নওগাঁয় পরিবহন শ্রমিক ইউনিয়নের অফিস ভাঙচুর, লুটপাট ও শ্লীলতাহানীর অভিযোগ

নওগাঁয় পরিবহন শ্রমিক ইউনিয়নের অফিস ভাঙচুর, লুটপাট ও শ্লীলতাহানীর অভিযোগ

Other

নওগাঁ জেলা ট্রাক-ট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৫০ সাপাহার শ্রম কল্যাণ উপকমিটির অফিস ভাঙচুর, চুরি ও লুটপাটের অভিযোগ উঠেছে। শ্রমিক সংগঠন ২৩৮ ও ২৬৫৮ সাপাহার লোড পয়েন্ট শ্রমিক ইউনিয়নের সদস্যদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, নওগাঁ জেলা (সাপাহার লোড পয়েন্ট) ট্রাক-ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন ২৩৮ ও ২৬৫৮ সংগঠনের সাথে নওগাঁ জেলা ট্রাক-ট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৫০ সাপাহার শ্রমকল্যাণ উপ-কমিটির সাথে বিভিন্ন বিষয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সাপাহার থানা এলাকার বিভিন্ন পয়েন্টে চালানের টাকা কাটার বিষয়টি নিয়ে বিরোধ মিমাংসার জন্য গতকাল বুধবার (৯ জুন) বিকেলে সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজান আলীর চেম্বারে বৈঠক হয়।

এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যান সিদ্ধান্ত নেয় উভয় সংগঠন মিলেমিশে চালান বিক্রি করবে। কিন্তু বিবাদী ২৩৮ ও ২৬৫৮ সংগঠনের সদস্যরা উপজেলা পরিষদের সিদ্ধান্ত অমান্য করে বের হয়ে যায়। এরপর তারা ক্ষিপ্ত হয়ে ২৬৫০ সংগঠনের ট্যাংরাকুড়ি অফিসে এসে তাণ্ডব চালায়। এ সময় তাদের কাছে থাকা বাঁশের লাঠি, লোহার রড, রামদা, ধারালো হাসিয়া দিয়ে স্প্রে মেশিন, খাট, টেবিল, চেয়ার ভাংঙচুর করে নগদ ৮৫ হাজার টাকা ও করোনা ভাইরাসে ব্যবহৃত হ্যান্ডস্যানিটাইজার, মাক্স ও ডেটলসহ গুরুত্বপূর্ন জিনিসপত্র নিয়ে যায়।

এতেই তারা ক্ষান্ত না হয়ে উপজেলার সদরে এসে গোডাউনপাড়া মোড়ে নওগাঁ জেলা ট্রাকট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাপাহার উপজেলার শ্রমকল্যাণ উপ-কমিটির সদস্য আবু হোসেনের বাড়িতে ঢুকে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করেন। এ সময় তার স্ত্রীর সাথে শ্লীলতাহানীর ঘটনা ঘটায় এবং স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

আরও পড়ুন


এবার ক্যাটরিনা-ভিকির গোপন তথ্য ফাঁস করলেন অনিলপুত্র হর্ষবর্ধন

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি কার্যকর, মরদেহ হস্তান্তর

যে ৫০ উপজেলায় ৫০টি মডেল মসজিদ উদ্বোধন হল

নোয়াখালীর হাতিয়ায় ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্রকে কুপিয়ে হত্যা


এ ঘটনায় নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৫০ সাপাহার শ্রমকল্যাণ উপ-কমিটির সাধারণ সম্পাদক আবুল হোসেন বাদী হয়ে অপর ২৩৮ ও ২৬৫৮ সংগঠনের সদস্য মোঃ আব্দুর রহমান, মোঃ মঈনুদ্দীন, কালা বাবুল, শামছুল হোসেন, গোলাপ হোসেন, মুক্তরুল, ইউনুস, জিয়া, তপু, রাসেল, সোহাগ, রুবেল, বাইদুর, সাইদুর, শামীম, সাখোয়াত, মোকছেদুলসহ ২৮ জনের নাম উল্লেখ করে গত মঙ্গলবার রাতে (৯ জুন) থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv আহমেদ