রেলমন্ত্রী সুজনের বিয়ে নিয়ে আরও কথা
রেলমন্ত্রী সুজনের বিয়ে নিয়ে আরও কথা

রেলমন্ত্রী সুজনের বিয়ে নিয়ে আরও কথা

নিজস্ব প্রতিবেদক

গুঞ্জন উঠেছে ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। পাত্রী দিনাজপুরের মেয়ে। নাম শাম্মী আকতার বলে জানা গেছে। তবে অনেক গণমাধ্যমই রেলমন্ত্রীর বরাত দিয়ে বলেছেন, বিয়ের জন্য পাত্রী খুঁজছেন মন্ত্রী।

আবার বেশ কয়েকটি গণমাধ্যম রেলমন্ত্রী ঘনিষ্টজনের সূত্র উল্লেখ করে বলেন, বিয়ের কাজ সেরে ফেলেছেন মন্ত্রী। পরিবারের কেউ রাজি না থাকায় অনেকটা গোপনেই শুধুমাত্র বন্ধুদের নিয়ে বিয়ে করেছেন তিনি।

এদিকে রেলমন্ত্রীর বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে অনেকেই মজা করে লিখেছেন অনেক কথা। একজন লিখেছেন, যেই রেলমন্ত্রী হয় সেই বিয়ে করেন। আবার আরেকজন লিখেছেন, আগের রেলমন্ত্রীর ৬৭ তে বিয়ে আর বর্তমানের ৬৫টিতে।

এর আগে, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণের পর ওই বছরেরই ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনার হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। সে সময়ও রেলমন্ত্রীর বিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছিলো। তখন মুজিবুল হকের বয়স ছিল ৬৭ বছর। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যাসন্তানের বাবা হন। গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে যমজ পুত্রসন্তান।

বর্তমান রেলমন্ত্রীর বিয়ে নিয়েও চলছেন আলোচনা। জাতীয় দৈনিক দেশ রূপান্তরের এক প্রতিবেদনে বিয়ে প্রসঙ্গে রেলমন্ত্রী বলেন, ‘গুঞ্জন, গুঞ্জনই তো। গুঞ্জন থাকুক। বিয়ের পিঁড়িতে বসাটা  ধরেন যে এটা খুব তো অস্বাভাবিক কিছু না। আমার ওয়াইফ (স্ত্রী) নাই। কাজেই আপনারা গুঞ্জন ছড়াবেন; এটা অস্বাবাভিক কিছু না। কাজেই এটা গুঞ্জনই থাকুক না। ’

আরও পড়ুন


শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

ইসরাইলি বাহিনীর গুলিতে তিন ফিলিস্তিনি নিরাপত্তাকর্মী নিহত

ম্যাক্রোঁকে থাপ্পড় মারার ঘটনায় যে শাস্তি দেয়া হলো যুবককে

বিয়ে করেছেন রেলমন্ত্রী সুজন, পাত্রী কে জেনে নিন...


৬৫ বছর বয়সী নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ-মুহূর্তে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে। নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন।

পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন সুজন।

news24bd.tv আহমেদ