকোনায় দ্বিতীয় পর্যায়ে পৌর শহরের ছিন্নমূল হতদরিদ্র নারী-পুরুষদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে নেত্রকোনা পৌরসভার উদ্যোগে দুর্যোগ ও ত্রাণ পুনর্বাসন মন্ত্রণালয়ের সহযোগিতায় নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় পৌর ভবন কার্যালয়ে ৯টি ওয়ার্ডের ৬ শতাধিক নারী-পুরুষের মাঝে ৫ শত করে নগদ টাকা প্রদান করা হয়।

পৌর মেয়র নজরুল ইসলাম খানের পক্ষে অর্থ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্যানেল মেয়র এস এম মহসীন আলম। এ সময় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ সহ ওয়ার্ড কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:


গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬ জনের মৃত্যু

শুভকে সামলাতে হিমশিম খাচ্ছে ৬-৭জন খেলোয়াড়

মাদারীপুরে লকডাউনে রাস্তাঘাট জনসমাগম কম


করোনা পরিস্থিতিতে দ্বিতীয় পর্যায়ে দেওয়া প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ অর্থ হাতে পেয়ে খুশি হতদরিদ্ররা।

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

গোপালগঞ্জে চলছে ৯ দিনের লকডাউন

নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জে চলছে ৯ দিনের লকডাউন

প্রাণঘাতী করোনা সংক্রমণ রোধে গোপালগঞ্জে আজ থেকে নয় দিনের সর্বাত্মক লকডাউন শুরু হয়েছে। সকাল ৬টা থেকে এ লকডাউন শুরু হয়। চলবে আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত।

লকডাউন কার্যকর করতে গোপালগঞ্জ জেলার তথ্য অফিস, জেলা ও উপজেলা প্রশাসন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। পাশাপাশি জেলা শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে। 

বন্ধ রয়েছে শহরের অধিকাংশ দোকানপাট, বিপণি বিতান। তবে সকালে কিছু কিছু দোকানপাট খোলা থাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। লকডাউন বাস্তবায়নে পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবকরা প্রশাসনকে সহযোগিতা করছে। 

জারিকৃত লকডাউনে জরুরি ও প্রয়োজনীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারি ও যানবাহন এবং পণ্যবাহী ট্রাক-লরি এ নিষেধাজ্ঞার আওতার বাইরে রয়েছে।

এদিকে, সর্বশেষ গত ২৪ ঘণ্টায় জেলায় ১৩৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজিটিভ পাওয়া গেছে ৪৯ জনের। স্বাস্থ্যবিধি মেনে না চললে দিন দিন এ সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান গোপালগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ।

গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম জানান, গোপালগঞ্জে করোনা সংক্রমণ ৪২ শতাংশে পৌঁছেছে। তাই সংক্রমণ প্রতিরোধে মন্ত্রীপরিষদ বিভাগ গোপালগঞ্জে সর্বাত্মক ও কঠোর লকডাউনের প্রজ্ঞাপন জারি করেছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বাতিল করা হলো যে ৫টি ট্রেন

অনলাইন ডেস্ক

বাতিল করা হলো যে ৫টি ট্রেন

 দেশে করোনার সংক্রমণ রোধে এবার পাঁচটি ট্রেন বাতিল করেছে রেল মন্ত্রণালয়। সেগুলো হলো, তুরাগ এক্সপ্রেস, কালিয়াকৈর কমিউটার, টুঙ্গিপাড়া এক্সপ্রেস, নকশীকাথা এক্সপ্রেস ও  রাজবাড়ী এক্সপ্রেস।

আজ মঙ্গলবার রেলপথ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরিফুল আলমের পাঠানো বিজ্ঞপ্তিতে  বলা হয়েছে, গাজীপুর জেলার মধ্যে চলাচলরত তুরাগ এক্সপ্রেস ও কালিয়াকৈর কমিউটার ট্রেন বাতিল করা হয়েছে। গাজীপুরের মধ্যে অবস্থিত প্রতিটি স্টপেজ লকডাউন থাকা পর্যন্ত বাতিল থাকবে। থামবে না কোনো আন্তনগর ট্রেন ।  

এছাড়া গোপালগঞ্জ-রাজশাহীর মধ্যে চলাচলকারী টুঙ্গিপাড়া এক্সপ্রেস, খুলনা-রাজবাড়ীর মধ্যে চলাচলকারী নকশীকাথা এক্সপ্রেস ও রাজবাড়ী-ভাঙ্গা-রাজবাড়ীর মধ্যে চলাচলকারী রাজবাড়ী এক্সপ্রেস ট্রেন চলাচলও বাতিল ঘোষণা করা হয়েছে।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

করোনা: কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

করোনা: কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। একই সময়ে ৩০৫ নমুনায় ১১৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৯%।

এদিকে, জেলায় সপ্তাহব্যাপী লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে পুলিশ। জেলার ১৫টি পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে।

পুলিশ সুপার মো. খাইরুল আলম বলেন, লকডাউনে জেলায় সব ধরনের গণপরিবহন, শিল্প প্রতিষ্ঠান, দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া কেউ যাতে বাড়ির বাইরে না যায় সেজন্য কাজ করছে পুলিশ।

আরও পড়ুন:


লন্ডনে রানির বাড়ির সামনে থেকেও ফোন চুরি হয়: পরিকল্পনামন্ত্রী

ফরিদপুরে লকডাউনের দ্বিতীয় দিনে ৩ জনের মৃত্যু, আক্রান্ত শতাধিক

ফোনালাপে আড়িপাতা রোধের পদক্ষেপের বিষয়ে জানতে বিটিআরসিকে নোটিশ


অনেক সড়ক বাঁশ দিয়ে আটকে দেওয়া হয়েছে। মোট কথা মানুষকে ঘরে থাকতে বাধ্য করা হচ্ছে। করোনার সংক্রমণ কমাতে এছাড়া কোন উপায় নেই।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর