কোক সরিয়ে রেখে পানি খেতে বললেন রোনালদো (ভিডিও)
কোক সরিয়ে রেখে পানি খেতে বললেন রোনালদো (ভিডিও)

কোক সরিয়ে রেখে পানি খেতে বললেন রোনালদো (ভিডিও)

অনলাইন ডেস্ক

ইউরোতে আজ বাংলাদেশ সময় রাত ১০টায় হাঙ্গেরির মুখোমুখি হয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে পর্তুগাল। ইউরোর ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে পাঁচটি টুর্নামেন্ট খেলার কীর্তি গড়ার সামনে পর্তুগীজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে আসেন পর্তুগীজ অধিনায়ক। এসে বসতে না বসতেই তার চোখ পড়ে টেবিলের ওপরে রাখা কোকাকোলার দুটি বোতলে।

সাথে সাথেই বোতল দুটি ক্যামেরার লেন্স থেকে সরিয়ে রেখে রোনালদো সবার প্রতি বলেন ‘পানি খান’!

কোকাকোলা ইউরোর অফিশিয়াল স্পনসর। স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলন টেবিলে তারা নিজেদের কোমল পানীয়ের বোতল রেখেছে। খেলাধূলার জগতে এমন নিয়ম ব্যতিক্রম কিছু নয়, বরং বিশেষ কিছু ক্ষেত্রে তারা একটু বেশিই সুবিধা পেয়ে থাকে।

news24bd.tv

অন্যদিকে, ফিটনেস নিয়ে চরম নিয়মানুবর্তিতা মেনে চলার ক্ষেত্রে রোনালদো শুধু নিজের দলের কাছে নয়, ক্রীড়াজগতের সবার কাছেই উদাহরণ। তাই ৩৬ বছর বয়সে এসেও খেলে যাচ্ছেন পুরোদমেই।


আরও পড়ুন:


হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জে দেশের ২৮তম গ্যাসক্ষেত্রের সন্ধান!

পরীমণিকে বোট ক্লাবে নিয়ে যাওয়া কে সেই অমি?

আবারও চুপি চুপি ‘রোমাঞ্চকর’ ভ্রমণে নুসরাত-যশ


তবে বয়সের প্রভাবটা নিজেও কিছুটা আঁচ করতে পারছেন। তা স্বীকার করলেন নিজেই, ‘১৮ বছর বয়সে যেমন ছিলাম, এখন তো আর তেমন নেই। এখন আরও পরিণত হয়েছি...কীভাবে মানিয়ে নিতে হয়, তা জানি এবং ব্যক্তিগত ও দলীয়ভাবে সফলতা পেয়েছি। ’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সংবাদ সম্মেলনে জুভেন্টাসে রোনালদোর ভবিষ্যৎ নিয়েও কথা উঠল। তবে খোলাসা করে কিছুই বলেননি রোনালদো, ‘এখন আমার বয়স ৩৬ বছর। সামনে যা কিছুই ঘটুক না কেন, সেটা আমার জন্য ভালোই হবে—জুভেন্টাসে থাকি কিংবা চলে যাই। ’

news24bd.tv / নকিব