মাইক রলেও’র বিরুদ্ধে কোনো অভিযোগ ছিলো না

মাইক রলেও’র বিরুদ্ধে কোনো অভিযোগ ছিলো না

Other

কানাডীয়ান সেনাবাহিনীর সেকেন্ড ইন কমান্ড লে. জেনারেল মাইক রলেও পদত্যাগ করেছেন। একই সঙ্গে তিনি চিকিৎসার জন্য ছুটিতে গেছেন। মাইক রলেও’র বিরুদ্ধে কি কোনো অভিযোগ ছিলো? না। তা হলে তিনি পদত্যাগ করলেন কেন?

news24bd.tv

কিছুদিন আগে তিনি সাবেক সেনা প্রধান জেনারেল জনাথন ভান্স এর সাথে অটোয়ায় সেনাবাহিনীর গলফ কোর্সে গল্ফ খেলেছেন।

সেই সময় নৌবাহিনী প্রধানও ছিলেন। জনাথন ভান্স সেনাবাহিনীতে কর্মরত অবস্থায় অধীনস্ত নারী সেনা কর্মকর্তাকে যৌন হয়রানি করেছেন বলে একটি অভিযোগ বর্তমানে তদন্তনাধীন আছে। সেনাবাহিনী পুলিশই সেটি তদন্ত করছে।

সেনাবাহিনীর নিজস্ব গল্ফ কোর্সে সাবেক সেনা প্রধানের সঙ্গে জেনারেল মাইক রলেও’র গল্ফ খেলার খবরটি মিডিয়ায় প্রকাশ পেলে বিপত্তি ঘটে।

সেনাবাহিনীর সেকেন্ড ইন কমান্ড একজন অভিযুক্তের সঙ্গে গল্ফ খেলছেন- এই খবর তদন্তকারী সেনাবাহিনী পুলিশের টিমটিকে প্রভাবিত করতে পারে – মিডিয়া এমন প্রশ্ন তুললে উর্ধ্বতন এই সেনা কর্মকর্তা পদত্যাগের ঘোষনা দেন।


আরও পড়ুন:


হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জে দেশের ২৮তম গ্যাসক্ষেত্রের সন্ধান!

পরীমণিকে বোট ক্লাবে নিয়ে যাওয়া কে সেই অমি?

আবারও চুপি চুপি ‘রোমাঞ্চকর’ ভ্রমণে নুসরাত-যশ


জেনারেল মাইক রলেও এক বিবৃতিতে বলেছেন, যদিও সাবেক সেনা প্রধান তার বিরুদ্ধে চলমান তদন্ত নিয়ে তার সাথে কোনো আলোচনা করেননি। কিন্তু গল্ফ খেলার এই ঘটনাটি তদন্ত প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে পারে, মানুষের মনে সংশয় তৈরি করতে পারে- সেই ভাবনা থেকে তিনি দায়িত্ব থেকে সরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।

news24bd.tv / নকিব