ঢাকা বোট ক্লাবের সদস্য হতে লাগে ১৮ লাখ টাকা
ঢাকা বোট ক্লাবের সদস্য হতে লাগে ১৮ লাখ টাকা

ঢাকা বোট ক্লাবের সদস্য হতে লাগে ১৮ লাখ টাকা

অনলাইন ডেস্ক

বর্তমানে আলোচিত এক নাম ‌‘ঢাকা বোট ক্লাব’। এ ক্লাবটি হঠাৎ করেই দেশবাসীর আলোচনার কেন্দ্রবিন্দুতে। যে ক্লাবের সদস্য হতে গুনতে হয় ১০ থেকে ১৮ লাখ টাকা।

কাঁটাতারের বেড়া, অসংখ্য ক্লোজ সার্কিট ক্যামরাসহ প্রবেশে থাকতে হবে বিশেষ কোড।

১০ জুন রাতে এ ক্লাবটির ভেতরে কী ঘটেছিল অভিনেত্রী পরীমনির সঙ্গে? জানতে তদন্তে নেমেছেন গোয়েন্দারা।

কালো রংয়ের বিশাল ৩ তলা ভবনটি নিয়ে সোমবার (১৪ জুন) সকাল থেকেই শুরু হয় নানা জল্পনা-কল্পনা।

আরও পড়ুন:


নাসিরের বাসায় উঠতি বয়সী তরুণীদের দিয়ে চলত অনৈতিক কার্যকলাপ

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২


এদিন ক্লাবের প্রাঙ্গনজুড়ে নিরাপত্তা প্রহরীদের নজিরবিহীন টহল। প্রবেশ নিষেধ ছিল সংবাদমাধ্যমেরও। ১০ জুন রাতে পরীমনির সাথে কী ঘটেছিল সে বিষয়ে জানাতে নারাজ ক্লাবটির কর্মকর্তা-কর্মচারীরা। তাদের দাবি বড় স্যাররাই জানেন সব।

অভিজাত ক্লাবটিতে প্রায়ইশ সদস্যদের কেউ কেউ মদ্যপ হয়ে অন্যদের বিরক্ত করার ঘটনা ঘটতো বলে জানান ক্লাবটিরই একজন এক্সিকিউটিভ সদস্য। আর এমনটা খুবই সামান্য ঘটনা বলেও দাবি এই ক্লাব সদস্যের।

এদিকে, স্থানীয়দের দাবি ক্লাবটিতে প্রায় প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলে পার্টি। যেখানে নারীদের উপস্থিতিই সবচেয়ে বেশি।

তুরাগে নদীর কিছু অংশ জুড়ে ক্লাবটি নির্মাণ হয়েছিল বলে কয়েক বছর আগে সেখানে উচ্ছেদ অভিযানও চালাতে হয়েছিল বিআইডব্লিউটিএকে।

অভিনেত্রী পরীমনির ঘটনা তদন্তে ক্লাবটিতে ইতিমধ্যে পরিদর্শন করেছেন পুলিশ, এসবি ও র‍্যাব কর্মকর্তারা। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয় ক্লাবটির কর্মচারীদের। ঘটনার দিনের সিসি টিভি ফুটেজ উদ্ধারের চেষ্টাও চলছে।

news24bd.tv / তৌহিদ