স্ত্রীর পরকীয়ার প্রতিশোধ নিতে অন্তঃসত্বা গৃহবধূকে গলাকেটে হত্যা

স্ত্রীর পরকীয়ার প্রতিশোধ নিতে অন্তঃসত্বা গৃহবধূকে গলাকেটে হত্যা

Other

নাটোরের বড়াইগ্রামে অন্ত:সত্বা গৃহবধু শাহিনুর খাতুন হত্যাকাণ্ডে রহস্য উদঘাটন করেছে পুলিশ। নিজের স্ত্রীর পরকীয়ার প্রতিশোধ নিতে গৃহবধূ অন্তঃসত্বা শাহিনুর খাতুনকে গলাকেটে হত্যা করে প্রতিবেশি মতিউর রহমান।  

পুলিশের কাছে স্বীকারোক্তি ও সকালে জেলা পুলিশ আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের এই কথা বলেন।  

পুলিশ জানায়, বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর কারিগরপাড়ার গৃহবধু শাহিনুর খাতুনের স্বামী রাশিদুল ইসলাম প্রতিবেশি মতিউর রহমানের স্ত্রীর সাথে পরকীয়া প্রেম চলে আসছিল।

 

এ নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার সালিশ বৈঠকও হয়। গত ৩১মে রাশিদুল প্রতিবেশী মতিউর রহমান এর স্ত্রী আছমা খাতুনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। বিষয়টি জানাজানির পর ক্ষিপ্ত হয়ে উঠে মতিউর রহমান।  

নিজের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিশোধ নিতে গত ২ জুন রাতে বাড়িতে একা পেয়ে ঘুমন্ত অবস্থায় অন্তঃসত্বা শাহিনুর খাতুনকে গলাকেটে হত্যা করে মতিউর রহমান।

পরে তথ্য প্রযুক্তি সহায়তায় নাটোর জেলা পুলিশ মতিউর রহমানকে গতকাল তার নিজবাড়ি থেকে আটক করে। ব্রিফিং শেষে আসামিকে নাটোর কোর্ট হাজতে পাঠিয়েছে পুলিশ। এ সময় বড়াইগ্রাম সার্কেল খায়রুল আলম সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

আরও পড়ুন:


পাট ক্ষেত থেকে পাওয়া গেল রক্তাক্ত দুই লাশ

ভারতে পাচার হওয়ার পর ফিরে আসা সেই নারীর স্বামী গ্রেপ্তার

মাদারীপুরে নববিবাহিত ভাবিকে ধর্ষণ করল দেবর!

২০ দিন আগে আইনজীবী পাত্রীকে দেখে পছন্দ করে রেলমন্ত্রী


news24bd.tv / কামরুল