আবারও চুপি চুপি ‘রোমাঞ্চকর’ ভ্রমণে নুসরাত-যশ

অনলাইন ডেস্ক

আবারও চুপি চুপি ‘রোমাঞ্চকর’ ভ্রমণে নুসরাত-যশ

বেশ কিছুদিন থেকে আলোচনার শীর্ষে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অন্তঃসত্ত্বা খবরের পর বেশ আলোচনা সমালোচনা হয় নুসরাত-যশ ও স্বামী নিখিলকে নিয়ে। তবে এতো বিতর্কের পরেও থেমে নেই সাংসদ অভিনেত্রী নুসরাত ও অভিনেতা যশ দাশগুপ্তের চুপি চুপি রোমান্সকর ভ্রমণ।

এর আগেও বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে এই প্রেমিক জুগলকে। দুজনেই বেড়াতে ভালোবাসেন। বিভিন্ন সময় নানা জায়গায় ঘুরতে যাওয়ায় সমালোচনাও হয়েছে তাদের নিয়ে। ভাইরাল হয়েছে এই প্রেমিক জুগলের নানা ছবিও।

এতো বিতর্কের পর গত রোববার রোববারের বৃষ্টি ভেজা সকালে তারা কোথায় বেড়াতে গেলেন? এবার এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এই প্রেমিক জুগলের ইনস্টাগ্রামে পোস্ট করা আলাদা ছবি নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

ইনস্টাগ্রামের ছবিতে দেখা যায়, নুসরাত সবুজে ঘেরা একটি কটেজের ছবি দিয়েছেন। সামনে আড্ডার জায়গা। দূর থেকে দেখা যায় লাল-সাদা সেই কটেজ। লিখেছেন ‘নির্মল শান্ত পরিবেশ তাঁকে প্রবলভাবে বেঁচে থাকার শক্তি দেয়।’ জায়গার নাম অবশ্য প্রকাশ করেননি নায়িকা।

আরও পড়ুন


হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জে দেশের ২৮তম গ্যাসক্ষেত্রের সন্ধান!

অনুশীলনের সময় মারা গেলেন অলিম্পিকের স্বর্ণ জয়ী ব্যাডমিন্টন তারকা

পরীমণিকে বোট ক্লাবে নিয়ে যাওয়া কে সেই অমি?


অন্যদিকে রোববার ঘণ্টা খানেক পর যশও নিজের ছবি পোস্ট করেন। নীল জিন্স আর বুকের বোতাম খোলা নীল শার্ট আর কালো চশমায় তিনি নজর কেড়েছেন অনুরাগীদের। একটু লক্ষ্য করলেই বোঝা যায়, যশের ছবির পটভূমিকায় যে লাল সাদা বাড়ি আছে নুসরাতও সেই বাড়ির ছবি দিয়েছেন। ফলে দুজন যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তা বলার অপেক্ষা রাখে না। যদিও কেউ জায়গাটির নাম উল্লেখ করেননি।

তাদের সাম্প্রতিক ইনস্টাগ্রাম দেখলে বোঝাই যায়, যশ ও নুসরাত কখন কোথায় যাচ্ছেন, কী করছেন। কোনদিন একসঙ্গে তারা গাড়িতে ছিলেন, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কোথায় আড্ডা দিচ্ছিলেন সব কিছুই এখন নেটিজেনদের নজরে। কিন্তু নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর তার পিতৃ-পরিচয় নিয়ে কোনো কথা বলেননি যশ দাশগুপ্ত। বিষয়টি নিয়ে এখনও জল্পনা ডালপালা ছড়াচ্ছে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক

অনলাইন ডেস্ক

হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক

বলিউডে খ্যাতিমান অভিনেত্রী কারিনা কাপুরের চাচাতো ভাই জাহান কাপুরের অভিষেক হচ্ছে গুলশানের হলি আর্টিজানের সেই ভয়াবহ জঙ্গি হামলার ঘটনা অবলম্বনে বলিউডে বানানো হচ্ছে একটি সিনেমা, যার নাম দেওয়া হয়েছে ‘ফারাজ’।  এই সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। গতকাল বুধবার ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়েছে। সিনেমাটির পরিচালক হনসল মেহতা; আর প্রযোজনায় রয়েছেন পরিচালক অনুভব সিনহা ও ভূষণ কুমার। 

হনসল মেহতা একজন ভারতীয় চলচ্চিত্র পরিচালক, লেখক, অভিনেতা ও প্রযোজক। তাঁর পরিচালিত ওয়েবসিরিজ ‘স্ক্যাম ১৯৯২ : দ্য হর্ষদ মেহতা স্টোরি’ গত বছর ওটিটিতে মুক্তি পায়, যা দর্শক-সমালোচকসব মহলেই উচ্চ প্রশংসা পেয়েছে। তিনি ‘শাহিদ’ (২০১৩) চলচ্চিত্র পরিচালনার জন্য সর্বাধিক পরিচিত, এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। এ ছাড়া ‘সিটি লাইটস’ (২০১৪), ‘আলীগড়’ (২০১৬), ‘ওমের্তা’ (২০১৮), ‘ছলাং’ (২০২০) ইত্যাদি পরিচালনা করেছেন।

নির্মাণাধীন চলচ্চিত্র ‘ফারাজ’ সম্পর্কে হনসল মেহতা এক বিবৃতিতে বলেছেন, “‘ফারাজ’ সিনেমাটির কাহিনিতে ভয়ানক সহিংস এক পরিস্থিতির মধ্যেও বড় এক মানবিকতার গল্প রয়েছে। সিনেমাটি একটি বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। এই গল্প তিন বছর ধরে আমি হৃদয় দিয়ে উপলব্ধি করেছি।”

তিনি আরও বলেন, ‘আমি খুবই আনন্দিত যে অনুভব সিনহা ও ভূষণ কুমার এই থ্রিলার সিনেমা তৈরিতে আমার সঙ্গে রয়েছেন। আমি এই সিনেমা তৈরি করে বিশ্ববাসীকে দেখানোর জন্য উদগ্রীব হয়ে আছি।’

এ বিষয়ে অনুভব সিনহা বলেন, “সিনেমাটির গল্পে শুধু সন্ত্রাসী হামলা ও ধ্বংসাত্মক বিষয়ই থাকছে না, এর সঙ্গে আশা ও আস্থার বিষয়ও থাকছে। ‘ফারাজ’ একটি মানবিক গল্পের সিনেমা।

এই কাহিনি সবার হৃদয় ছুঁয়ে যাবে। কাহিনিতে রয়েছে এক রাতের ১২ ঘণ্টার গল্প। সেই রাতে কী ঘটেছিল, তা গভীরভাবে দেখতে পাবে দর্শকরা।’    

২০১৬ সালের ১ জুলাই রাতে ঢাকার গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলা চালায় পাঁচ জঙ্গি। সেই হামলায় ২২ জন নিহত হয়। এর মধ্যে ৯ জন ইতালীয়, সাতজন জাপানিজ, একজন ভারতীয় এবং সাতজন বাংলাদেশি রয়েছে। বাংলাদেশিদের মধ্যে দুজন পুলিশ সদস্য। সেদিনের নিহতদের মধ্যে এক বাংলাদেশি তরুণের নাম ছিল ফারাজ, যাঁকে জঙ্গিরা ছেড়ে দিতে চেয়েছিল, কিন্তু তিনি তাঁর দুই বান্ধবীকে ছাড়া রেস্তোরাঁ ছেড়ে আসতে চাননি।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি  (ভিডিও)

আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব।  রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকের পাশাপাশি বিকৃত যৌনাচার সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব। অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

সূত্র জানায়, রাজের বাসায় একটি রুম পাওয়া যায়। যেখানে একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউস’র একটি কক্ষ বা বিশেষ বিছানা। এই বাসাতে পর্নো ভিডিও বানানো হতো বলেও জানা গেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অভিযানে যায় র‍্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে আটক করেন র‍্যাবের সদস্যরা।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

রাত ১০টা ২৫ মিনিটে নজরুল ইসলাম রাজকে বাসা থেকে বের করা হয়। তাকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি রাজের বাসায়(ভিডিও)

অনলাইন ডেস্ক

বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি রাজের বাসায়(ভিডিও)

আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টায় থেকে তার বাসায় অভিযান চালায় র‍্যাব।

এসময় তার বাসা থেকে বিকৃত যৌনাচারের ব্যবহার্য সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর রাজের বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে বের করে আনেন র‍্যাবের সদস্যরা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

অঢেল সম্পদের মালিক মডেল পিয়াসা ও মৌ (ভিডিও)

নাঈম আল জিকো

দেশের ধনাঢ্য ব্যক্তিদের ফাঁসিয়ে অর্থ আদায় করতেন বিতর্কিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা ও মৌ আক্তার। রিমান্ডে এমন চাঞ্চল্যকর তথ্য পেয়েছে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ জানান, আরো অনেক প্রতারক চক্রের নাম জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা।

এছাড়া বিলাশ বহুল অস্ত্র, ইয়াবা, স্বর্ণ বাণিজ্যের সাথে সে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান, গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা। নাঈম আল জিকো

চট্টগ্রামের মেয়ে বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। মডেলিংয়ের আড়ালে অপরাধ সাম্রাজ্যে বিচরণ তার। আন্ডারওয়ার্ল্ড কানেকশনে অস্ত্র কারবার থেকে শুরু করে মাদকের জমজমাট বাণিজ্যের অভিযোগ আছে তার বিরুদ্ধে। ধনাঢ্য পরিবারের সন্তানদের নিজের মাদকের আসরে ডেকে আপত্তিকর অবস্থায় গোপন ছবি তুলে ব্ল্যাকমেইল করতেন। রিমান্ডে এমন তথ্য-প্রমাণ পেয়েছে গোয়েন্দা পুলিশ।

বিত্তবানদের রাতের রাণী পিয়াসা, বিলাশ বহুল বিএমডব্লিউটি মার্সিডিজ ব্রান্ডের গাড়ি হাঁকিয়ে ছুটে চলতেন রাজধানীর বার ও নাইট ক্লাবের উদ্দেশে। প্রভাবশালী আর ধনীর দুলালদের সঙ্গে চলতো ডিসকো ড্যান্স। গ্রুপ বেধে সেবন করতেন মাদক। পরে চলে যেতো তার রাজকীয় ফ্ল্যাটে। যেখানে প্রতিটি রুমেই থাকতো গোপন ক্যামেরা। পুলিশ জানায়, পিয়াসার রয়েছে মাদক বাণিজ্যের বড় নেটওয়ার্ক। ওই নেটওয়ার্কে কারা জড়িত সে সম্পর্কে জানতে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এছাড়া পিয়াসার মাধ্যমে যারা ব্ল্যাকমেইলের শিকার হয়েছেন তাদের অনেকে এরই মধ্যে অভিযোগ দিয়েছেন। বৈধ কোনও আয় না থাকলেও এসব দুই লাখ টাকা ভাড়ায় ৫ হাজার স্কয়ার ফিটের ফ্লাট, ৫০ হাজার টাকা বেতনে ব্যক্তিগত সহকারি রাখা এবং দামী গাড়ি পিয়াসা কিভাবে ব্যবহার করতো সে বিষয়েও তদন্ত চলছে বলে জানান তিনি।

এছাড়াও, জিজ্ঞাসাবাদে অভিজাত পাড়ায় এমন আরো অনেকগুলো সক্রিয় চক্রের নামও প্রকাশ করেছে পিয়াসা। পিয়াসার আরেক সহযোগি এবং অস্ত্র, নিষিদ্ধ গাড়ি, স্বর্ণসহ বিভিন্ন অবৈধ ব্যবসার পার্টনার মিশু হাসানকে গ্রেফতার করেছে র‌্যাব।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

বেডরুমের সাইড টেবিল এমনকি টয়লেট সব জায়গায় মদ পরীর বাসায়(ভিডিও)

অনলাইন ডেস্ক

বেডরুমের সাইড টেবিল এমনকি টয়লেট সব জায়গায় মদ পরীর বাসায়(ভিডিও)

রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক হওয়া ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদরদফতরে নিয়ে যাওয়া হচ্ছে। পরীমনির বাসায় অভিযান চলিয়ে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করেছে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছে আইনশৃঙ্খলার বাহিনীর দায়িত্বশীল সূত্র ।

র‌্যাবের এক কর্মকর্তা জানান, অভিযানের প্শুরুতে পরীমণি র‍্যাবকে সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়েছে। পরে তার ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে। 

তার বাসায় দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর