কিশোরী মেয়ের প্রেম, ধর্ষণের পর বীভৎসভাবে হত্যা!

কিশোরী মেয়ের প্রেম, ধর্ষণের পর বীভৎসভাবে হত্যা!

অনলাইন ডেস্ক

এক দশম শ্রেণির ছাত্রীর (১৬) ঝুলন্ত লাশ গাছ থেকে উদ্ধারের সময় দেখা যায় চোখ উপড়ানো। ময়না তদন্তে জানা যায় ধর্ষণের পর বীভৎসভাবে খুন করা হয়েছে তাকে। সোমবার (৭ জুন) সকাল ১০টায় বের হয় কিশোরী। পরে বাড়ি না ফেরায় মঙ্গলবার তার পরিবার থেকে থানায় ডায়েরি করেন।

বুধবার অনেক খোঁজাখুঁজির পর গ্রামের কাছে একটি জঙ্গলে একটি গাছে ঝুলন্ত দেহ দেখতে পায় গ্রামবাসী। পরে তা উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেদিনী রাই মেডিকেল কলেজে পাঠানো হয়। আর ময়না তদন্ত প্রতিবেদনে কিশোরীকে ধর্ষণের পর খুনের বিষয়টি উঠে আসে।

ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের পলামৌ জেলার লালিমাটি জঙ্গলে।

ওই কিশোরীর বাড়ি পাঁকি থানার অন্তর্গত বুধাবার গ্রামে। তার বাবা একজন স্থানীয় বিজেপি নেতা। বুধবার (৯ জুন) তার দেহ উদ্ধারের পর সন্ধ্যায় সৎকার করা হয়েছে।

পলামৌর পুলিশ সুপার সঞ্জীব কুমার জানিয়েছেন, পুলিশ তদন্ত করছে। তদন্ত প্রতিবেদন বলছে কিশোরীকে ধর্ষণের পর খুন করা হয়েছে। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি তার সঙ্গে এক জনের সম্পর্ক ছিল। এ নিয়ে খুব আপত্তি ছিল কিশোরীর পরিবারের। ক’দিন আগে পরিবারের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ও হয় তার। আর এরপর থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। মোবাইলের কল রেকর্ড ধরে প্রদীপকুমার সিংহ ধানুক (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv/আলী