সাল্ফ ন্যাশনাল চাপ্টারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসাবে তিনজন নির্বাচিত

সাল্ফ ন্যাশনাল চাপ্টারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসাবে তিনজন নির্বাচিত

অনলাইন ডেস্ক

সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের সাধারণ সভায় (সাল্ফ) ন্যাশনাল চ্যাপ্টারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসাবে পর্যায়ক্রমে প্যানেলে দায়িত্ব পালনের জন্য সর্বসম্মতিক্রমে তিনজনকে নির্বাচিত করা হয়েছে। তারা হলেন সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট সুরাইয়া বেগম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট জেসমিন সুলতানা ও ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট মোঃ গিয়াস উদ্দিন আহম্মেদ।

সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরাম (সাল্ফ) এর প্রেসিডেন্ট ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ন্যাশনাল চ্যাপ্টারের সাধারণ সম্পাদক ও ডেপুটি এটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ড. মোমতাজ উদ্দিন আহমেদ, সুপ্রিম কোর্টের আইনজীবী ও সাবেক সম্পাদক প্রার্থী আবদুন নূর দুলাল, অ্যাডভোকেট জেসমিন সুলতানা, অ্যাডভোকেট ড. মোঃ ইকবাল করিম, অ্যাডভোকেট মোঃ আইয়ুবুর রহমান, অ্যাডভোকেট মোঃ জগলুল কবির, অ্যাডভোকেট মোঃ শাহ আলম ইকবাল, অ্যাডভোকেট মোহাম্মদ সিরাজুল হক স্বপন, অ্যাডভোকেট ড. ইদ্রিস ও অ্যাডভোকেট মোহাম্মদ হুমায়ুুন কবির প্রমুখ।

মঙ্গলবার সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরাম (সাল্ফ) এর প্রেসিডেন্ট অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরাম ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসাবে দায়িত্ব পালনের জন্য প্যানেল সদস্য হিসাবে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ডক্টর মোঃ ইকবাল করিমকে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবিরকে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়েছে।

এদিকে, অ্যাডভোকেট মোঃ শাহ আলম ইকবাল ও অ্যাডভোকেট মোহাম্মদ সিরাজুল হকের নেতৃত্বে সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরাম সুপ্রিম কোর্ট চ্যাপ্টার এবং অ্যাডভোকেট মোঃ আইয়ুবুর রহমান ও মোঃ জাহাঙ্গীর আলম মোল্লার নেতৃত্বে সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরাম ঢাকা বার চ্যাপ্টার আগামী এক বছরের জন্য সাধারণ সভায় অনুমোদন দেয়া হয়।

news24bd.tv আহমেদ