বাগদান সম্পন্ন প্রসূন আজাদের

অনলাইন ডেস্ক

বাগদান সম্পন্ন প্রসূন আজাদের

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী প্রসূন আজাদ। ১২ জুন (শনিবার) সন্ধ্যায় তার বাগদান সম্পন্ন হয়েছে। প্রসূন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তার হবু বরের নাম ফারহান। পেশায় ব্যবসায়ী। তিনি প্রসূনের দীর্ঘদিনের বন্ধু।

প্রসূন আজাদ বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের অ্যাঙ্গেজমেন্ট হয়েছে। ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আল হামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

হবু বর সম্পর্কে জানতে চাইলে প্রসূন বলেন, আমার হবু বরের নাম ফারহান। ও কৃষি খামার ব্যবসার সঙ্গে জড়িত। পুরান ঢাকার ছেলে। ওর সম্পর্কে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন প্রসূন। এরপর নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনচিত্র সব মাধ্যমে নিয়মিত কাজ করতে থাকেন। তবে মাঝে অভিনয়ের প্রতি অমনোযোগী হয়ে পড়েন অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আমির খানের ভাগ্নে বৌয়ের সঙ্গে ৫ বছর প্রেম করেছেন রণবীর!

অনলাইন ডেস্ক

আমির খানের ভাগ্নে বৌয়ের সঙ্গে ৫ বছর প্রেম করেছেন রণবীর!

‘প্লে-বয়’ আর ‘চকোলেট বয়’ ইমেজ রয়েছে বলিউড তারকা রণবীর কাপুরের। সম্পর্কে জড়িয়েছেন  দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মতো তারকার সঙ্গে। কিন্তু আরও একজনের সঙ্গে সম্পর্ক ছিল রণবীরের। যা অনেকেই অজানা।

রণবীর প্রেম করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে! টানা পাঁচ বছর তারা ডেট করেছিলেন।

সম্প্রতি এই খবরে সরগরম বলিউড। অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমের চর্চা এখন তুঙ্গে।

জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানের সঙ্গে ডেট করতে শুরু করেন অবন্তিকা।

তখনও নাকি রণবীর এবং ইমরানের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। তবে অবন্তিকাকে রণবীর আদৌ বিয়ে করতে চেয়েছিলেন কি না সেটি জানা যায়নি।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া

অনলাইন ডেস্ক

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া

পর্নগ্রাফিকাণ্ডে তোলপাড় বলিউড পাড়া। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নগ্রাফিকাণ্ডে গ্রেপ্তারের পর সর্বত্রই চলছে আলোচনা। অনেকেই আবার গ্রেপ্তার এড়াতে নড়েচড়ে বসেছে। শিল্পার স্বামী বর্তমানে রয়েছেন পুলিশ হেফাজতে।

পর্নগ্রাফিকাণ্ডে এরই মধ্যে অনেকেই পুলিশের ডাক পেয়েছেন। এরমধ্যে একজন শার্লিন চোপড়া। পর্নগ্রাফি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শার্লিন চোপড়াকে সমন পাঠিয়েছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

আজ মঙ্গলবার ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শার্লিনকে। সেখানে আজ বেলা ১১টার দিকে ক্রাইম ব্রাঞ্চের দপ্তরে হাজির হন শার্লিন।

আরও পড়ুন


বিলুপ্তপ্রায় প্রজাতির ৭৩টি সুন্ধি কচ্ছপ আটকের পর খানজাহান দিঘিতে অবমুক্ত

বিনা বিচারে ইসরাইলি কারাগারে বন্দি, ফিলিস্তিনি ফুটবলারের আমরণ অনশন

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

বাংলাদেশের জন্মের সাথেই আমার পথচলা: জয়


অভিনেত্রী শার্লিন চোপড়া গ্রেপ্তার এড়াতে আগাম জামিনের আবেদন করেছিলেন মুম্বাই হাইকোর্টে। সেই জামিন মঞ্জুর করেছেন আদালত। মুম্বাই পুলিশকে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন যে, ২০ সেপ্টেম্বর পর্যন্ত শার্লিন চোপড়ার বিরুদ্ধে যেন কোনো গুরুতর ব্যবস্থা না নেওয়া হয়।

এর আগে এক সাক্ষাৎকারে শার্লিন দাবি করেছিলেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি পর্নগ্রাফির দুনিয়ায় এসেছিলেন। চুক্তিতে কাজ করতেন রাজের সঙ্গে। প্রতিটি সিনেমার জন্য ৩০ লাখ ভারতীয় রুপি নিতেন। এভাবে প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেন। এক সময় সিনেমা থেকে আয়ের ৫০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা থাকলে রাজ তা দেয়নি। ফলে চুক্তি বাতিল করেন শার্লিন চোপড়া।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

অনলাইন ডেস্ক

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

বর্তমান সময়ের বেশ আলোচিত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। অনেক দিন থেকেই আরেক অভিনেত্রী মিথিলার বর্তমান স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

সৃজিত পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ নামের ওই ওয়েব সিরিজে দেখা যাবে বাঁধনকে। জানা গেছে, আগামী ১৩ আগস্ট ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি।

সৃজিত মুখার্জির সঙ্গে কীভাবে আলাপ হয় জানতে চাওয়া হলে জবাবে বাঁধন বলেন, ‘সৃজিতের সঙ্গে আমার আগে পরিচয় ছিল না। কখনোই কথা হয়নি। হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠায়। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেইক অ্যাকাউন্ট থেকে এমন করছে। কারণ তার মতো একজন পরিচালক কেনইবা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যিই।’

অভিনেত্রী আরও বলেন, ‘সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। এই চরিত্রটাকে ঠিক করে বোঝানোর ক্ষেত্রে। আসলে আমার কাছে ভালো অভিনেতা বলে কিছু নেই, ভালো পরিচালকে আমি বিশ্বাস করি। একজন ভালো পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন গিয়েছিলাম, তখন সারা দিন আমার হাতে চিত্রনাট্য থাকত। ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন। আসলে আমি নিজেকে ভালো অভিনেত্রী বলব না। বরং পরিশ্রমী অভিনেত্রী বলব।’

আরও পড়ুন


বাংলাদেশের জন্মের সাথেই আমার পথচলা: জয়

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫


ওয়েব সিরিজে মুসকান জুবেরির চরিত্রে দেখা যাবে বাঁধনকে। ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজটি নির্মিত হয়েছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। এতে আরও রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোসসহ অনেকে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

অনলাইন ডেস্ক

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

মাতাল অবস্থায় গাড়ি চালানো সব সময়ই বিপদজনক। আর মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার হতে হল ভারতের দক্ষিণী অভিনেত্রী যশিকা আনন্দকে। গুরুতর আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এ ঘটনায় তার এক বান্ধবীর মৃত্যু হয়েছে।

অতিরিক্ত মদ পান করে ভারতের মহাবলিপুরমের ইস্ট কোস্ট রোডে গাড়ি চালাচ্ছিলেন যশিকা। আর এতেই ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। প্রাথমিক তদন্তের পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

দক্ষিণী চলচ্চিত্র তামিল ও তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী যশিকা। সিনেমায় নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন তিনি। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী।

Me Too আন্দোলনে সরব ছিল যশিকা আনন্দ। সে সময় তিনি অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন।

জানা গেছে, গত ২৫ জুলাই রাতে সড়ক দুর্ঘটনার শিকার হন যশিকা। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিল যশিকা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। প্রায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়িটি। যশিকা ছাড়াও তার তিনজন বন্ধু ছিল গাড়িতে।

আরও পড়ুন


আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫

‘ইরানের বিরুদ্ধে ট্রাম্পের চাপ প্রয়োগের নীতি শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছে’

বাগেরহাটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ১০১


সূত্রের খবর, ঘটনাস্থলেই যশিকার এক বান্ধবীর মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে তারা এমনভাবে আটকে ছিলেন, পুলিশ কিংবা দমকল ছাড়া উদ্ধার করা সম্ভব হয়নি।

আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই আপাতত প্রত্যেকের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপান করে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল এ অভিনেত্রীর বিরুদ্ধে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে বেরিয়ে আসা উচিত: নুসরাত

অনলাইন ডেস্ক

দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে বেরিয়ে আসা উচিত: নুসরাত

নারী অধিকার নিয়ে এবার সরব হলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। জবাব দিলেন তাকে নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ ও ঘৃণার।

এই অভিনেত্রী-সাংসদ আনন্দবাজারকে বলেন, দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে সেখান থেকে বেরিয়ে আসা উচিত। তার মতে, কেবলমাত্র সমাজের চোখরাঙানির ভয়ে প্রতিবাদ না করলে নিজে ভাল থাকা যাবে না। সম্প্রতি নারীদের ক্ষমতায়ন নিয়ে কথা বললেন নুসরাত।

নুসরাত বললেন, ‘‘আমার লড়াই আমাকেই লড়তে হবে। কেউ কারও হয়ে গলা তুলবে না। এখন যদি লোককে দেখানোর জন্য ছলনার আশ্রয় নিয়ে মিথ্যে জীবন যাপন করি, স্বামী অত্যাচার করলেও সমাজের ভয়ে চুপ থাকি, লোকের সামনে স্বামীর ভাবমূর্তি রক্ষা করার জন্য আওয়াজ না তুলি, তবে নিজের জীবনটা কোথাও যেন হারিয়ে যাবে। নিজেদের ক্ষতগুলোকে লুকিয়ে রাখতে রাখতে মহিলারা নিজস্বতা হারিয়ে ফেলবে।’’


আরও পড়ুন:

অবশেষে ঘুচলো ৯৭ বছরের সোনার আক্ষেপ

রাজশাহী মেডিকেলে করোনায় ১০ ও উপসর্গে ১১ জনের মৃত্যু

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

১০ আগস্ট থেকে বিদেশি মুসল্লিদের জন্য চালু হচ্ছে পবিত্র ওমরাহ


পিতৃতান্ত্রিক সমাজের দায়ভারের কথাও বললেন নুসরাত। নুসরাতের মতে, পুরুষরা মহিলাদের সম্মান করবেন কিনা, তার প্রাথমিক শিক্ষা আসা উচিত পরিবার থেকে। মা-বাবারা যদি তাদের ছেলেদের এই শিক্ষা দেন, তা হলে সমাজে অনেক কিছুই সংশোধনের দিকে যাবে। তেমনই ভাবে অভিভাবকদেরকে নুসরতের পরামর্শ, কন্যাসন্তান হলে তাকে বোঝানো উচিত, সমাজের ভয়ে মাথা নত করা ঠিক নয়।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর