কি‌শোরগ‌ঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

কি‌শোরগ‌ঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক

কি‌শোরগ‌ঞ্জের কটিয়াদী‌তে স্মৃতি আক্তার (২২) না‌মে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী আনোয়ার (২৮) পলাতক।

আজ সকা‌লে ক‌টিয়াদী পৌরসভার প‌শ্চিমপাড়া এলাকা থেকে গৃহবধূর মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মা তাস‌লিমা আক্তার বাদী হ‌য়ে ক‌টিয়াদী ম‌ডেল থানায় এক‌টি হত্যা মামলা ক‌রে‌ছেন।

পু‌লিশ ও স্বজনরা জানান, এক বছর আগে ক‌টিয়াদী পৌরসভার প‌শ্চিমপাড়া এলাকার বাচ্চু আক‌ন্দের মে‌য়ে স্মৃ‌তি আক্তা‌রের বি‌য়ে হয় কি‌শোরগঞ্জ সদর উপ‌জেলার গাগলাইল গ্রা‌মের ম‌ঞ্জিল মিয়ার ছে‌লে আনোয়া‌রের। বি‌য়ের পর থে‌কে শ্বশুরবা‌ড়ি‌তে থাক‌তেন আনোয়ার।

স্বজন‌দের অভি‌যোগ, বি‌য়ের পর থে‌কে স্মৃ‌তি‌কে প্রায়ই মারধর কর‌তো স্বামী আনোয়ার। ‌বি‌য়ের পর প্রথমবা‌রের ম‌তো গত দু'‌দিন আগে স্মৃ‌তি‌কে নি‌জের বাড়িতে নি‌য়ে যান আনোয়ার হো‌সেন।

সেখা‌নে গি‌য়ে স্মৃ‌তি জান‌তে পা‌রেন, আনোয়ার বিবা‌হিত। তার ঘ‌রে স্ত্রী-সন্তান আছে। এ নি‌য়ে প্র‌তিবাদ কর‌লে শ্বশুরবা‌ড়ির লোকজন স্মৃ‌তি‌তে মার‌পিট‌ ক‌রে।

শ‌নিবার (১২ জুন) ‌বি‌কে‌লে স্ত্রী‌কে নি‌য়ে ক‌টিয়াদী‌তে শ্বশুরবা‌ড়ি‌ আসেন আনোয়ার। রোববার (১৩ জুন) ভোরে ঘ‌রের ফ্যা‌নে ঝুলন্ত অবস্থায় স্মৃ‌তির মর‌দেহ দেখ‌তে পায় স্বজনরা। স্ত্রী হত্যার পর স্বামী আনোয়ার পা‌লি‌য়ে যায় ব‌লে অভি‌যোগ তাদের।


চীনের উপহারের ৬ লাখ ডোজ টিকা দেশে পৌঁছেছে

মাদারীপুরে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, গ্রেপ্তার ১৩


স্মৃ‌তির দাদী ফা‌তেমা জানান, গভীর রা‌তে আনোয়ার স্মৃ‌তি‌কে শ্বাস‌রোধ ক‌রে হত্যা ক‌রে। এ সময় তার শিশুকন্যা ঝুম চিৎকার কর‌লেও ঘ‌রে অন্য কেউ না থাকায় বিষয়‌টি কেউ জান‌তে পা‌রে‌নি।

ক‌টিয়াদী থানার প‌রিদর্শক তদন্ত মো. শ‌ফিকুল ইসলাম বলেন, মরদেহটির ময়নাতদ‌ন্তের জন্য কি‌শোরগঞ্জ ২৫০শয্যা হাসপাতাল ম‌র্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

news24bd.tv নাজিম