মূল বিষয়টি সবাই চাপা দিচ্ছে, স্বামীকে সমর্থন দিয়ে শিশিরের স্ট্যাটাস
মূল বিষয়টি সবাই চাপা দিচ্ছে, স্বামীকে সমর্থন দিয়ে শিশিরের স্ট্যাটাস

মূল বিষয়টি সবাই চাপা দিচ্ছে, স্বামীকে সমর্থন দিয়ে শিশিরের স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

সাকিব আল হাসান আর বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। বিভিন্ন সময় জড়িয়েছেন নানান বিতর্কিক কর্মকাণ্ডে। সর্বশেষ গতকাল শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ম্যাচ চলাকালীন আম্পায়ার আউট না দেওয়ায় লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙে আবারও আলোচনায় আসেন সাকিব আল হাসান।

তবে কিছুক্ষণ পরেই অ-খেলোয়াড়সুলভ অসদাচরণের জন্য ক্ষমা চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে তিনি ভবিষ্যতে এমন ভুল করবেন না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

তবে বরাবরে মতো স্বামীর পক্ষ নিতে ভুললেন না স্ত্রী শিশির উম্মে আল হাসান। এই ঘটনার পরে বাংলাদেশ সময় মধ্যরাতে ফেসবুকে স্বামী সাকিবের পক্ষ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন শিশির। স্ট্যাটাসে শিশির উল্লেখ করেন এটি তার স্বামীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। যা কি দীর্ঘদিন ধরেই চলে আসছে।

আরও পড়ুন


সরকারের সমালোচনা এবং সরকারী বৃত্তি!

স্বাস্থ্যবিধি লঙ্ঘনের অপরাধে কানাডার ফেডারেল রাজনীতিক গ্রেপ্তার

ফ্লয়েডকে নির্যাতনের ভিডিও করা সেই কিশোরী পেলেন পুলিৎজার পুরস্কার

গাজা যুদ্ধে ইসরাইলের উৎসমূলে মারাত্মক আঘাত হেনেছি: হামাস


পাঠকদের জন্য শিশিরের ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

গণমাধ্যমের মতো আমিও পুরো বিষয়টা খুব উপভোগ করছি। অবশেষে টিভিতে কিছু খবর পাওয়া গেলো। যারা আজকের (শুক্রবার) ঘটনার পরিষ্কার চিত্র বুঝতে পেরেছে, তাদের সমর্থন দিতে দেখা সত্যিই দারুণ। অন্তত কেউ একজনের তো সব প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহসটা রয়েছে।

যাই হোক, এখানে মূল বিষয়টা চাপা পড়ে যাচ্ছে কারণ গণমাধ্যমে তার (সাকিব) দেখানো রাগের বিষয়টিই শুধু সামনে আসছে। পুরো ঘটনায় মূল বিষয়টা হলো আম্পায়ারদের নেয়া ক্রমাগত ভুল সিদ্ধান্তগুলো। কিন্তু শিরোনামগুলো সত্যিই হতাশাজনক।

আমার কাছে মনে হয়, এটা তার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র। যা কি না দীর্ঘসময় ধরে চলে আসছে, যাতে যেকোনো পরিস্থিতিতে তাকে খলনায়ক বানানো যায়। আপনি যদি ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন, তাহলে নিজের কর্মকান্ডের ব্যাপারে সতর্ক থাকুন।

news24bd.tv আহমেদ

;