সুনামগঞ্জে দম্পতিকে খুন করা সেই চাচাত ভাই গ্রেপ্তার

সুনামগঞ্জে দম্পতিকে খুন করা সেই চাচাত ভাই গ্রেপ্তার

Other

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে ঝগড়া বিবাদের জের ধরে ছুরিকাঘাতে দম্পতি খুন হওয়ার ঘটনার প্রধান আসামি রাসেল মিয়াকে (৩০) ও তার ভাই বিপলুকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১৪ জুন) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার একমাস ছয় দিন পর নারায়নগঞ্জ জেলা থেকে র‌্যাবের সদস্যরা প্রধান আসামি রাসেল ও তার ভাই বিপলুকে আটক করা হয়।

আরও পড়ুন:


মোংলা হাসপাতালে ১৫টি বেডসহ করোনা সুরক্ষা সামগ্রী দিল ভারতীয় কোম্পানি

লোকালয়ে হাঁস খেতে গিয়ে ধরা ৮ ফুট অজগর

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২


 

আটকের বিষয়টি মঙ্গলবার (১৫ জুন) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর র‌্যাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে নিশ্চিত করেন র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে.কমান্ডার সিঞ্চন আহমেদ।

তিনি বলেন, আসামিরা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে মূলত বিদ্যুতের খুঁটি বসানো ও শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দম্পতি খুনের ঘটনার ঘটেছে বলে জানায় প্রধান আসামি রাসেল।

উল্লেখ্য, গত ৯ মে রাতে জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে আলমগীর ও মোর্শেদা বেগম দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে মামলার প্রধান আসামি রাসেল ও বিপুলসহ ৫ সহযোগী। এ ঘটনার পর থেকে তারা পলাতক ছিল। এ ঘটনায় ১১ মে নিহতের ভাই বাদী হয়ে রাসেল তার ভাই বিপুলসহ ৬ জনকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার ৪ আসামি এখনো পলাতক রয়েছে।

news24bd.tv / তৌহিদ