স্বামী উধাও, বাসা থেকে নুসরাতের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্বামী উধাও, বাসা থেকে নুসরাতের ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজধানীর আগারগাঁওয়ের সংসদ সচিবালয় কোয়ার্টার থেকে নুসরাত জাহান (২৮) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সংসদ সচিবালয় বি-২ নম্বর কোয়ার্টারে নুসরাত তার স্বামী মামুন মিল্লাতের সঙ্গে সাবলেট থাকতেন। শনিবার বেলা ১১টা পর্যন্ত মামুন মিল্লাতকে বাসায় দেখতে পান প্রতিবেশীরা। এরপর তিনি উধাও হয়ে যান।

দুপুরে প্রতিবেশীরা ডাকাডাকি করে নুসরাতের সাড়া পাননি। এতে তাদের সন্দেহ হলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন।  

 জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে শনিবার (১২ জুন) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর নুসরাতের স্বামী মামুন মিল্লাত পালিয়েছেন।

পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ সংবাদমাধ্যমকে বলেন, ২০১৯ সালে মামুন মিল্লাতকে বিয়ে করেন ক্ষুদ্র জাতিগোষ্ঠীর নুসরাত। মামুন নিজেকে ৩৮তম বিসিএসে নিয়োগ পাওয়া পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে নুসরাতকে বিয়ে করেছিলেন। কিন্তু নুসরাত বিয়ের পর জানতে পারেন, মামুন পুলিশ কর্মকর্তা নন। এ নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হয়। প্রায় প্রতিদিনই তাদের মধ্যে ঝগড়া হত। ​এ ব্যাপারে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামুন মিল্লাতের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগারগাঁওয়ের সংসদ সচিবালয় বি-২ নম্বর কোয়ার্টারে নুসরাত তার স্বামী মামুন মিল্লাতের সঙ্গে সাবলেট থাকতেন। শনিবার বেলা ১১টা পর্যন্ত মামুন মিল্লাতকে বাসায় দেখতে পান প্রতিবেশীরা। এরপর তিনি উধাও হয়ে যান। দুপুরে প্রতিবেশীরা ডাকাডাকি করে নুসরাতের সাড়া পাননি। এতে তাদের সন্দেহ হলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন।  

পরে আগারগাঁও থানার পুলিশ এসে বাসার দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় নুসরাতকে ঝুলতে দেখেন। মরদেহ নামিয়ে বিকেলে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী