পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

অনলাইন ডেস্ক

পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

সাদিকা পারভীন পপি। ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা। অনেক দিন ধরেই গুঞ্জন চলছে পপির বিয়ে নিয়ে। এবার সেই গুঞ্জনে যোগ হয়েছে তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিও। তবে বেশ কিছুদিন থেকে উধাও পপি। ছবির কাজ বাকি রেখে এমন উধাও হওয়ায় বিপাকে পড়েছেন পরিচালক-প্রযোজকরা।

ঢালিউডের এই নায়িকার বারিধারার বাসায় গিয়েও পাওয়া যায়নি তাকে। যে মোবাইল নম্বর ব্যবহার করতো সেটিও বন্ধ। এমনকি ফেসবুকে বেশ সক্রিয় ছিলেন পপি। সেখানেও উপস্থিতি নেই তার। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার নাগাল পাচ্ছেন না।

এরইমধ্যে সিনেমাপাড়ার গুঞ্জন উঠেছে আর অভিনয়ে ফিরবেন না পপি। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

পপির দীর্ঘদিনের সহকর্মী ও কাছের বন্ধু নায়ক চিত্রনায়ক ফেরদৌস। পপির সঙ্গে তার শেষ দেখা হয়েছে ফিল্ম ক্লাবের নির্বাচনের সময়। ফোনে কথা হয়েছে, সে - ও মাস তিনেক আগে। তার বিয়ের ব্যাপারটি তিনিও জানেন না। ফেরদৌস বলেন, পপি আমার ভালো বন্ধু। বিয়ের খবর লোকমুখে শুনেছি। কিন্তু তার ব্যক্তিগত অনেক কথা আমাকে না - ও বলতে পারেন। মাস তিনেক আগে বারিধারায় তার নতুন ফ্ল্যাট কেনার খবর দিয়েছিলেন ফোনে। বলেছিলেন, বাড়িটি সুন্দর করে সাজাবেন-এতটুকুই।

তবে পপি যে বিয়ে করেছেন সেই ইঙ্গিত পাওয়া গেছে তার নিকটজনের কাছ থেকেও। পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। খুলনা থেকে তিনি বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমিও তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই।

আরও পড়ুন


সিলেটে দুই শিশুসহ একই পরিবারের ৩ জনকে গলাকাটে হত্যা

রোনালদোকাণ্ডে কোকাকোলার ব্যবসায় ধস (ভিডিও)

সেই কিশোরের মৃত্যুদণ্ড কার্যকর করেছে সৌদি সরকার

এখনও খোঁজ মেলেনি আবু ত্ব-হা আদনানের, যা বলছে পুলিশ


পপির নিকটাত্মীয় ঢালিউডের বিউটি কুইন মৌসুমী। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সেই সূত্রে নায়ক ওমর সানি পপির দুলাভাই। শুধু তাই নয়, পপির প্রথম সিনেমা কুলির নায়কও সানি।

সানি-মৌসুমীর পরিবারও কিছু জানে না পপির এই আত্মগোপন নিয়ে। কয়েক মাস হলো পপির সঙ্গে যোগাযোগ নেই। এমনকি মৌসুমীর ছেলে ফারদিনের বিয়েতেও আসেননি। এ বিষয়ে ওমর সানি বলেন, ‘ফারদিনের খুব ইচ্ছা ছিল, বিয়েতে পপি খালা থাকবে। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। তাকে না পেয়ে ছেলের বিয়ের সময় মৌসুমী কেঁদেছে।

তবে পপির বিয়ের গুজব নিয়ে কিছু বলতে চাননি ওমর সানি। ‘এ ব্যাপারে কিছুই বলব না। বিয়ে করুক বা না করুক, যেখানেই থাকুক, সে যেন সুখে থাকে, ভালো থাকে। তবে আত্মীয় হিসেবে আমাদের সঙ্গে তার যোগাযোগ রাখা উচিত ছিল।’

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

যারা নাটক বানাচ্ছেন তাদেরকে আরও সচেতন হতে হবে: দিলরুবা ইয়াসমিন রুহি

দিলরুবা ইয়াসমিন রুহি

যারা নাটক বানাচ্ছেন তাদেরকে আরও সচেতন হতে হবে: দিলরুবা ইয়াসমিন রুহি

আমি সব সময় সুন্দর কাজ দেখলে আমার ওয়ালে শেয়ার করি সেটা আমার নিজের কাজ হোক বা অন্য কারো কাজ হোক। ভালো কাজ হলে যেমন প্রশংসা হবে, খারাপ কাজ হলে তেমন সমালোচনা হবে। এটাই স্বাভাবিক।

আমার নিজস্ব অভিজ্ঞতা থেকে বলছি। আমারই ব্যাচমেট একজন ডক্টর বন্ধু, তার একটি মাত্র সন্তান এবং সেটি অটিস্টিক সন্তান। তার সন্তানকে নিয়ে সারাক্ষণই ব্যস্ত সময় কাটায় যেহেতু অটিস্টিক বাচ্চাদের স্পেশল কেয়ার দরকার হয়। ডক্টর বন্ধুটি তার পেশাগত জীবন ত্যাগ করেছে শুধুমাত্র এই বাচ্চাটির জন্য। বাচ্চাকে নিয়ে অনেক সময় সে কোন সামাজিক অনুষ্ঠানে যেতে পারে না। কিন্তু তার এ নিজের বন্ধুবান্ধবরা আড়ালে আবডালে অনেক সময় বাচ্চাকে নিয়ে অনেক ধরনের কথা বলে। এমনকি আমার বন্ধুটির সাথে এ ব্যাপারটা নিয়ে কথা বলে এবং তাকে খোঁচা দিয়ে দেখা গেছে অনেক সময় অনেক ধরনের কথা বলে। বাচ্চাটার জন্য তাকে তার পেশাগত জীবন, সামাজিক জীবন, বন্ধু-বান্ধব অনেক কিছুই ত্যাগ করতে হয়েছে এবং বাচ্চাটির জন্য তার পরিশ্রম, চিকিৎসা ও পড়াশোনার জন্য যে ধরনের আয়োজন করা দরকার তাতেই তার জীবন ব্যস্ত। নিজের জন্য তার আসলে আর কোন আয়োজন বা প্রস্তুতি নেই। এমনকি সে আরেকটি বাচ্চা নেওয়ার কথাও চিন্তা করতে পারে না এই ভেবে যে তাহলে তার এই সন্তানটিকে কে দেখবে।

আমার আরেক বন্ধু তার সন্তান হয়নি। দীর্ঘ ১০ বছর সংসারে তার কোনো সন্তান হয়নি। তাকে নিয়েও আমার বন্ধুবান্ধবদের মধ্যে অনেক কথাবার্তা আছে। একটি সন্তান হয়তোবা তার সকল সমস্যার সমাধান হতে পারে আর। এই সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত সে তার বন্ধুবান্ধব সামাজিকতা সব কিছুকে বিসর্জন দিয়ে চলছে। একটি বাচ্চা যেন তার আশীর্বাদ হতে পারে।

আরেকজন পরিচিত মানুষকে চিনি যার দু’টো বাচ্চা অটিস্টিক। তাদের দেখে রাখতে হয় বলে তার নিজস্ব পেশাগত জীবনের কোনো অগ্রগতি হয়নি। এবং বাচ্চাদের জন্য তিনি অটিস্টিক স্কুলে চাকরি করেন, যাতে তিনি তার বাচ্চাদের চোখের সামনে রাখতে পারেন। এভাবেই তার জীবন কাটাতে হচ্ছে।

আরও পড়ুন:

পবিত্র কোরআনুল কারিমে বর্ণিত নবীজির নামসমূহ

যে তিনটি কারণে জাহান্নাম অবধারিত

আবারও মুখোমুখি হতে পারে আর্জেন্টিনা-ব্রাজিল

এবার আমার কথা বলি আমি যখন বিয়ে করি এবং ফ্যামিলি প্ল্যান করি- তখন কিন্তু আমার ক্যারিয়ার একদম পিক এ ছিলো। আমি পরপর দু’টো সন্তান নেই এবং তাদের আমার নিজের হাতেই লালন-পালন করি। পুরো পাঁচ-ছয় বছর আমি কোন ধরনের কাজ করতে পারিনি। আমার কোন হেল্পিং হ্যান্ডও ছিল না। আমার শাশুড়ি তার পরিবারের কেউই আমাকে হেল্প করেনি। পেশাগত জীবনের কথা বাদই দিলাম, আমার নিজেরই যত্ন হয়নি। অনেকেই আমাকে বলার চেষ্টা করেছে আমি পেশাগত জীবনে পিছিয়ে পড়েছি। আমার সন্তানদের জন্য আমার অ্যাফোর্ড, সেক্রিফাইসকে অনেকেই এপ্রিশিয়েট করতে পারে না। অনেকের কাছে এগুলো আননেসেসারি।

এই ঘটনাগুলো বলার পেছনে একটাই কারণ প্রত্যেকটা বাবা-মায়ের কিন্তু নিজস্ব একটা জার্নি রয়েছে। কিন্তু স্পেশাল চাইল্ড এর জন্য জার্নিটাতো আরো অনেক কষ্টকর। এগুলো নিয়ে কারো মজা করা, বাজে কথা বলা বা সেভাবে উপস্থাপন করাটা কোনভাবেই উচিত নয়। এগুলো তাদেরকে কষ্ট দেয়। অবশ্য এসব ইস্যু নিয়ে কাজ হবে কিন্তু সেগুলো হতে পারে সচেতনতামূলক, হতে পারে অনেক কিছু সমাধানমূলক, অনেক ধরনের ইনফরমেশন আমরা দিতে পারি। শিল্পী হিসেবে, পরিচালক হিসেবে, লেখক হিসেবে অনেক কিছু করার সুযোগ রয়েছে। সামাজিক কুসংস্কার দূর করা, তাদের প্রপার চিকিৎসা বা শিক্ষাব্যবস্থার সহজ পদ্ধতি জানানো এবং সামাজিক চিন্তা-চেতনা পরিবর্তন করার সুযোগ আমাদের রয়েছে। আমাদের সেদিকে নজর দিতে হবে। যারা নাটক বানাচ্ছেন বা লিখছেন তাদেরকে অনেক সচেতন হতে হবে। এমন কোন কিছুই করা ঠিক নয়, যেটা আমাদের সমাজকে একটা খারাপ প্রভাব দেবে বা আরো দুইটা খারাপ উদাহরণ তৈরি করবে। শিল্পী হিসেবে আমি পেশাগত কাজটা করব কিন্তু যে কাজটা করছি সেটা ঠিক করছি কিনা বা উল্টাপাল্টা মেসেজ দিচ্ছে কিনা- সেটার দিকে আমার খেয়াল রাখতে হবে।

(ফেসবুক থেকে সংগৃহীত)

news24bd.tv রিমু

পরবর্তী খবর

‘ইত্যাদি’ আসছে মেট্রোরেলে

অনলাইন ডেস্ক

‘ইত্যাদি’ আসছে মেট্রোরেলে

দেশের সংস্কৃতি, ঐতিহ্য, ইতিহাস ইত্যাদি সম্পর্কিত জনগুরুত্বপূর্ণ স্থানে ধারণ করা হয়ে থাকে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। তারই ধারাবাহিকতায় উত্তরার দিয়া বাড়ির মেট্রোরেল ডিপোতে ধারণ করা হয়েছে এবারের ‘ইত্যাদি’।

এবারের ‘ইত্যাদি’র সেট তৈরি করা হয়েছে মেট্রোরেলের সাথে মিল রেখে। গত ১৬ জুলাই অনুষ্ঠানটি ধারণ করা হলেও করোনাভাইরাস সংক্রমণের কারণে এবার কোন দর্শককে আমন্ত্রণ জানানো হয় নি।

এবারের ইত্যাদিতে স্বপ্নের মেট্রো ট্রেনের ইতিহাস, অগ্রগতি এবং বিভিন্ন কারিগরি দিক, সুবিধা সমূহের ওপর থাকছে তিনটি তথ্যভিত্তিক প্রতিবেদন।


আরও পড়ুন:

শিল্পকারখানা খুললে আইনানুগ ব্যবস্থা

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

১০ আগস্ট থেকে বিদেশি মুসল্লিদের জন্য চালু হচ্ছে পবিত্র ওমরাহ

পরকীয়ায় ধরা মসজিদের ইমাম! রাতভর বেঁধে রাখল গ্রামবাসী


জনপ্রিয় এই অনুষ্ঠানটির এবারের পর্ব প্রচার হবে শুক্রবার (৩০ জুলাই) রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

এই বুঝি ডাক পড়ে গেল: বাপ্পারাজ

অনলাইন ডেস্ক

এই বুঝি ডাক পড়ে গেল: বাপ্পারাজ

অতিমারি করোনা ভাইরাসের তাণ্ডবে গোটা বিশ্ব থমকে গেছে। দিনকে দিন প্রিয়জন হারাচ্ছে মানুষ। সারা দেশে লকডাউন চলছে। শোবিজ অঙ্গনের অনেকেও করোনার ভয়াল থাবায় মারা গেছেন।

এমন পরিস্থিতিতে চিন্তিত এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পারাজ। তিনি শঙ্কিত চলমান এই মৃত্যুর মিছিল নিয়ে।

নিজের ফেসবুকে বাপ্পারাজ লিখেছেন, প্রিয় মানুষগুলো এক এক করে চলে যাচ্ছে, গোচরে, অগোচরে। নীরবে। একেকটা খবর শুনি আর মনে হয়, এই বুঝি আমারও ডাক পড়ে গেল।

মনকে বোঝাই, এটাই জীবন, এটাই বাস্তবতা, চলে যেতেই হবে, নেই এর বিকল্প। শুধু অপেক্ষা সেই বিদায় ঘণ্টা বাজার!

১৯৮৬ সালে মুক্তি পাওয়া ‘চাপাডাঙার বউ’ ছবি দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক তার। তিন দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে বাপ্পারাজ অভিনয় করেন শতাধিক চলচ্চিত্রে।

নানা আমেজ, ইমেজ, স্বাদের গল্প ও চরিত্রে তাকে দেখেছেন দর্শক। তবে সবকিছু ছাপিয়ে ত্রিভূজ প্রেমের ছবিতে স্যাক্রিফাইসিং চরিত্রগুলোতে বা ব্যর্থ প্রেমিকের চরিত্রে বাপ্পারাজ এই দেশের সিনেমায় একটি ব্র্যান্ড, একটি খ্যাতি এবং দারুণ সাফল্যের উদাহরণ।

আরও পড়ুন:


এটাই ব্রুস লী আর কুং ফুর দর্শন

ডিএমপির ৯ পুলিশ কর্মকর্তার পদায়ন 

ফুলবাড়িয়ায় হাতকড়াসহ পালানো আসামি সাড়ে পাঁচ ঘণ্টা পর গ্রেপ্তার

পিরোজপুরে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

প্রতিবন্ধী শিশু পাপের ফল: এই বার্তার জন্যই সরিয়ে ফেলা হলো নিশো-মেহজাবীনের নাটক

অনলাইন ডেস্ক

প্রতিবন্ধী শিশু পাপের ফল: এই বার্তার জন্যই সরিয়ে ফেলা হলো নিশো-মেহজাবীনের নাটক

এসময়ের জনপ্রিয় জুটি আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী অভিনীত ঈদের নাটক ‘ঘটনা সত্য’ সরিয়ে ফেলা হয়েছে ইউটিউব থেকে। দর্শকদের একটি অভিযোগের ভিত্তিতে এমন সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্টরা।

নিশো এ নাটকে অভিনয় করেছেন গাড়িচালকের চরিত্রে, আর মেহজাবীন গৃহপরিচারিকার ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু নাটকটির শেষ অংশের একটি বার্তা নিয়েই শুরু হয়  সমালোচনা। সেখানে বলা হয়েছে, প্রতিবন্ধী শিশু পাপের ফল।


আরও পড়ুন:

অক্সিজেন এক্সপ্রেস নামে বিশেষ ট্রেন দেশে এসেছে

বাড়ছে ঢাকামুখী যাত্রীর চাপ

মানহানি মামলা লইয়া দেশে এক প্রকার নৈরাজ্য চলিতেছে

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে


বিষয়টি নিয়ে ইতোমধ্যে একাধিক সংগঠন থেকে প্রতিবাদ জানানো হয়েছে এবং উঠেছে বিতর্ক। এছাড়া নাটককেন্দ্রিক বিভিন্ন গ্রুপেও সমালোচনা হচ্ছে।

এ বিষয়ে নাটকটির নির্মাতা রুবেল হাসান সবার পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে গভীরভাবে দুঃখ প্রকাশ করেছেন। সেই সঙ্গে বলেন, উপলব্ধি করেছি বলেই অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই নাটকটি ইউটিউব থেকে সরিয়ে নিয়েছি। এখন নাটকটির প্রয়োজনীয় সংশোধন চলছে।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

পর্নোগ্রাফিকাণ্ডে রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি শিল্পা শেঠির

অনলাইন ডেস্ক

পর্নোগ্রাফিকাণ্ডে রাজ কুন্দ্রাকে নির্দোষ দাবি শিল্পা শেঠির

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার হওয়া স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ বলে দাবি করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। মুম্বাই পুলিশের নেওয়া জবানবন্দিতে এমনটাই জানিয়েছেন বলিউড অভিনেত্রী।

শিল্পা বলেছেন, "অ্যাপে যে ভিডিও ছিল তা ইরোটিকা, পর্নো নয়। রাজ কুন্দ্রা নির্দোষ। মূলত রাজের বোন জামাই এর সঙ্গে সম্পৃক্ত, সে নয়।"

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ৯ জন ধরা পড়েছেন। অভিযোগ রয়েছে, লকডাউনের সময় শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে রাজ নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। তারপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে।

আরও পড়ুন:

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

টি-স্পোর্টসে আজকের খেলা

সিরাজগঞ্জে তিন দিনের ব্যবধানে একই পরিবারের তিন জনের মৃত্যু

চীনে গুদামে অগ্নিকাণ্ডে নিহত ১৪

‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হত ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর