এমন ফ্রি-কিকে গোল মেসির দ্বারাই সম্ভব (ভিডিও)
এমন ফ্রি-কিকে গোল মেসির দ্বারাই সম্ভব (ভিডিও)

এমন ফ্রি-কিকে গোল মেসির দ্বারাই সম্ভব (ভিডিও)

অনলাইন ডেস্ক

কিছুতেই যেন ভাগ্য ফিরাতে পারছে না আর্জেন্টিনা। খেলার শুরুটা ভাল হলেও শেষ হাসিটা হাসতে পারছেন না লিওনেল স্কালোনির শিষ্যরা। বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচেই শুরুতে এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা। দুই ম্যাচই শেষ পর্যন্ত হয়েছিল ড্র।

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচও যেন তারই পুনরাবৃত্তি।

রিও দে জেনেইরোর নিল্তন সান্তোসে বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ৩টায় কোপা আমেরিকায় ‘বি’ গ্রুপের ম্যাচে চিলির মুখোমুখি হয় আর্জন্টিনা।

ম্যাচের ৩১ মিনিটে লো সেলসোকে ফাউল করলে চিলির ডি বক্সের বাইরে ফ্রি কিক পায় আর্জেন্টিনা। ঠিকে যেন বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের পুনরাবৃত্তি।

সেবার চিলির গোলরক্ষক ক্লদিও ব্রাভো মেসির ফ্রি-কিক ঠেকিয়ে দিয়েছিলেন। তবে এবার পুনরাবৃত্তি ঘটেনি। কোপায় অসাধারণ এক ফ্রি-কিক দেখে বিশ্ব। গোলপোস্টের কোনা দিয়ে করা মেসির দুর্দান্ত শট হাত বাড়িয়েও ছুতে পারেননি ব্রাভো। বল জালে জড়ায়। ১-০ তে এগিয়ে যায় আলবিসেলেস্তেরা।

মেসির সেই অসাধারণ ফ্রি-কিক দেখতে ক্লিক করুন

এই গোলের কিছু সময় পর গোলপোস্টের খুব কাছে পাস পেয়েও ঠিকমতো বলে পা ছোঁয়াতে পারেননি মার্টিনেজ। লক্ষ্যভ্রষ্ট হয়ে সহজ সুযোগ মিস হয়।

আরও পড়ুন


ধর্ষণ ও হত্যাচেষ্টা: আবারও ফেসবুক স্ট্যাটাসে যা জানালেন পরীমণি

ঋণ পরিশোধে বিশ্বনবীর মুজিজা

সূরা ইয়াসিন: আয়াত ১০-১২, কাফিরদের শাস্তি

গোল করে মেসির রেকর্ড, তবুও জয়ের মুখ দেখলো না আর্জেন্টিনা (ভিডিও)


রেফারির বাঁশিতে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা। এরপর পেনাল্টি থেকে আর্জেন্টিনার জালে বল জড়ান চিলি। শেষ পর্যন্ত আর গোল করতে পারেনি আর্জেন্টিনা। ফলে ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলকে।

news24bd.tv আহমেদ

;