আমি ছাত্রলীগ করি ফোন দিলে তর অবস্থা বেহাল হবে : ট্রাফিক পুলিশকে যুবক

আমি ছাত্রলীগ করি ফোন দিলে তর অবস্থা বেহাল হবে : ট্রাফিক পুলিশকে যুবক

অনলাইন ডেস্ক

সিগন্যাল অমান্য করে এগিয়ে যাওয়ার সময় বাঁধা দেয়ায় ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে মারধর করেন এক যুবক। এসময় সৌরভ উত্তেজিত হয়ে বলেন, ‘আমি ছাত্রলীগ করি। ফোন দিলে তর অবস্থা বেহাল হবে’ একথা বলে ট্রাফিক সার্জেন্টের দিকে তেড়ে গিয়ে মারধর শুরু করেন। এতে ট্রাফিক সার্জেন্ট জসিম বেশ আহত হন।

সেই ঘটনায়  ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন বাদী হয়ে সিলেটের কোতোয়ালি থানায় মামলা দায়ের করছেন বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ।

শনিবার (১২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। সেসময় ঘটনাস্থল থেকে সৌরভ চৌধুরী ও তার সহযোগীকে আটক করে কোতয়ালি থানা পুলিশ।

গ্রেপ্তার সৌরভ সিলেটের টুকেরবাজার এলাকার পীরপুর গ্রামের সন্তোষ ঘোষের ছেলে।

তিনি নিজেকে ছাত্রলীগ কর্মী বলে দাবি করেছে।

পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে নগরীর চৌহাট্টা পয়েন্টে তীব্র যানজটের সৃষ্টি হয় এবং চারদিকের সড়কেই গাড়ির লম্বা লাইন লেগে যায়। এসময় ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন দুদিকের গাড়ি বন্ধ করে অপর দুদিকের গাড়ি ছাড়েন। কিন্তু ছাত্রলীগ কর্মী সৌরভ সার্জেন্টের সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে এগিয়ে যেতে চাইলে জসিম উদ্দিন বাধা দেন।

এসময় সৌরভ উত্তেজিত হয়ে বলেন, ‘আমি ছাত্রলীগ করি। ফোন দিলে তর অবস্থা বেহাল হবে’ একথা বলে ট্রাফিক সার্জেন্টের দিকে তেড়ে গিয়ে মারধর শুরু করেন। এতে ট্রাফিক সার্জেন্ট জসিম বেশ আহত হন।

আরও পড়ুন


আদালতে দোষী সাব্যস্ত হলেন মেক্সিকান মাদকসম্রাট গুজম্যানের স্ত্রী

২০ দিন আগে আইনজীবী পাত্রীকে দেখে পছন্দ করে রেলমন্ত্রী

অবশেষে প্রকাশ্যে আসলো নুসরাতের বেবি বাম্প, ছবি ভাইরাল

‘গোপন তথ্য ফাঁস করতে চেয়েছিলেন কারাগারে নিহত ইসরাইলি গোয়েন্দা’

খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ দ্রুত চৌহাট্টা পয়েন্টে গিয়ে সৌরভ ও তার সহযোগীকে আটক করে থানায় নিয়ে যায় এবং ট্রাফিক সার্জেন্ট জসিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

news24bd.tv/আলী