নুসরাতের অন্তঃসত্ত্বার বিষয়ে এবার মুখ খুললেন প্রেমিক যশ

অনলাইন ডেস্ক

নুসরাতের অন্তঃসত্ত্বার বিষয়ে এবার মুখ খুললেন প্রেমিক যশ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের সন্তানসম্ভবা হওয়ার খবর বেশ কয়েকদিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। চলছে নানা আলোচনা সমালোচনা। স্বামী নিখিল জৈনের সঙ্গে অনেকদিন থেকেই যোগাযোগ নেই নুসরাতের। বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়েও আছে নানা গুঞ্জন।

আর মূলত এই কারণেই এতো আলোচনা সমালোচনা। কারণ নুসরাতের সন্তানসম্ভবার খবরের পরপরই সাফ জানিয়ে দিয়েছেন যে এই সন্তান তার নয়। পরবর্তীতে নুসরাতের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন স্বামী নিখিল জৈন। তবে বিষয়টি নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন নুসরাত।

নুসরাত কেন নিখিলের সঙ্গে বিয়ে ভাঙছেন না- তা নিয়েও অনেকে কথা শুনিয়েছেন। এবার নীরবতা ভেঙে শেষে মুখ খুলেছেন এই সাংসদ অভিনেত্রী। তার দাবি, নিখিলকে বিয়েই করেননি তিনি। তার সাথে ‘লিভ ইন’ করেছেন। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠে না।

তবে এই ঘটনার শুরু থেকেই চুপচাপ নুসরাতের প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। সবারই প্রশ্ন যাকে জড়িয়ে এত কাহিনি তিনি চুপ কেন? এবার তিনিও মুখ খুলেছেন। বুধবার সন্ধ্যাবেলা নুসরাত-নিখিল বিতর্কে যেন ফের নতুন ইন্ধন দিলেন এই নায়ক। তার মতে, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন...বুদ্ধিমান এড়িয়ে যান!’

আরও পড়ুন


তালেবানের সঙ্গে প্রথমবারের মতো যোগাযোগ করল ভারত

‘যুক্তরাষ্ট্রকে পাকিস্তানি কোন ঘাঁটি ব্যবহার করতে দেয়া হবে না’

ফজরের নামাজের ফজিলত ও পুরস্কার

দুনিয়া ও আখিরাতে সফলতা লাভ করবেন যারা


এখন প্রশ্ন উঠেছে অভিনেতা যশ কাকে চালাক, কাকে বুদ্ধিমান বললেন? কোন সমস্যার কথাই বা জানান দিতে চাইলেন? নাম না করে কাকেই বা বোকা বললেন! যশের করা মন্তব্য থেকে জন্ম নিয়েছে এত প্রশ্ন। যদিও মন্তব্যের পরেই যশ আবারও নিশ্চুপ। যশের করা মন্তব্য অনুযায়ী, তারকা দম্পতি চালাক হলে নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার চেষ্টা করতেন।

তার ভাষ্য, বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন। তার কোনওটাই করেননি নুসরাত-নিখিল। বরং উভয়েই ভাঙা দাম্পত্যকে সামনে রেখে পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়িতে মত্ত! ভারতের আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। যদিও যশ মুখ খুললেও আপাতত কোনো কুল-কিনারা হলো না মূল রহস্যের।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

পুলিশি জেরায় জন্মদিনের শুরুটা ভালো হলো না মিঠুনের

অনলাইন ডেস্ক

পুলিশি জেরায় জন্মদিনের শুরুটা ভালো হলো না মিঠুনের

৭১ পেরিয়ে ৭২-এ পা দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু জন্মদিনের শুরুটা ভালো হলো না তার। পশ্চিমবঙ্গে ভোট প্রচারের সময় বিতর্কিত মন্তব্যের জেরে আজ পুলিশি জেরার মুখোমুখি হলেন তিনি।

বিজেপি নেতা মিঠুনকে মানিকতলা থানার কর্মকর্তার জিজ্ঞাসাবাদ করেন। মানিকতলা থানা সূত্রে খবর, মিঠুন চক্রবর্তীর বয়ান পুরোটাই রেকর্ড করা হয়েছে।

কলকাতার প্রভাবশালী বাংলা দৈনিক আনন্দ বাজার পত্রিকা এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়, কলকাতা পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে প্রায় ৪৫ মিনিট মিঠুনকে জিজ্ঞাসাবাদ করা হয়। মিঠুন কবে, কী বক্তৃতা করেছেন তা জানতে চান তদন্তকারীরা। 

বিজেপির হয়ে তিনি নির্বাচনী প্রচারে যোগ দিয়েছিলেন নাকি তাঁকে অর্থের বিনিময়ে আনা হয়েছিল, তা-ও জানতে চাওয়া হয় বলে পুলিশ সূত্রে খবর। যে সংলাপগুলি মিঠুন বিজেপি-র হয়ে নির্বাচনী প্রচারে বলেছিলেন তার পিছনে কারও নির্দেশ ছিল কি না তা-ও জানতে চান পুলিশ আধিকারিকরা। 

মিঠুন উত্তর দেন, টাকার বিনিময়ে নয়, তিনি বিজেপির আদর্শে উদ্বুদ্ধ হয়েই প্রচারে যোগ দিয়েছিলেন। তার মনে হয়েছিল, ওই সংলাপ মানুষের ভীষণ পছন্দের। তাই সেই সব সংলাপ তিনি নির্বাচনী প্রচারে বলেছিলেন। এমনটাই জানা গেছে পুলিশ সূত্রে। 

আরও পড়ুন:


স্বাধীনতার মূল শর্ত হচ্ছে বাক, চিন্তা ও মত প্রকাশের স্বাধীনতা: ফখরুল

এখনও খোঁজ মেলেনি আবু ত্ব-হা আদনানের, যা বলছে পুলিশ

রোনালদোকাণ্ডের পর এবার টেবিল থেকে বিয়ারের বোতল সরালেন পগবা


 

তাঁর বিরুদ্ধে করা ওই অভিযোগ খারিজের দাবিতে গত ১১ জুন মিঠুন কলকাতা হাই কোর্টের আবেদন করেছিলেন। তবে হাই কোর্ট জানিয়েছিল, তদন্তে সহযোগিতা করতে হবে মিঠুনকে। তবে জিজ্ঞাসাবাদে সশরীরে উপস্থিত হওয়ার বদলে তিনি ভার্চুয়ালি অংশ নিতে পারবেন বলেও জানিয়ে দেয় উচ্চ আদালত। সেই মতো বুধবার মিঠুনকে ভার্চুয়ালি জিজ্ঞাসাবাদ করেন মানিকতলা থানার কর্মকর্তারা। হাই কোর্টে ওই মামলার পরবর্তী শুনানি ১৮ জুন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

অনলাইন ডেস্ক

পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

সাদিকা পারভীন পপি। ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা। অনেক দিন ধরেই গুঞ্জন চলছে পপির বিয়ে নিয়ে। এবার সেই গুঞ্জনে যোগ হয়েছে তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিও। তবে বেশ কিছুদিন থেকে উধাও পপি। ছবির কাজ বাকি রেখে এমন উধাও হওয়ায় বিপাকে পড়েছেন পরিচালক-প্রযোজকরা।

ঢালিউডের এই নায়িকার বারিধারার বাসায় গিয়েও পাওয়া যায়নি তাকে। যে মোবাইল নম্বর ব্যবহার করতো সেটিও বন্ধ। এমনকি ফেসবুকে বেশ সক্রিয় ছিলেন পপি। সেখানেও উপস্থিতি নেই তার। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার নাগাল পাচ্ছেন না।

এরইমধ্যে সিনেমাপাড়ার গুঞ্জন উঠেছে আর অভিনয়ে ফিরবেন না পপি। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

পপির দীর্ঘদিনের সহকর্মী ও কাছের বন্ধু নায়ক চিত্রনায়ক ফেরদৌস। পপির সঙ্গে তার শেষ দেখা হয়েছে ফিল্ম ক্লাবের নির্বাচনের সময়। ফোনে কথা হয়েছে, সে - ও মাস তিনেক আগে। তার বিয়ের ব্যাপারটি তিনিও জানেন না। ফেরদৌস বলেন, পপি আমার ভালো বন্ধু। বিয়ের খবর লোকমুখে শুনেছি। কিন্তু তার ব্যক্তিগত অনেক কথা আমাকে না - ও বলতে পারেন। মাস তিনেক আগে বারিধারায় তার নতুন ফ্ল্যাট কেনার খবর দিয়েছিলেন ফোনে। বলেছিলেন, বাড়িটি সুন্দর করে সাজাবেন-এতটুকুই।

তবে পপি যে বিয়ে করেছেন সেই ইঙ্গিত পাওয়া গেছে তার নিকটজনের কাছ থেকেও। পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। খুলনা থেকে তিনি বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমিও তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই।

আরও পড়ুন


সিলেটে দুই শিশুসহ একই পরিবারের ৩ জনকে গলাকাটে হত্যা

রোনালদোকাণ্ডে কোকাকোলার ব্যবসায় ধস (ভিডিও)

সেই কিশোরের মৃত্যুদণ্ড কার্যকর করেছে সৌদি সরকার

এখনও খোঁজ মেলেনি আবু ত্ব-হা আদনানের, যা বলছে পুলিশ


পপির নিকটাত্মীয় ঢালিউডের বিউটি কুইন মৌসুমী। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সেই সূত্রে নায়ক ওমর সানি পপির দুলাভাই। শুধু তাই নয়, পপির প্রথম সিনেমা কুলির নায়কও সানি।

সানি-মৌসুমীর পরিবারও কিছু জানে না পপির এই আত্মগোপন নিয়ে। কয়েক মাস হলো পপির সঙ্গে যোগাযোগ নেই। এমনকি মৌসুমীর ছেলে ফারদিনের বিয়েতেও আসেননি। এ বিষয়ে ওমর সানি বলেন, ‘ফারদিনের খুব ইচ্ছা ছিল, বিয়েতে পপি খালা থাকবে। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। তাকে না পেয়ে ছেলের বিয়ের সময় মৌসুমী কেঁদেছে।

তবে পপির বিয়ের গুজব নিয়ে কিছু বলতে চাননি ওমর সানি। ‘এ ব্যাপারে কিছুই বলব না। বিয়ে করুক বা না করুক, যেখানেই থাকুক, সে যেন সুখে থাকে, ভালো থাকে। তবে আত্মীয় হিসেবে আমাদের সঙ্গে তার যোগাযোগ রাখা উচিত ছিল।’

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

মাদক মামলায় অভিনেত্রী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মাদক মামলায় অভিনেত্রী গ্রেপ্তার

জন্মদিনের পার্টিতে মাদকসহ গ্রেপ্তার হয়েছেন ভারতের তেলেগু সিনেমার অভিনেত্রী নাইরা শাহ ও তার বন্ধু আশিক সাজিদ হুসাইন।

গত রোববার এই অভিনেত্রীর জন্মদিন ছিল। মধ্যরাতে মুম্বাইয়ের একটি হোটেলে বন্ধুদের সঙ্গে পার্টি করছিলেন এই অভিনেত্রী। এই সময় নিষিদ্ধ মাদক সেবন হচ্ছে খবর পেয়ে সেখানে যায় পুলিশ। পরে সময়ে তাদের কাছে নিষিদ্ধ মাদক পাওয়া যায়।

পুলিশ জানায়, নাইরা শাহ ও তার বন্ধুর মেডিক্যাল টেস্ট করানো হয়েছে। তাদের শরীরে পরিমাণের চেয়ে বেশি মাদক পাওয়া গেছে।

 news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন : পরীমণি

অনলাইন ডেস্ক

হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন : পরীমণি

আমাকে ডিবি পুলিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি জানিয়ে চিত্রনায়িকা পরীমণি বলেছেন, আমাকে কাজে ফিরতে হবে। পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন। 

মঙ্গলবার (১৫ জুন) ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

চিত্রনায়িকা পরীমণি বলেন, এতোটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বাস সঠিক বিচার পাবো।

আইজিপির সঙ্গে যোগাযোগ  প্রসঙ্গে তিনি বলেন, আমি আইজিপির কাছে বক্তব্য পৌঁছাতে পারিনি বলেই এতো কথা। তিনি আমার একমাত্র ভরসাস্থল ছিলেন। তার কান পর্যন্ত আমার বার্তা পৌঁছার সঙ্গে সঙ্গেই তিনি দ্রুত ব্যবস্থা নিয়েছেন। 

উল্লেখ্য, গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ পরীমণির। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে ঘটনার বিস্তারিত তুলে ধরেন। এ ঘটনায় মামলাও দায়ের করেছেন তিনি। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। নাসির ও পরীমণির বন্ধু অমিসহ ৫ জনকে ইতোমধ্যে মাদক মামলায় গ্রেফতারও করা হয়েছে। এ মামলায় আজ নাসির উদ্দিনসহ দুই জনের সাত দিনের রিমান্ডও মঞ্জুর করেছেন আদালত।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

মায়া, মমতায় ভরা এই মানুষটি আমার খুব আপনজন

অনলাইন ডেস্ক

মায়া, মমতায় ভরা এই মানুষটি আমার খুব আপনজন

সর্বজন শ্রদ্ধেয় কিংবা প্রিয় মানুষ হয়ে উঠে সম্মান পাওয়া খুবই কঠিন ব্যাপার। অথচ সিনেমায় আমাদের পূর্বসুরীদের অনেকেই মানুষের কাছ থেকে এই বিরল সম্মান পেয়ে এসেছেন। তাদেরই একজন শাবানা ম্যাডাম। যাকে দেখলেই বাঙালি মায়ের যে শ্বাশ্বত রূপ- সেরকম অনুভূত হয়।


আরও পড়ুন:

মোংলা হাসপাতালে ১৫টি বেডসহ করোনা সুরক্ষা সামগ্রী দিল ভারতীয় কোম্পানি

লোকালয়ে হাঁস খেতে গিয়ে ধরা ৮ ফুট অজগর

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২


যখন সাধারণ দর্শক হিসেবে তাকে পর্দায় দেখতাম, কী যে ভালো লাগা কাজ করতো। মনে হতো মায়া, মমতায় ভরা এই মানুষটি আমার খুব আপনজন। হৃদয়ের খুব কাছে যার বসবাস। আমার মতো হয়তো অনেকেই তার সিনেমা দেখে এমনটিই অনুভব করেছেন! এটাই তার অভিনয়ের ক্যারিশমা। তার অভিনয়, ব্যক্তিত্বে মোহিত হননি এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল।

কিন্তু আমার দুর্ভাগ্য, আমি চলচ্চিত্রে আসার আগেই তিনি অভিনয় ছাড়েন। তবে এটা ভেবেও প্রশান্তি পাই, চলচ্চিত্রে তাকে না পেলেও ব্যক্তি জীবনে অভিভাবক হিসেবে তাকে পেয়েছি। খুব কাছ থেকে দেখার সৌভাগ্য হয়েছে। যোজন যোজন দূরে আছেন বটে, কিন্তু এখনও খোঁজ-খবর রাখেন। জানতে চান চলচ্চিত্রের হালচাল।
বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রীর শাবানার আজ জন্মদিন। বিশেষ এই দিনে মমতাময়ী শাবানা ম্যাডামের জন্য শ্রদ্ধা ও শুভেচ্ছা রইল। সুস্থ থাকুন, আরও বহুদিন আমাদের মাথার ওপর শীতল ছায়া হয়ে থাকুন। শুভ জন্মদিন।

(ফেসবুক থেকে সংগৃহীত)

 news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর