মামলার এজাহারে যা বলেছেন পরীমণি

অনলাইন ডেস্ক

মামলার এজাহারে যা বলেছেন পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার মডেল থানায় মামলা করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।সোমবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে সাভার থানায় মামলাটি করা হয়। 

মামলায় উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনকে আসামি করা হয়েছে। সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিষয়টি যথাযথ গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে। আসামিদের ধরতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

পরীমণি তার এজাহারে লিখেছেন, ‘নাসির উদ্দিন মাহমুদ (৫০), অমিসহ (৪১) অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে এ মর্মে এজাহার দায়ের করছি যে ৮ জুন রাত আনুমানিক সাড়ে ১১টায় আমার বর্তমান ঠিকানার বাসা থেকে আমার কস্টিউম ডিজাইনার জিমি, অমি, বনিসহ দুটি গাড়িযোগে উত্তরার উদ্দেশে রওনা হই। পথিমধ্যে অমি বলে, বেড়িবাঁধের ঢাকা বোট ক্লাব লিমিটেডে তার দুই মিনিটের কাজ আছে। অমির কথামতো আমরা ঢাকা বোট ক্লাবের সামনে গাড়ি দাঁড় করাই। কিন্তু বোট ক্লাব বন্ধ হয়ে যাওয়ায় অমি কোনো এক ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে কথা বলে। তখন ঢাকা বোট ক্লাবের সিকিউরিটি গার্ডরা গেট খুলে দেয়। তখন অমি অনুরোধ করে, এখানে পরিবেশ সুন্দর, তোমরা নামলে নামতে পারো। আমরা ঢাকা বোট ক্লাবে ঢুকে টয়লেট ব্যবহার করি। টয়লেট থেকে বের হওয়ার পর ১ নম্বর বিবাদী নাসির উদ্দিন মাহমুদ আমাদের ডেকে বারের ভেতরে বসার অনুরোধ করেন এবং কফি খাওয়ার প্রস্তাব দেন। আমরা বিষয়টি এড়িয়ে যেতে চাইলে অমিসহ ১ নম্বর আসামি মদ্যপান করার জন্য জোর করেন।’

এজাহারে তিনি আরও লিখেছেন, ‘মদ্যপান করতে না চাইলে ১ নম্বর আসামি জোর করে আমার মুখের মধ্যে মদের বোতল ঢুকিয়ে মদ খাওয়ানোর চেষ্টা করে। এতে আমি সামনের দাঁত ও ঠোঁটে আঘাত পাই। ১ নম্বর আসামি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে এবং আমাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। ১ নম্বর আসামি উত্তেজিত হয়ে টেবিলে রাখা গ্লাস ও মদের বোতল ভাঙচুর করে আমার গায়ে ছুড়ে মারে। তখন আমার কস্টিউম ডিজাইনার জিমি ১ নম্বর আসামিকে বাধা দিতে চাইলে তাঁকেও মারধর করে। এ সময় আমি ৯৯৯–এ কল করতে গেলে আমার ব্যবহৃত মোবাইল ফোনটি টান মেরে ফেলে দেওয়া হয়। ২ নম্বর আসামিসহ অজ্ঞাতনামা চারজন ১ নম্বর আসামিকে ঘটনা ঘটাতে সহায়তা করে।’

আরও পড়ুন:


সে রাতে উত্তরা বোট ক্লাবে পরীমনির সঙ্গে কী ঘটেছিল!

ধর্ষণ ও হত্যাচেষ্টা সম্পর্কে যা জানালেন পরীমণি

নেইমার জাদুতে কোপায় উদ্বোধনী ম্যাচে ব্রাজিলের জয়

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?


 

পরীমণি এজাহারে আরও লিখেছেন, ‘আমি অজ্ঞাতনামা আসামিদের দেখলে শনাক্ত করতে পারব। প্রকাশ থাকে যে ২ নম্বর আসামি অমি পূর্বপরিকল্পিতভাবে আমাকে আমার বর্তমান বাসা থেকে ঢাকা বোট ক্লাবে নিয়ে যায় এবং ২ নম্বর আসামি অমিসহ অজ্ঞাতনামা চারজন আসামির সহায়তায় ১ নম্বর আসামি নাসির উদ্দিন মাহমুদ আমার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে এবং জোরপূর্বক আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমার সঙ্গীদের সহায়তায় ধর্ষকের হাত থেকে রক্ষা পাই। আনুমানিক রাত তিনটার সময় আমি আমার গাড়িযোগে প্রায় অচেতন অবস্থায় আমার সঙ্গীদের সঙ্গে ফিরে আসি। আসামিরা বিভিন্ন মাধ্যমে আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে। ওই বিষয়ে আমি আমার পরিবার, শিল্পী সমিতি ও অন্যদের সঙ্গে আলোচনা করায় এজাহার দায়ের করতে বিলম্ব হলো।’

নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

অনলাইন ডেস্ক

এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই অভিনেত্রীকে ঘিরে যেন বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না। বিতর্ক আর কঙ্গনা যেন একই সুতোয় গাঁথা। কোন না কোন ইস্যুতে বিতর্ক ছড়িয়ে সব সময় খবরের শিরোনাম হয়ে থাকেন বি-টাউনের এই নায়িকা। বিভিন্ন ইস্যুতে আইনি জটিলতায়ও পড়তে হয়েছে তাকে।

এবার আরও একবার আলোচনায় কঙ্গনা। তবে এবার বেশ ভালোই অস্বস্তিতে পড়েছেন এই অভিনেত্রী। জাভেদ আখতারের করা মানহানির মামলায় বিপাকে পড়তে যাচ্ছেন তিনি। বেশ কয়েকটি শুনানি হয়েছে এ মামলার। তবে এখন পর্যন্ত একবারও শুনানির সময় আদালতে হাজিরা দেননি কঙ্গনা।

গতকাল মঙ্গলবারও এ মামলার শুনানির দিন ধার্য ছিল। কিন্তু কালও হাজির হননি তিনি। ফলে তার নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারির হুঁশিয়ারি দিয়েছে মেট্রোপলিটন ‌ম্যাজিস্ট্রেট আদালত। ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন এমটিই জানিয়েছে।

আরও পড়ুন


করোনায় ইন্দোনেশিয়ায় রেকর্ড মৃত্যু, শনাক্ত ৪৫ হাজারের বেশি

দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু

বরিশালে টিসিবি পণ্য কিনতে দীর্ঘ লাইন, ক্রেতাদের অভিযোগ

ডেঙ্গু চিকিৎসায় রাজধানীতে ৬ ডেডিকেটেড হাসপাতাল


আদালতে কঙ্গনার আইনজীবী জানান, অভিনেত্রী এ মুহূর্তে দেশে নেই। তাই আদালতে হাজিরা দেওয়া তার পক্ষে সম্ভব না। তাই তিনি অব্যাহতি চেয়েছেন। এ আবেদনের প্রতিবাদ করেন জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ। আদালতে তিনি বলেন, একটি শুনানিতেও হাজির ছিলেন না কঙ্গনা। তাই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হোক।

দুই পক্ষের যুক্তিতর্ক শেষে কঙ্গনাকে অব্যাহতি দিয়েছেন বিচারক আর আর খান। পাশাপাশি তিনি জানিয়ে দেন, পরবর্তী শুনানিতে অভিনেত্রী হাজির না হলে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে যা বললেন সোফিয়া

অনলাইন ডেস্ক

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে যা বললেন সোফিয়া

এবার রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে মুখ খুললেন মডেল-অভিনেত্রী সোফিয়া হায়াত। তার সহকর্মীদের সতর্ক করে বললেন, ‘‘এক বার এক কাস্টিং এজেন্ট অডিশন নেওয়ার সময়ে আমায় ঘনিষ্ঠ দৃশ্যের মহড়া দিতে বলেছিল। পরিচালকের জন্য নাকি করে দেখাতে হবে আমায়। তবেই তিনি বুঝতে পারবেন, আমি সেই দৃশ্যে অভিনয় করতে পারব কিনা।’’

মঙ্গলবার রাজ কুন্দ্রার জেল হেফাজত হওয়ার পর পর্নকাণ্ড নিয়ে এসব বললেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

আরও পড়ুন:


করোনাকালে ইমিউনিটি বাড়াবে মৌরি চা

বান্দরবানে ভারী বর্ষণে পাহাড় ধসের আশঙ্কা

পশ্চিমবঙ্গের নাম বদলে ‘বাংলা' রাখার অনুরোধ মুখ্যমন্ত্রী মমতার

টিকা: ফাইজার-অ্যাস্ট্রাজেনেকার অ্যান্টিবডি ১০ সপ্তাহে কমতে পারে ৫০ শতাংশ

সোফিয়ার বক্তব্য, সাধারণত এ ভাবে অডিশন নেওয়া হয় না। যেখানে এমন প্রস্তাব দেওয়া হয়, বুঝতে হবে, কোথাও গন্ডগোল রয়েছে। অস্বাভাবিকত্ব টের পেয়েই তিনি সেই কাজে রাজি হননি।  

অভিনেত্রী জানান, এর পরে দু’বার ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করেছেন। কোথাও তাকে সেটে যাওয়ার আগে মহড়া দিতে বলা হয়নি। মহড়া দিতে বলা মানেই পর্ন বা যৌন উদ্দীপক ছবিতে কাজ করানোর ফাঁদ পাতা হয়েছে। তাই খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে অভিনেতা অভিনেত্রীদের। 

news24bd.tv রিমু

পরবর্তী খবর

বাঁধনকে সৃজিতই মেসেজ পাঠান

অনলাইন ডেস্ক

বাঁধনকে সৃজিতই মেসেজ পাঠান

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখার্জির একটি ওয়েব সিরিজের মূখ্য চরিত্রে অভিনয় করেছেন ।আগামী ১৩ আগস্ট ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি।

যার নাম - ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। 

এদিকে এই বিষয়ে বাধঁন জানিয়েছেন,  কাজের জন্য সৃজিতই  ফেসবুক মেসেঞ্জারে আমাকে নক করেছিলেন। তারপর বিষয়টি নিয়ে কথা আগায়।

এর আগে সৃজিতের সঙ্গে তার পরিচয় ছিল না বা কখনোই কথা হয়নি বলে জানান বাঁধন।

বলেন,  হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠান সৃজিত। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেক আইডি থেকে এমন মজা করছে। তার মতো একজন পরিচালক কেনই বা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যি।’

সৃজিত মুখার্জির প্রশংসায় বাঁধন বলেন, ‘গল্পের চরিত্রটা আত্মস্থ করতে সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। একজন ভাল পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন ছিলাম, তখন ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন।’

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

 ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজটি নির্মিত হয়েছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। থ্রিলার ধাঁচের এই গল্পে মুসকান জুবেরির চরিত্রে অভিনয় করেছেন বাঁধন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আমির খানের ভাগ্নে বৌয়ের সঙ্গে ৫ বছর প্রেম করেছেন রণবীর!

অনলাইন ডেস্ক

আমির খানের ভাগ্নে বৌয়ের সঙ্গে ৫ বছর প্রেম করেছেন রণবীর!

‘প্লে-বয়’ আর ‘চকোলেট বয়’ ইমেজ রয়েছে বলিউড তারকা রণবীর কাপুরের। সম্পর্কে জড়িয়েছেন  দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মতো তারকার সঙ্গে। কিন্তু আরও একজনের সঙ্গে সম্পর্ক ছিল রণবীরের। যা অনেকেই অজানা।

রণবীর প্রেম করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে! টানা পাঁচ বছর তারা ডেট করেছিলেন।

সম্প্রতি এই খবরে সরগরম বলিউড। অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমের চর্চা এখন তুঙ্গে।

জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানের সঙ্গে ডেট করতে শুরু করেন অবন্তিকা।

তখনও নাকি রণবীর এবং ইমরানের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। তবে অবন্তিকাকে রণবীর আদৌ বিয়ে করতে চেয়েছিলেন কি না সেটি জানা যায়নি।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া

অনলাইন ডেস্ক

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া

পর্নগ্রাফিকাণ্ডে তোলপাড় বলিউড পাড়া। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নগ্রাফিকাণ্ডে গ্রেপ্তারের পর সর্বত্রই চলছে আলোচনা। অনেকেই আবার গ্রেপ্তার এড়াতে নড়েচড়ে বসেছে। শিল্পার স্বামী বর্তমানে রয়েছেন পুলিশ হেফাজতে।

পর্নগ্রাফিকাণ্ডে এরই মধ্যে অনেকেই পুলিশের ডাক পেয়েছেন। এরমধ্যে একজন শার্লিন চোপড়া। পর্নগ্রাফি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শার্লিন চোপড়াকে সমন পাঠিয়েছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

আজ মঙ্গলবার ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শার্লিনকে। সেখানে আজ বেলা ১১টার দিকে ক্রাইম ব্রাঞ্চের দপ্তরে হাজির হন শার্লিন।

আরও পড়ুন


বিলুপ্তপ্রায় প্রজাতির ৭৩টি সুন্ধি কচ্ছপ আটকের পর খানজাহান দিঘিতে অবমুক্ত

বিনা বিচারে ইসরাইলি কারাগারে বন্দি, ফিলিস্তিনি ফুটবলারের আমরণ অনশন

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

বাংলাদেশের জন্মের সাথেই আমার পথচলা: জয়


অভিনেত্রী শার্লিন চোপড়া গ্রেপ্তার এড়াতে আগাম জামিনের আবেদন করেছিলেন মুম্বাই হাইকোর্টে। সেই জামিন মঞ্জুর করেছেন আদালত। মুম্বাই পুলিশকে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন যে, ২০ সেপ্টেম্বর পর্যন্ত শার্লিন চোপড়ার বিরুদ্ধে যেন কোনো গুরুতর ব্যবস্থা না নেওয়া হয়।

এর আগে এক সাক্ষাৎকারে শার্লিন দাবি করেছিলেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি পর্নগ্রাফির দুনিয়ায় এসেছিলেন। চুক্তিতে কাজ করতেন রাজের সঙ্গে। প্রতিটি সিনেমার জন্য ৩০ লাখ ভারতীয় রুপি নিতেন। এভাবে প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেন। এক সময় সিনেমা থেকে আয়ের ৫০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা থাকলে রাজ তা দেয়নি। ফলে চুক্তি বাতিল করেন শার্লিন চোপড়া।

news24bd.tv এসএম

পরবর্তী খবর