টঙ্গীতে বস্তিতে আগুন, শত শত ঘর পুড়ে ছাই

টঙ্গীতে বস্তিতে আগুন, শত শত ঘর পুড়ে ছাই

Other

টঙ্গীতে একটি বস্তিতে আগুন লেগে শত শত ঘর পুড়ে গেছে। শনিবার রাত ৩টার দিকে মিলগেট এলাকায় চুড়ি ফ্যাক্টরির পিছনে টিনসেটে আগুন লাগে। মুহূর্তে আগুন পাশের বস্তিতে ছড়িয়ে পড়ে। এতে শত শত বসত ঘর ও কয়েকটি ঝুট গুদাম পুড়ে যায়।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হোসেন জানান, মধ্য রাতে খবর পেয়ে টঙ্গী, উত্তরা ও সদর দপ্তর ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

এসময় ৮টি ইউনিটের ৪ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। মধ্য রাতে আগুন লাগায় স্থানীয়রা ঘর থেকে কোনো কিছুই সরিয়ে নিতে পারেননি। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

ইকবাল হোসেন জানান, মধ্য রাতে খবর পেয়ে টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। আগুন অনেকটা নিয়ন্ত্রণে। এখন ডাম্পিং এর কাজ চলছে।

আরও পড়ুন


মূল বিষয়টি সবাই চাপা দিচ্ছে, স্বামীকে সমর্থন দিয়ে শিশিরের স্ট্যাটাস

সরকারের সমালোচনা এবং সরকারী বৃত্তি!

স্বাস্থ্যবিধি লঙ্ঘনের অপরাধে কানাডার ফেডারেল রাজনীতিক গ্রেপ্তার

ফ্লয়েডকে নির্যাতনের ভিডিও করা সেই কিশোরী পেলেন পুলিৎজার পুরস্কার


প্রত্যক্ষদর্শীরা জানান, বস্তির বাসিন্দারা প্রথমে বালতি ও কলসিতে পানি ভরে আগুন নেভানোর চেষ্টা করেন। এরপর যোগ দেয় ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট।

আগুনে সর্বস্ব পুড়ে যাওয়ায় কান্নায় ভেঙে পড়েন অনেকে। মধ্য রাতে আগুন লাগায় তারা ঘর থেকে কোনো কিছুই সরিয়ে নিতে পারেননি। থাকার শেষ আশ্রয়টুকু হারিয়ে রাত থেকেই খোলা আকাশের নিচে অবস্থান করছেন ক্ষতিগ্রস্তরা।

news24bd.tv আহমেদ