পরকীয়া করে গোপনাঙ্গ হারালেন যুবক
পরকীয়া করে গোপনাঙ্গ হারালেন যুবক

পরকীয়া করে গোপনাঙ্গ হারালেন যুবক

Other

শেরপুরে পরকীয়া প্রেমে পিছুটান দেওয়ায় সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে এক গৃহবধূ। ১৪ জুন সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চকআন্ধারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

সাইফুল রৌহা ইউনিয়নের কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে এবং পেশায় ট্রলিচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চকআন্ধারিয়া এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পাশের গ্রামের বিবাহিত যুবক সাইফুল ইসলামের দীর্ঘদিন যাবত পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল।

সেইসূত্রে সাইফুল ওই গৃহবধূর কাছ থেকে অনেক টাকা-পয়সাও হাতিয়ে নেয় বিভিন্ন সময়। সম্প্রতি সাইফুল তার সাথে সম্পর্কের দূরত্ব রেখে চলতে শুরু করে। এ কারণে সোমবার রাতে কৌশলে ওই যুবককে তার বাড়িতে ডেকে নিয়ে যায় ওই গৃহবধূ। এক পর্যায়ে দৈহিক মেলামেশার ছলনায় সাইফুলের পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয় গৃহবধূ। পরে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আরও পড়ুন:


ঢাকা বোট ক্লাবের সদস্য হতে লাগে ১৮ লাখ টাকা

নাসিরের বাসায় উঠতি বয়সী তরুণীদের দিয়ে চলত অনৈতিক কার্যকলাপ

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২


এদিকে সাইফুলের বড়ভাই সাকিরসহ তাদের পরিবারের সদস্যরা দাবি করেন, পূর্বশত্রুতার জের ধরে তাকে স্থানীয় বাজার থেকে ডেকে নিয়ে পাশের মাঠে নিয়ে কয়েকজন যুবক ওই ঘটনা ঘটিয়েছে।

সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ বলেন, ঘটনাটি শোনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv তৌহিদ