পরীমণিকে নির্যাতনের ঘটনায় সংসদে বিচার চাইলেন এমপি হারুন

অনলাইন ডেস্ক

পরীমণিকে নির্যাতনের ঘটনায় সংসদে বিচার চাইলেন এমপি হারুন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলার করেছেন। এ ঘটনায় সংসদে বিচার চাইলেন বিএনপি দলীয় এমপি হারুন অর রশিদ।

এর আগে  আজ সোমবার (১৪ জুন) সাভার থানায় মামলাটি দায়ের করেন। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমণি।

এই তথ্য নিশ্চিত করেছেন সাভার থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম। তিনি জানান, পরীমণি নিজে বাদী হয়ে মোট ৬ জনের নামে এ মামলা করেছেন (মামলা নম্বর ৩৮)।

রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন। 

তিনি অভিযোগ করে বলেন, ‘বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।’

তিনি বলেন, বুধবার রাত পৌনে ১১টার দিকে তার এক বন্ধু (অমি) বাসায় আসেন। বাসা থেকে তাকে উত্তরার বোট ক্লাবে (ঢাকা বোট ক্লাব) নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে ছিলেন জিমি (ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী)। বোট ক্লাবে যাওয়ার পর সেখানে সাত/আটজনের একটা গ্রুপ ছিল। তাদের মুরব্বি ছিলেন নাসির উদ্দিন (নাসির ইউ মাহমুদ)। তিনি বোর্ড ক্লাবের চেয়ারম্যান হিসেবে পরিচয় দেন।

‘নাসির উদ্দিনসহ (নাসির ইউ মাহমুদ, প্রতিষ্ঠিত ব্যবসায়ী) উপস্থিত সাত/আটজন আমাকে বিভিন্নভাবে হেনস্তা করতে থাকে। আমাকে আটকে ফেলে। জোর করে নেশাজাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করার চেষ্টা করে। জিমিকে মারধর করা হয়। অশ্লীল নানা কথাবার্তা বলা হয়। মেরে ফেলারও হুমকি দেওয়া হয়।’

নাসির উদ্দিন (নাসির ইউ মাহমুদ) তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক গড়ার চেষ্টা করেন বলেও অভিযোগ করেন পরীমণি।

আরও পড়ুন:


সে রাতে উত্তরা বোট ক্লাবে পরীমনির সঙ্গে কী ঘটেছিল!

ধর্ষণ ও হত্যাচেষ্টা সম্পর্কে যা জানালেন পরীমণি

নেইমার জাদুতে কোপায় উদ্বোধনী ম্যাচে ব্রাজিলের জয়

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

করোনায় ঝালকাঠির আদালতের বিচারকের মৃত্যু!

এসএম রেজাউল করিম, ঝালকাঠি

করোনায় ঝালকাঠির আদালতের বিচারকের মৃত্যু!

করোনায় আক্রান্ত হয়ে ঝালকাঠি আদালতের এক নারী বিচারক মারা গেছেন। সা‌নিয়া আক্তার (২৯) নামে ওই বিচারক ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌স্ট্রেট কাঁঠালিয়া আদালতের দায়িত্বরত ছিলেন।

তাঁর স্বামী এইচএম ইমরানুর রহমানও জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ঝালকাঠি সদর কোর্ট)।

বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি আদালতের সরকারি কৌশলী(পিপি) আব্দুল মান্নান রসূল জানান, বরিশাল শের ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লের ক‌রোনা ওয়া‌র্ডে বুধবার সকাল সা‌ড়ে ১০ টায় বিচারক সোনিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আ‌গে গত ১৬ জুলাই সকাল সোয়া ৭ টায় তা‌কে এই হাসপাতালের করোনা ওয়া‌র্ডে ভ‌র্তি করা হয়।

হাসপাতালের প‌রিচালক ডা. মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, বিচারক সোনিয়া সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সম্প্র‌তি তি‌নি ক‌রোনা ভাইরাসে শনাক্ত হন। ১২ জুলাই সা‌নিয়া আক্তার ঝালকা‌ঠি‌তে রে‌পিড এন্টিজেন্ট টেস্ট করালে তাঁর শরীরে করোনা  ভাইরাস ধরা পড়ে।

 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

আগস্ট মাসের দুই দিন বন্ধ থাকবে ব্যাংক

অনলাইন ডেস্ক

আগস্ট মাসের দুই দিন বন্ধ থাকবে ব্যাংক

মহামারি করোনভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলবে ৫ আগস্ট পর্যন্ত। তবে সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় আগস্ট মাসের ১ ও ৪ তারিখ এই দুই দিন ব্যাংক বন্ধ থাকবে।

বাকি তিনদিন, ২, ৩ ও ৫ আগস্ট ব্যাংকে লেনদেন চলবে সকাল ১০টা থেকে বেলা ২:৩০ পর্যন্ত।

বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপার ভিশন বিভাগের মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম আজ বুধবার এ বিষয়ে একটি সার্কুলার জারি করেছেন

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর

ঢাকাতেই ডেঙ্গু রোগী ১৪২, বাইরে মাত্র একজন

অনলাইন ডেস্ক

ঢাকাতেই ডেঙ্গু রোগী ১৪২, বাইরে মাত্র একজন

ঢাকাতে ডেঙ্গু রোগীর সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। একদিনে সর্বোচ্চ ১৪৩ জন আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। এরমধ্যে ১৪২ জনই ঢাকার এবং একজন ঢাকার বাইরের।

বুধবার (২৮ জুলাই) দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত ভার্চুয়াল স্বাস্থ্য বুলেটিনে অধিদপ্তরের মুখপাত্র অধ্যাপক ডা. নাজমুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

ব্রিফিংয়ে তিনি আরও বলেন, প্রতি বছরই বর্ষা মৌসুমে ডেঙ্গু নিয়ে আমাদের ভাবতে হয়। গত ২৪ ঘণ্টায় ১৪৩ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে মাত্র একজন ঢাকার বাইরের।

ডা. নাজমুল বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে সরকারি ও বেসরকারি মিলিয়ে ৫০৯ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। ঢাকার ৪১টি সরকারি-বেসরকারি হাসপাতালে গতকাল পর্যন্ত ৫০০ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন। ঢাকার বাইরে সবগুলো জেলা মিলিয়ে নয়জন রোগী রয়েছেন। ১ জানুয়ারি থেকে ২৭ জুলাই পর্যন্ত এক হাজার ৯৪৫ জন ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে এক হাজার ৪৩৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। সন্দেহজনক তিনটি মৃত্যুর তথ্য আমাদের কাছে এসেছে, সেটি আইইডিসিআর-এর মাধ্যমে আমরা পরীক্ষা করে দেখছি।

আরও পড়ুন


৫ আগস্টের পর লকডাউন বাড়ানো হবে কি না জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

বুদ্ধিবাজি বা বৌদ্ধিক মাস্তানি

বগুড়ার দুপচাঁচিয়ায় ৩০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

সানিয়া যে একা ছিলেন এমন না, ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা


করোনা প্রসঙ্গে বলেন, বিভাগওয়ারি তথ্যে করোনায় ঢাকায় সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে। তারপর চট্টগ্রাম বিভাগে, এরপর খুলনায়। সবচেয়ে কমসংখ্যক রোগী মারা গেছেন সিলেট বিভাগে। জেলার তথ্যে ঢাকা জেলায় সবচেয়ে বেশি সংখ্যক রোগী শনাক্ত হয়েছে, চার লাখ ১৯ হাজার ১২৮ জন। এরপরই বন্দর নগরী চট্টগ্রামের অবস্থান। সেখানে ৭৪ হাজার ১৯৩ জন রোগী এবং সবচেয়ে কম রোগী ১৮ হাজার ৮৩৮ জন শনাক্ত হয়েছে রাজশাহী জেলায়।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

৫ আগস্টের পর লকডাউন বাড়ানো হবে কি না জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

৫ আগস্টের পর লকডাউন বাড়ানো হবে কি না জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

করোনা প্রতিরোধে সরকারের দেওয়া চলমান বিধিনিষেধের সময়সীমা আগামী ৫ আগস্টে শেষ হবে। এরপর বিধিনিষেধ আবারও বাড়ানো হবে কি না তা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, লকডাউন আর বাড়ানো হবে না। আগামী ৫ আগস্টের পর থেকে দেশে কোনো লকডাউন থাকবে না। 

আজ বুধবার (২৮ জুলািই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অফিসকক্ষে একটি জাতীয় দৈনিকের সঙ্গে একান্ত আলাপচারিতায় এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সারাদেশে সর্বস্তরের মানুষের মধ্যে টিকা কার্যক্রম পরিচালনার জন্য ব্যাপক কর্মসূচি হাতে নেওয়া হবে। আমি ব্যক্তিগতভাবে লকডাউনের পক্ষে নই। কেবল লকডাউন দিয়েই করোনাভাইরাসের সংক্রমণ রোধ করা সম্ভব না। এটা সংক্রমণ রোধের একটি উপাদান মাত্র।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধ করতে হলে সবাইকে বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে এবং স্বাস্থ্যবিধি মানতে হবে। মাস্ক পরিধান করলে এবং স্বাস্থ্যবিধি মেনে চললে মানুষ ৭০ ভাগ নিরাপদ থাকবে। তাই জনসাধারণকে মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে।

news24bd.tv এসএম

আরও পড়ুন


বুদ্ধিবাজি বা বৌদ্ধিক মাস্তানি

বগুড়ার দুপচাঁচিয়ায় ৩০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

সানিয়া যে একা ছিলেন এমন না, ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা

এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত


 

পরবর্তী খবর

বিপিএসসির যেকোনো পরীক্ষা দিতে হলে টিকা নিতে হবে

অনলাইন ডেস্ক

বিপিএসসির যেকোনো পরীক্ষা দিতে হলে টিকা নিতে হবে

করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের মধ্যেও জরুরি নিয়োগ কার্যক্রম বজায় রাখতে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের কোনো পদের প্রিলিমিনারি টেস্ট, লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রত্যেক পরীক্ষার্থীকে টিকা নিতে হবে।


আরও পড়ুন

করোনাভাইরাস ঊর্ধ্বগতিতে সংক্রমণের শীর্ষে ঢাকা

ফেরি ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন

বিভিন্ন জেলায় করোনায় প্রায় দেড় শতাধিক মৃত্যুর

সিলেট বিভাগে করোনায় শনাক্ত ও মৃত্যু নতুন রেকর্ড


আজ বুধবার পিএসসির যুগ্ম-সচিব নূর আহমদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জরুরি নিয়োগ কার্যক্রম বজায় রাখার স্বার্থে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন বিজ্ঞাপিত কোনো পদের যেকোনো পরীক্ষায় অংশগ্রহণের আগে পরীক্ষার্থীদের কোভিড-১৯ টিকাগ্রহণ নিশ্চিত করার পরামর্শ প্রদান দেওয়া হলো।

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর