জানালার কাঁচ ভেঙে পড়ল যাত্রীর গলায়, সঙ্গে সঙ্গে মৃত্যু

অনলাইন ডেস্ক

জানালার কাঁচ ভেঙে পড়ল যাত্রীর গলায়, সঙ্গে সঙ্গে মৃত্যু

রাজধানীর মালিবাগ পদ্মা সিনেমা হল সংলগ্ন রাস্তায় জানালার গ্লাস গলায় পরে এক বাসযাত্রীর মৃত্যু হয়েছে। ২৫ বছর বয়সী ওই যাত্রীর নাম মেহেদী হাসান রানা।

সোমবার (১৪ জুন) রাত পোনে ৮টার দিকে মালিবাগ পদ্মা সিনেমা হল সংলগ্ন রাস্তায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

আরও পড়ুন:


ঢাকা বোট ক্লাবের সদস্য হতে লাগে ১৮ লাখ টাকা

নাসিরের বাসায় উঠতি বয়সী তরুণীদের দিয়ে চলত অনৈতিক কার্যকলাপ

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২


মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান হাতিরঝিল থানার ওসি (অপারেশন) মোহাম্মদ গোলাম আজম।

তিনি বলেন, মালিবাগে আকাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিছন দিক থেকে তুরাগ পরিবহনের একটি বাসকে ধাক্কা দেয়। এতে তুরাগ পরিবহনের বাসে জানালার পাশে বসে থাকা মেহেদির গলায় জানালার কাঁচ ভেঙে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি জানান, নিহতের বাড়ি খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলায়। বাবার নাম আনিছুর রহমান। ঘটনার পর দুটি বাসকে জব্দ করা হলেও চালক দু'জনকে পাওয়া যায়নি।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

না ফেরার দেশে দুই বন্ধু

অনলাইন ডেস্ক

না ফেরার দেশে দুই বন্ধু

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে  মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ফেনীর ছাগলনাইয়ায় বক্সমাহমুদ সড়কের হিছাছড়া ব্রিজের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছাগলনাইয়া বাজারের জনি স্টোরের মালিক তাজুল ইসলামের ছেলে রনি (৩২) এবং বাঁশপাড়া গ্রামের ব্যবসায়ী মো. সেলিমের ছেলে রিক্সন (২৮)। নিহত দুজনই ব্যবসায়ী এবং বন্ধু। 

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী


 

এই বিষয়ে ছাগলনাইয়া থানার এসআই জাহাঙ্গীর দর্জি জানান, দুপুর ১২টার দিকে মোটরসাইকেল করে রনি ও রিক্সন ছাগলনাইয়া থেকে চাঁদগাজীর দিকে যাচ্ছিলেন। তারা হিছাছড়া ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রনি মারা যান। রক্তাক্ত অবস্থায় রিক্সনকে উদ্ধার করে ছাগলনাইয়া হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাক জব্দ ও চালক মো. ফারুককে আটক করেছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শেরপুরে ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

জুবাইদুল ইসলাম, শেরপুর

শেরপুরে ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

শেরপুরে নিজ বাসার দুতলার ছাদ থেকে পড়ে হোসনে আরা বেগম রিতা (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ২৭ জুলাই মঙ্গলবার সকালে শহরের নয়ানীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিতা স্থানীয় আনিছুর রহমান তালুকদারের স্ত্রী ও চার সন্তানের জননী।

এদিকে রিতার স্বজনরা দাবি করছেন, স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় রিতাকে পরিকল্পিতভাবে ছাদ ফেলে হত্যা করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাতটার দিকে নিজ বাসার দুতলার ছাদ থেকে বাড়ির সামনের রাস্তায় পড়ে গুরুতর আহত হন রিতা। এসময় নিচে থাকা ব্যবসায়ী তাপস সাহার উপরে পড়েন তিনি। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর মারা যান তিনি।

শেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মোবারক হোসেন বলেন, রিতাকে সাড়ে সাতটার দিকে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। ভর্তির কিছুক্ষণ পরই মারা গেছেন তিনি।

এদিকে রিতার বড়ভাই হেলাল উদ্দিন অভিযোগ করে বলেন, আনিসের অন্য জায়গায় পরকীয়া সম্পর্ক থাকায় দীর্ঘদিন থেকেই সে আমার বোনকে মারধর ও যন্ত্রণা করে আসছিল। এটা নিয়ে বেশ কয়েকবার বিচার-শালিসও হয়েছে। আনিসই আমার বোনকে ধাক্কা দিয়ে ছাদ থেকে ফেলে হত্যা করতে পারে।

এ ব্যাপারে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

রিতার স্বজনদের অভিযোগে বিষয়ে তিনি বলেন, আগেই কিছু বলা যাচ্ছে না, তদন্তে প্রকৃত বিষয়টি বেরিয়ে আসবে।

আরও পড়ুন:


জাতীয় পরিচয়পত্র দেখালেই টিকা দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

শিল্প কারখানা কবে খুলবে জানা গেল


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ফেনীতে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক

ফেনীতে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ফেনীর ছাগলনাইয়া শরতলীর হিছাছরা ব্রিজের পাশে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শহিদুল ইসলাম (৩০) ও নিক্সন (২৮) নামের দুই যুবক নিহত হয়েছেন। তারা দুইজন মোটরসাইকেল আরোহী ছিলেন।

আজ দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম, ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়া এলাকার তাজুল ইসলামের ছেলে। আর নিক্সন পৌরসভার বাঁশপাড়া এলাকার সলিম উল্লাহের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মোটরসাইকেল আরোহী দুই যুবক ছাগলনাইয়া থেকে মনুর হাটের দিকে যাচ্ছিল, এসময় অপরদিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ফেনী জেনালের হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন:


কক্সবাজারের উখিয়ায় পাহাড় ধসে ৫ রোহিঙ্গা নিহত

৫ অতিরিক্ত সচিবকে বদলি 

ভারত সফর বাতিল করলেন আফগান সেনাপ্রধান

একজন আইনজীবির মৃত্যু ও আমাদের জন্য বার্তা


ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ক্ষতিগ্রস্ত ট্রাক এবং মোটরসাইকেল ছাগলনাইয়া থানা হেফাজতে আছে। তবে ট্রাকের চালককে আটক করা যায়নি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

শিবগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

শিবগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকচাপায় নাছিমা আক্তার (৪০) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা দুই শিশু সন্তান ও তার স্বামী গুরুতর আহত হয়েছেন।

আজ সকালে উপজেলার হরিনগরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নাসিমা শিবগঞ্জ উপজেলার নয়লাভাঙ্গা ইউপির নতুন নয়লাভাঙ্গা গ্রামের মো. সাহেদ আলীর স্ত্রী। আহতরা চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, সকাল ১১টার দিকে পিঠতলা এলাকায় শিবগঞ্জ থেকে চাঁপাইনবাগঞ্জগামী একটি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা সোনামসজিদ গামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাছিমা আক্তার মারা যান। এ দুর্ঘটনায় নিহতের স্বামী মো. সাহেদ আলী, সাত মাস বয়সী শিশু কন্যা সিদ্দিকা এবং সাত বছর বয়সী অপর মেয়ে নাফিজা গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাৎক্ষণিক তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

সামছুজ্জামান শাহীন, খুলনা

খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

খুলনার খানজাহান আলী থানার শিরোমনি উত্তরপাড়ায় গোয়ালঘরে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবু হোসেন (৪০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) নিজ বাড়ির গোয়াল ঘরে কাজ করার সময় বাবু হেসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

শুক্রবার মাগরিব বাদ শিরোমনি বায়তুন নূর জামে মসজিদ ময়দানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন: 


বাংলাদেশকে টিকা দেওয়ার ব্যাপারে যা জানালেন ভারতীয় হাই কমিশনার

এদেশে সৎ মানুষ তৈরির সিস্টেমটাই নাই

গাজীপুরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা চেষ্টা


news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর