গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভয়াবহ যানজট, প্রভাব রাজধানীতেও

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভয়াবহ যানজট, প্রভাব রাজধানীতেও

Other

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে। গতকাল রাত থেকে বৃষ্টি শুরু হওয়ায় মহাসড়কের বিভিন্ন স্থানে পানি জমে আছে। এর প্রভাবে আজ সকাল থেকে মহাসড়কে এ যানজটের সৃষ্টি হয়।  

যানজটে পড়া যানবাহন চালক ও যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থাকার কষ্ট সহ্য করতে না পেরে অনেককেই বাস থেকে নেমে হাঁটতে দেখা গেছে।

সড়কের বিভিন্ন জায়গায় পানি জমে থাকা এবং বিআরটি লেনের কাজের ধীর গতির কারণে এ সমস্যা হচ্ছে বলে দাবি স্থানীয়দের।
  
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান জানান, এই মহাসড়ক উন্নয়নে বিআরটি প্রজেক্টের কাজ চলমান থাকায় এবং বৃষ্টিতে মহাসড়কের কোথাও কোথাও পানি নিষ্কাশন না হওয়ায় খানাখন্দকের কারণে এই যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ সদস্যরা কাজ করছেন।

আরও পড়ুন:


স্নাতক পাসে ঢাকায় নিয়োগ দেবে কেয়ার নিউট্রিশন

এসএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জে দেশের ২৮তম গ্যাসক্ষেত্রের সন্ধান!


 

এদিকে, এই যানজটের প্রভাব পড়েছে রাজধানীতেও। টঙ্গী থেকে বনানী, ফার্মগেটসহ ঢাকার বিভিন্ন রাস্তায় তৈরি হয়েছে তীব্র যানজট। খিলক্ষেত থেকে উত্তরা যাওয়ার পথে যানজট সবচেয়ে বেশি। অনেকেরই গাজীপুর থেকে ঢাকায় আসতেই লেগে গেছে তিন থেকে চার ঘণ্টা। ভয়াবহ এই যানজটে সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েন অফিসগামী মানুষজন।

বেসরকারি চাকরিজীবী মোহাম্মদ ইয়াছিন বলেন, আমার অফিস খিলক্ষেতে। আজ দুপুর ৩টায় অফিসে মিটিং। যাত্রাবাড়ীর বাসা থেকে দুপুর ১টায় বের হয়েছিলাম।  দুই ঘণ্টায় মধ্যবাড্ডা পর্যন্ত আসতে পেরেছি। জানিনা কখন পৌঁছাতে পারবো। এই রাস্তায় এত ভয়াবহ জ্যাম আমি কখনো দেখিনি।  

news24bd.tv নাজিম