এবার ক্যাটরিনা-ভিকির গোপন তথ্য ফাঁস করলেন অনিলপুত্র হর্ষবর্ধন

এবার ক্যাটরিনা-ভিকির গোপন তথ্য ফাঁস করলেন অনিলপুত্র হর্ষবর্ধন

অনলাইন ডেস্ক

বলি কুইন ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে এর আগেও গুঞ্জন রটেছে বহুবার। বলিউড ভাইজান সামলান খানের সঙ্গে ক্যাটের ঘনিষ্ঠ সম্পর্কের গুঞ্জনও কারও অজানা নয়। বলিউডে অনেকদিন ধরেই ক্যাট-ভিকির প্রেম নিয়ে জল্পনা চলছে।

এই দুই জুটির ছবি একসঙ্গে ভাইরালও হয়।

যদিও ভিকি বা ক্যাটরিনা এই বিষয়ে মুখ কখনও খোলেননি। এবার তাদের প্রেমের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু সোনম কাপুরের ভাই অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

news24bd.tv

সম্প্রতি তাদের প্রেমের বিষয়ে নিশ্চিত করেছেন হর্ষবর্ধন। বিশেষ অতিথি হিসেবে একটি অনলাইন অনুষ্ঠানে অংশ নেন এই অভিনেতা।

আর সেখানে এই প্রসঙ্গে মুখ খোলেন তিনি।

news24bd.tv

হর্ষবর্ধনকে বলা হয়, বলিউড তারকাদের প্রেমের গুঞ্জনের মধ্যে এমন একটি সম্পর্কের কথা প্রকাশ করতে হবে যা গুজব নয়, সত্যি। সঙ্গে সঙ্গে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ্য করেন হর্ষবর্ধন। তিনি জানান এই সম্পর্কের মধ্যে গুজবের কোনো অবকাশ নেই।

আরও পড়ুন


স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি কার্যকর, মরদেহ হস্তান্তর

যে ৫০ উপজেলায় ৫০টি মডেল মসজিদ উদ্বোধন হল

নোয়াখালীর হাতিয়ায় ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্রকে কুপিয়ে হত্যা

সারাদেশে ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


তিনি বলেন, ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা বলাতে আমি হয়তো সমস্যায় পড়ব, তবুও বলছি। যদিও এই সম্পর্ক তারা কোনোদিন অস্বীকারও করেননি, বরং তাদের মধ্যেও কিছু লুকোনোর কোনো আভাস পাইনি।

এক বছর আগে দীপাবলির রাতে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। তখন থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। বেশ কয়েকবার ডিনারে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন এই জুটি।

news24bd.tv আহমেদ