যৌনকর্মীদের সাহায্যে হাত বাড়ালেন ঋতুপর্ণা
যৌনকর্মীদের সাহায্যে হাত বাড়ালেন ঋতুপর্ণা

যৌনকর্মীদের সাহায্যে হাত বাড়ালেন ঋতুপর্ণা

অনলাইন ডেস্ক

ভারত বাংলার একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি করেছে বাংলাদেশেও। সৌন্দর্য আর অভিনয় দিয়ে জয় করেছেন দুই বাংলার কোটি দর্শকের হৃদয়।

করোনার এই সময়য়ে দেশে নেই ঋতুপর্ণা।

কিন্তু তাতে কি, ঠিকই একের পর এক সাহায্যের হাত বাড়িয়েছেন দেশের রাজ্যের মানুষের দিকে। ঋতুপর্ণা বর্তমানে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন।

news24bd.tv

সম্প্রতি নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের এনজিও প্রয়াসের সঙ্গে হাত মিলিয়ে কালীঘাটের রেড লাইট এরিয়ার যৌনকর্মীদের সাহায্য করলেন এই অভিনেত্রী। স্থানীয় বিভিন্ন গণমাধ্যম এমনটিই জানিয়েছে।

আরও পড়ুন


অবশেষে প্রকাশ্যে আসলো নুসরাতের বেবি বাম্প, ছবি ভাইরাল

কোপা আমেরিকায় ব্রাজিলের দল ঘোষণা

কোপা আমেরিকায় আর্জেন্টিনার দল ঘোষণা, স্কোয়াডে নতুন চমক

রাজশাহী মেডিকেলে করোনা ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু


ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সেখানকার ২০০ জন মহিলার হাতে স্যানেটারি ন্যাপকিন, চাল-ডাল-তেল-সহ মুদি মশলা এবং অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেয়া হল। এলাকার বাচ্চাদের পাউরুটি, দুধ ও বিস্কুট দেয়া হয়েছে। বালিগঞ্জ শিক্ষা সদলের প্রিন্সিপাল সুনীতা সেন, ডিজাইনার পাপড়ি জৈন, সমাজকর্মী মহুয়া রায়, পিয়ালী দত্ত, সিমন্তী দাস, মধুমিতা ঘোষ, অর্ণব দত্তরাও হাত মিলিয়েছেন এই শুভকাজে।

news24bd.tv

এ ব্যাপারে ঋতুপর্ণা জানান, ‘এই মানুষগুলোর সঙ্গে আমার আলাপ হয়েছিল যখন একটি ছবিতে আমি যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছিলাম। আমি তাদের পরিশ্রম, তাদের কষ্টের কথা জানি। আর এই খারাপ সময়ে ওদের পাশে থাকতে পেরে আমি সত্যিই খুব খুশি। জানি না কতটুকু করতে পরালাম। ’

news24bd.tv আহমেদ