কাজের টাকা না পেয়ে ৫ কোটি টাকার বাড়ি গুঁড়িয়ে দিলো মিস্ত্রি

কাজের টাকা না পেয়ে ৫ কোটি টাকার বাড়ি গুঁড়িয়ে দিলো মিস্ত্রি

অনলাইন ডেস্ক

বাড়ির কাজ করেছেন মিস্ত্রি। কিন্তু মালিকের তার কজ পছন্দ হয়নি। তবুও মালিক মিস্ত্রির মোটা টাকার বিল পরিশোধও করেন। কিন্তু তারপরও মিস্ত্রি আরও ৪ লাখ ২০ হাজার টাকা চান।

  মালিক সেটা না দেওয়াতে মিস্ত্রি প্রায় ৫ কোটি টাকার সম্পত্তি নষ্ট করে দিলো!

৪০ বছর বয়সী ওই ব্যক্তির নাম জে কুর্জি। তিনি ইংল্যান্ডের লেস্টারের স্টোনিগেটের বাসিন্দা। সম্প্রতি সেখানে একটি বাড়ি কিনেছিলেন তিনি। তারপর সেটিকে বাসযোগ্য করার জন্য খরচ করেছেন ৫ কোটি ৭০ লাখ ৮২ হাজার টাকা।

গত ফেব্রুয়ারি থেকে বাড়িটির কাজ শুরু হয়। বাড়িটির দোতলার সঙ্গে আরও একটি পরিবর্ধিত কাঠামো তৈরি করেন তিনি। পাশাপাশি পুরো বাড়িতেই নতুন করে বিদ্যুৎ সংযোগ, নতুন ছাদ এবং পুরো বাড়িকেই পরিবেশবান্ধব করে তোলার পরিকল্পনা ছিল তার।

কিন্তু মিস্ত্রির কাজে খুব একটা সন্তুষ্ট ছিলেন না তিনি। কারণ তিনি যেমনটা চেয়েছিলেন তা পুরোপুরি করে দেননি মিস্ত্রি। এদিকে মিস্ত্রি তাকে মোটা টাকার বিল ধরিয়ে দিয়েছিলেন। সেই টাকা পরিশোধও করেন কুর্জি। তারপরও মিস্ত্রি আরও ৪ লাখ ২০ হাজার টাকা চান। বিবাদের সূত্রপাত এই টাকা নিয়েই।

কুর্জির সঙ্গে এই টাকা নিয়ে মিস্ত্রির একাধিক বার বাকবিতণ্ডা হয়। তিনি টাকা দিতে রাজি না হওয়ায় তার সঙ্গে কথা কাটাকাটি ছাড়া মিস্ত্রি আর কিছু করতেও পারছিলেন না। তবে সুযোগ খুঁজছিলেন প্রতিশোধের।

সম্প্রতি বাড়ি থেকে ৩০০ কিমি দূরে সপরিবার ছুটি কাটাতে গিয়েছিলেন কুর্জি। সেই খবর পেয়েই লোকজন নিয়ে তার ফাঁকা বাড়িতে হানা দেন ওই মিস্ত্রি। বাড়ির ছাদ, বর্ধিত অংশসহ অনেকটাই ভেঙে দেন তিনি।  

news24bd.tv/আলী