‘মানবিক ক্রটি’ বলে ক্ষমা চাইলেন সাকিব

‘মানবিক ক্রটি’ বলে ক্ষমা চাইলেন সাকিব

অনলাইন ডেস্ক

আম্পায়ারের সিদ্ধান্তে হঠাৎ মেজাজ হারিয়ে স্ট্যাম্প লাথি দিয়ে ভেঙে ফেলা, এরপর স্ট্যাম্প তুলে মাটিতে আছাড় মারার ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসান।  

শুক্রবার (১১ জুন) বিকেল ৫টা ৫০ মিনিটের দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ক্ষমা চান তিনি।

নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভি’র পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:-

তিনি লেখেন-  ‘প্রিয় ভক্ত ও অনুসারীরা, মেজাজ হারিয়ে ম্যাচের মুহূর্ত নষ্ট করায় আমি খুবই দুঃখিত। বিশেষ করে যাঁরা বাসা থেকে খেলা দেখছেন।

আমার মতো অভিজ্ঞ এক ক্রিকেটারের এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক না, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে মাঝে মাঝে অবিশ্বাস্য কিছু ঘটে যায়।

news24bd.tv

আমি আমার দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্টের কর্মকর্তা ও আয়োজক কমিটির কাছে মানবিক এই ত্রুটির জন্য ক্ষমা চাইছি। আশা করি, ভবিষ্যতে এমন কিছু আর কখনো করব না। ধন্যবাদ, সবাইকে ভালোবাসি।

আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিমের লেগ বিফোরের আবেদনে সাড়া না দেয়ায় আম্পায়ারের ওপর চড়াও হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙে ফেলেন সাকিব। এই সময়ে আম্পায়ারকে শাসাতেও দেখা গেছে তাকে। পরের ওভারেই শুভাগত হোমের বোলিংয়ের সময় বৃষ্টি নামলে আম্পায়ার খেলা বন্ধ করার ঘোষণা দিলে সাকিব আবারও শৃঙ্খলা মিড-অন থেকে দৌড়ে এসে তিনটি স্ট্যাম্প তুলে মাটিতে আছাড় মেরে বসেন সাকিব।

শুক্রবার (১১ জুন) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুই চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের ম্যাচে এ ঘটনা ঘটে।

# আম্পায়ারের ওপর চড়াও হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙলেন সাকিব (ভিডিও)

news24bd.tv নাজিম