অনুশীলনের সময় মারা গেলেন অলিম্পিকের স্বর্ণ জয়ী ব্যাডমিন্টন তারকা

অনুশীলনের সময় মারা গেলেন অলিম্পিকের স্বর্ণ জয়ী ব্যাডমিন্টন তারকা

অনলাইন ডেস্ক

ইন্দোনেশিয়ার ব্যাডমিন্টন তারকা মার্কিস কিডো। মাত্র ৩৬ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কিডো। ব্যাডমিন্টনের কোর্টে ডাবলসের অন্যতম সেরা শাটলার ছিলেন তিনি।

ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন নিজেদের সোশ্যাল মিডিয়া টুইটারে এই খবর জানায়।

টুইট বার্তায় সংস্থাটি জানায়, মার্কিস কিডো আর আমাদের মধ্যে নেই। ইন্দোনেশিয়ার ব্যাডমিন্টন সংস্থার পক্ষ থেকে জানান হয়, প্রাক্তন প্লেয়ার কানড্রা উইজায়া কিডোর ঘটনার সাক্ষী।

ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন অব ইন্দোনেশিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, প্রাক্তন প্লেয়ার কানড্রা উইজায়া দেখেছেন টাঙ্গেরাঙ্গ স্পোর্টস কমপ্লেক্সে অনুশীলন চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন মার্কিস কিডো। এরপরে কীভাবে মার্কিস কিডোর সঙ্গে এই রকম অঘটন ঘটেছে তা জানায় তারা।

আরও পড়ুন


পরীমণিকে বোট ক্লাবে নিয়ে যাওয়া কে সেই অমি?

ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানেন সন্ধান চেয়ে জিডি

ফের ১৯ জুন থেকে শুরু হচ্ছে প্রথম ডোজ টিকা প্রদান

দোষী সাব্যস্ত হলে নাসিরের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে: জি এম কাদের


জানা গেছে, প্রতি সোমবার মার্কিস কিডো টাঙ্গেরাঙ্গ স্পোর্টস কমপ্লেক্সে অনুশীলন করতেন। সেখানেই সোমবার অনুশীলন চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। এই খবরে রীতিমতো শোকের ছায়া নেমেছে ব্যাডমিন্টন জগতে।

ব্যাডমিন্টনের এই ডাবলস স্পেশালিস্ট ২০০৮ সালে বেইজিং অলিম্পিকে হেন্ড্রা সেতিওয়ানকে সঙ্গে নিয়ে সোনা জিতেছিলেন। এক বছর পরে কোয়ালালামপুরে বিশ্ব চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতেছিলেন তিনি। ২০০৬ সালের বিশ্বকাপ জেতার পাশাপাশি চার বছর পরে এশিয়ান গেমসে সোনাও জিতেছিলেন।

news24bd.tv আহমেদ