কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতালের ডাক উপজেলা আ.লীগের

কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতালের ডাক উপজেলা আ.লীগের

Other

সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারীদের নেতৃত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ৪৮ ঘন্টার হরতাল ঘোষণা করেছে।

শনিবার (১২ জুন) দুপুর পৌনে ১২ টার দিকে নিজের ফেসবুক থেকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগ্নে মাহবুবুর রশীধ মঞ্জু উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আগামী ৪৮ ঘন্টার এই হরতাল ঘোষণা করেন।

এ সময় লাইভে তার সাথে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সেতুমন্ত্রীর ভাগ্নে আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত।

এ সময় মঞ্জু লাইভে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ডুয়েল রোল প্লে করছেন বলেও অভিযোগ করেন।

তিনি কাদের মির্জা ও তার সন্ত্রাসী বাহিনীর গ্রেপ্তার দাবি করেন।

বাদল সমর্থিতরা জানান, শনিবার সকালে মেয়র কাদের মির্জা তার ৩০-৩৫ জন অনুসারী নিয়ে বসুরহাট বাজারে মহড়া দিচ্ছিলেন। এসময় বাদল ও সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলাল ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারা ইসলামি ব্যাংকের সামনে দাঁড়ালে কাদের মির্জার নির্দেশে তার অনুসারীরা বাদল ও আলালের ওপর হামলা চালায়।

এ সময় বাদলকে মারধর করলে তার কানের একটি অংশ ছিড়ে যায়। পরে একজন রিকশা চালক তাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যায়, পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বাদলকে ঢাকায় পাঠানো হয়। এসময় হামলাকারীরা বাদলের ব্যক্তিগত গাড়িটিও ভাংচুর করে।

আরও পড়ুন


ক্ষমতার মোহে বিএনপি নেতারা মিথ্যাচার ও ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জে আ.লীগ নেতা বাদলের উপর কাদের মির্জার অনুসারিদের হামলা ও গাড়ি ভাঙচুর

সীমান্ত জেলাগুলোতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক

অবিরাম এই যুদ্ধ মানুষকে কখনো কখনো অন্ধ বানিয়ে দেয়


এ খবর ছড়িয়ে পড়লে বাদল সমর্থিত নেতা-কর্মীরা উপজেলার পেশকারহাট রাস্তার মাথা, চরএলাহী ও চর ফকিরা এলাকায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন।

এ বিষয়ে নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন জানান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর  রহমানের ওপর হামলার জড়িদরে বিরুদ্ধে পুলিশ আইনী ব্যবস্থা নিচ্ছে।

news24bd.tv আহমেদ