আমি জিতেছি : সাবেক স্বামীকে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

আমি জিতেছি : সাবেক স্বামীকে শ্রাবন্তী

বিয়ে প্রেম বিচ্ছেদ এই তিনে সরগরম টালিগঞ্জ। এর মাঝে আবার আলোচনায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছর থেকে আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। সেই দাম্পত্যের তিক্ততা ভুলে আবারও সংসার করতে চাইছেন রোশন সিং। আর সেজন্য আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে তলব করেছেন আদালত। 

কিন্তু দিন না পেরোতেই শ্রাবন্তী চ্যাটার্জী ও রোশান সিংয়ের দ্বন্দ্ব প্রকাশ্যে এলো।

মঙ্গলবার রাত থেকেই একে অপরের বিরুদ্ধে তিক্ততা প্রকাশ করছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

ইনস্টা স্টোরিতে শ্রাবন্তী লিখেছেন, কিছু মানুষ তোমার ওপর নজর রাখে, তুমি হারছো কিনা সেটা দেখার জন্য, কিন্তু না, আমি জিতেছি।

এদিকে শ্রাবন্তীর এই মন্তব্যের উত্তর দিতে ছাড়েননি রোশানও। তিনিও দুটো ইনস্টা স্টোরি শেয়ার করেন। রোশান লিখেছেন, তোমাকে জেতার সুযোগ করে দিয়েছিলাম, তাও তুমি হেরে গেলে।

দ্বিতীয় ইনস্টা স্টোরিতে রোশান প্রকৃত সম্পর্কের উদাহরণ দিয়ে লিখেছেন, মেসেজের প্রতিটা বানানই ভুল। কিন্তু তাও পড়া যাচ্ছে। প্রকৃত ভালোবাসায় ভুলগুলো এড়িয়ে মানুষকে বোঝাটাই আসল।

রোশানের পর পর দুই ইনস্টাগ্রাম স্টোরিতে স্পষ্ট যে তিক্ততা ভুলে শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চান তিনি।

কিন্তু শ্রাবন্তীর নাকি রোশানের সঙ্গে সংসারে বিন্দুমাত্র আগ্রহ নেই।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয়। রাজীব-শ্রাবন্তীর ঝিনুক নামে ছেলেও রয়েছে। মায়ের সঙ্গেই থাকে সে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। এরপর কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বিয়ের আগে গর্ভধারণ করতে চেয়ে বাবার কাছে অনুমতি চাইলো মেয়ে

অনলাইন ডেস্ক

বিয়ের আগে গর্ভধারণ করতে চেয়ে বাবার কাছে অনুমতি চাইলো মেয়ে

বলিউডের গুণী নির্মাতা অনুরাগ কাশ্যপ। দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে  তার বেশ কয়েকটি সিনেমা। প্রায়ই নানা আলোচনায়-সমালোচনায় থাকেন তিনি।

সম্প্রতি তার মেয়ের এক প্রশ্ন নিয়ে আলোচনা চলছে নেটদুনিয়ায়। অনুরাগের মেয়ে আলিয়ার বয়স ২০ বছর। বিয়ের আগেই যদি মেয়ে গর্ভধারণ করেন তাহলে বাবা মেনে নেবেন কি না? অনুরাগ কাশ্যপকে সম্প্রতি এমন খোলামেলা প্রশ্ন করে বসে আলিয়া।

এতে অবশ্য ঘাবড়ে যাননি অনুরাগ। মেয়ের এমন প্রশ্নের মুখে পালটা জবাবও দিয়েছেন।

বলিউড পরিচালক বলেন, আলিয়া কি এমন চেয়েছে? আলিয়া যদি বিয়ের আগে এমন  সিদ্ধান্ত নিতে চান তাহলে মেয়ের সঙ্গে তিনি রয়েছেন।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

তাহসান না, মানুষের যত আমার ওপর: মিথিলা

অনলাইন ডেস্ক

তাহসান না, মানুষের যত আমার ওপর: মিথিলা

আমাদের দেশসহ ভারতেও অনেকেই এখনো বিশ্বাস করেন, বিবাহ বিচ্ছেদে পুরুষের কোনো দোষ থাকে না সব দোষ থাকে নারীর। কলকাতার সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকার এমন মন্তব্য করেছে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

মিথিলা বলেন, ‘বাংলাদেশে তো মানুষের সবচেয়ে বেশি রাগ আমার ওপর। মানুষ প্রশ্ন করছেন মেয়ে হয়ে কেন আমি বিবাহ বিচ্ছেদ করলাম? মেয়েদের নাকি এসব করতে নেই। তাহসানের ওপর কিন্তু মানুষের রাগ নেই। রাগ যত আমার ওপর। আমি কেন বিয়ে করলাম? 

সাক্ষাৎকারে মিথিলা আরও জানিয়েছেন, দেশের মানুষের সবচেয়ে বেশি রাগ তার ওপর। আমাকে সৃজিতকে নিয়ে বা আমার বিয়ে নিয়ে আজ নয়, ভারত আর বাংলাদেশ দুদিকেই নেটমাধ্যমে অজস্র কটাক্ষের শিকার হচ্ছি। তবে সাম্প্রতিক কালে অরুচিকর কথা বেড়েছে। আমাকে ‘অসভ্য’ বলে মানুষ নিজে যে অসভ্যতার পরিচয় দিচ্ছে, সেটা আগামী পৃথিবীর জন্য একেবারেই স্বাস্থ্যকর নয়।

সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

শুভকে সামলাতে হিমশিম খাচ্ছে ৬-৭জন খেলোয়াড়

অনলাইন ডেস্ক

শুভকে সামলাতে হিমশিম খাচ্ছে ৬-৭জন খেলোয়াড়

সম্প্রতি আলোচিত বায়োপিক ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের কাজ শেষে দেশে ফিরেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এরপরই তিনি ঘোষণা দিয়েছেন ‘নূর’ ছবির।

তবে কাজটির কোনো তথ্যই জানায়নি এর সংশ্লিষ্টরা। ভক্তরাও অপেক্ষায় ছিল তা জানার।

অবশেষে সেই আকাঙ্ক্ষা পূরণ হলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তারকা হাজির হলেন নতুন রূপে। চমক দিলেন কাবাডি খেলোয়াড় হিসেবে সামনে এসে।

যেখানে দেখা যায়, প্রতিপক্ষ ছয়-সাতজন খেলোয়াড় শুভকে সামলাতে হিমশিম খাচ্ছেন।

সিনেম্যাটিক ফ্রেমে তোলা স্থিরচিত্র দেখে অনেকেই ভেবেছেন, এটি হয়তো তার নতুন ছবির কাজ। তবে শুভ জানালেন অন্যকথা।

তিনি বলেন, ‘এটা একটি বিজ্ঞাপনের কাজ। কয়েকদিন আগেই এর দৃশ্যধারণ হয়েছে। এটি পরিচালনা নির্মাতা আশফাক বিপুল।’

আরিফিন শুভ হিমালয়া মেনজ ফেইসওয়াশের বাংলাদেশি শুভেচ্ছাদূত। এটির বিজ্ঞাপনেই অংশ নিয়েছেন তিনি।

শুভ জানান, নতুন এ কাজটি নির্মাণ করছেন বিফিল্মস। বিজ্ঞাপনচিত্রটি শিগগিরই দেখা যাবে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে।

পরবর্তী খবর

সেই রাতের পরীমণির আরও একটি ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

সেই রাতের পরীমণির আরও একটি ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে যেন আলোচনা থামছেই না। বোট ক্লাবের ঘটনাকে কেন্দ্র করে পরীমণি সম্পর্কে বেড়িয়ে আসছে আরও সব চাঞ্চল্যকর তথ্য।

এবার সেই রাতে বোট ক্লাবে ঘটে যাওয়া পরীমণির আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, পরীমণি ক্লাবে ঢুকেই বারের সামনে চেয়ারে বসে তার সঙ্গীদের নিয়ে মদ পান করছেন। এই সময় দূর থেকে বোট ক্লাবের পরিচালনা পরিষদের সদস্য নাসির ইউ মাহমুদ তাকে মদ পান করতে বারণ করেন।

মদ পান করতে বারণ করায় পর আবারও পরীমণি একটি বোতল নিতে চাইলে নাসির ইউ মাহমুদ বলেন, আপনি কোনো বিদেশি মদ নিতে পারবেন না। এখানেও তাকে নিবৃত করার চেষ্টা করেন পরিচালনা পরিষদের সদস্য।

আরও পড়ুন


ঢাকার ৭১ শতাংশ মানুষের শরীরে করোনার অ্যান্টিবডি: আইসিডিডিআরবি

সাতক্ষীতায় আজ সর্বোচ্চ মৃত্যু, শনাক্তের হার ৪৭ শতাংশ

ভ্যাকসিন দেয়নি দিল্লি, তাই ইলিশও পাঠাচ্ছে না ঢাকা

৭ জেলায় লকডাউন, বিচ্ছিন্ন ঢাকা


এই ভিডিওটি পর্যালোচনা করে দেখছে আইন প্রয়োগকারী সংস্থা। জানা গেছে, পরীমণি মদ পানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন। এরপর ক্ষুব্ধ পরীমণি ক্লাবে ভাঙচুর চালান। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসির ইউ মাহমুদের দিকে বোতল ছুড়ে মারেন।

এতো সব কাণ্ড ঘটনানোর পর এক পর্যায়ে নাসির মাহমুদ ক্ষুব্ধ হয়ে পরীমণিকে চড় মেরে বসেন। পরবর্তীতে পরীমণিও সংবাদ সম্মেলনে চড় মারার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছিলেন। চিত্রজগতের অনেকেই বলছেন, চড় মারার ক্ষোভ থেকেই বাকি সব কিছু করেছেন পরীমণি।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ফের সুখবর দিতে যাচ্ছেন শবনম ফারিয়া!

অনলাইন ডেস্ক

ফের সুখবর দিতে যাচ্ছেন শবনম ফারিয়া!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনয় দিয়ে জয় করেছেন লাখো ভক্তদের হৃদয়। শবনম ফারিয়ার যে কোন খবর পেতে মুখিয়ে থাকেন ভক্তরা। এই অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সময় হয়েছে আলোচনা-সমালোচনা। বিবাহ বিচ্ছেদ নিয়ে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাকে।

শিগগিরই সুসংবাদ দিতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। তবে সেই সুখবর কী? তা তিনি প্রকাশ করতে চাননি।

ফারিয়া গণমাধ্যমকে বলেছেন, দ্রুতই নতুন একটি ‘সুখবর’ দেব।  সুখবরটি কী? জানতে চাইলে তিনি বলেন, এখনই নয়; কিছু দিন ধৈর্য ধরুণ। আপাতত জানানোর মতো কিছু নেই। সব ঠিক হয়ে এলে একসঙ্গে সবাইকেই জানাব।

দেশের একটি ই-কমার্স প্ল্যাটফরমের প্রধান জনসংযোগ কর্মকর্তা ফারিয়া সম্প্রতি নতুন নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘ভুল সময় কিংবা সময়ের ভুল’।

আরও পড়ুন


করোনা আক্রান্ত মার্কিনীদের সেই গুয়ান্তানামো দ্বীপে নিতে চেয়েছিলেন ট্রাম্প

পরিণত বয়স বা কোন অসুস্থতাই আমাদের মৃত্যুর জন্যে প্রস্তুত করে না

‘পরমাণু নিয়ে ভিয়েনা সংলাপ সবাইকে সন্তুষ্ট করবে’

কষ্টার্জিত জয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা


এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। ঈদুল আজহার জন্য নির্মিত হয়েছে নাটকটি। এটি পরিচালনা করেছেন অভ্র মাহমুদ।

ছোটপর্দার জনপ্রিয় মুখ ফারিয়া ২০১৮ সালে জয়া আহসানের সঙ্গে ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করেন। সবশেষ তিনি অমিতাভ রেজার ছবি ‘মুন্সিগিরি’তে অভিনয় করেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর