পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

অনলাইন ডেস্ক

পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

সাদিকা পারভীন পপি। ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা। অনেক দিন ধরেই গুঞ্জন চলছে পপির বিয়ে নিয়ে। এবার সেই গুঞ্জনে যোগ হয়েছে তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিও। তবে বেশ কিছুদিন থেকে উধাও পপি। ছবির কাজ বাকি রেখে এমন উধাও হওয়ায় বিপাকে পড়েছেন পরিচালক-প্রযোজকরা।

ঢালিউডের এই নায়িকার বারিধারার বাসায় গিয়েও পাওয়া যায়নি তাকে। যে মোবাইল নম্বর ব্যবহার করতো সেটিও বন্ধ। এমনকি ফেসবুকে বেশ সক্রিয় ছিলেন পপি। সেখানেও উপস্থিতি নেই তার। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার নাগাল পাচ্ছেন না।

এরইমধ্যে সিনেমাপাড়ার গুঞ্জন উঠেছে আর অভিনয়ে ফিরবেন না পপি। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

পপির দীর্ঘদিনের সহকর্মী ও কাছের বন্ধু নায়ক চিত্রনায়ক ফেরদৌস। পপির সঙ্গে তার শেষ দেখা হয়েছে ফিল্ম ক্লাবের নির্বাচনের সময়। ফোনে কথা হয়েছে, সে - ও মাস তিনেক আগে। তার বিয়ের ব্যাপারটি তিনিও জানেন না। ফেরদৌস বলেন, পপি আমার ভালো বন্ধু। বিয়ের খবর লোকমুখে শুনেছি। কিন্তু তার ব্যক্তিগত অনেক কথা আমাকে না - ও বলতে পারেন। মাস তিনেক আগে বারিধারায় তার নতুন ফ্ল্যাট কেনার খবর দিয়েছিলেন ফোনে। বলেছিলেন, বাড়িটি সুন্দর করে সাজাবেন-এতটুকুই।

তবে পপি যে বিয়ে করেছেন সেই ইঙ্গিত পাওয়া গেছে তার নিকটজনের কাছ থেকেও। পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। খুলনা থেকে তিনি বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমিও তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই।

আরও পড়ুন


সিলেটে দুই শিশুসহ একই পরিবারের ৩ জনকে গলাকাটে হত্যা

রোনালদোকাণ্ডে কোকাকোলার ব্যবসায় ধস (ভিডিও)

সেই কিশোরের মৃত্যুদণ্ড কার্যকর করেছে সৌদি সরকার

এখনও খোঁজ মেলেনি আবু ত্ব-হা আদনানের, যা বলছে পুলিশ


পপির নিকটাত্মীয় ঢালিউডের বিউটি কুইন মৌসুমী। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সেই সূত্রে নায়ক ওমর সানি পপির দুলাভাই। শুধু তাই নয়, পপির প্রথম সিনেমা কুলির নায়কও সানি।

সানি-মৌসুমীর পরিবারও কিছু জানে না পপির এই আত্মগোপন নিয়ে। কয়েক মাস হলো পপির সঙ্গে যোগাযোগ নেই। এমনকি মৌসুমীর ছেলে ফারদিনের বিয়েতেও আসেননি। এ বিষয়ে ওমর সানি বলেন, ‘ফারদিনের খুব ইচ্ছা ছিল, বিয়েতে পপি খালা থাকবে। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। তাকে না পেয়ে ছেলের বিয়ের সময় মৌসুমী কেঁদেছে।

তবে পপির বিয়ের গুজব নিয়ে কিছু বলতে চাননি ওমর সানি। ‘এ ব্যাপারে কিছুই বলব না। বিয়ে করুক বা না করুক, যেখানেই থাকুক, সে যেন সুখে থাকে, ভালো থাকে। তবে আত্মীয় হিসেবে আমাদের সঙ্গে তার যোগাযোগ রাখা উচিত ছিল।’

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

কবর পর্যন্ত একসঙ্গে থাকতে দোয়া চাইলেন সানী-মৌসুমী

অনলাইন ডেস্ক

কবর পর্যন্ত একসঙ্গে থাকতে দোয়া চাইলেন সানী-মৌসুমী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। জনপ্রিয় এই দম্পতি সংসার জীবনের ২৬ বছর পূর্ণ করলেন; বাকি জীবন একসঙ্গে কাটাতে সবার দোয়া চেয়েছেন ওমর সানী।

২৬তম বিবাহবার্ষিকী উপলক্ষে রাজধানীর উত্তরার বাসায় গত রবিবার দিবাগত রাত ১২টায় ঘরোয়া আয়োজনে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করেছেন তারা। 

কয়েকটি স্থিরচিত্র নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ করে ওমর সানী লিখেছেন, 'আলহামদুলিল্লাহ ২৬ বছর পার করলাম। আপনাদের দোয়ায়, আল্লাহর হুকুমে, পরিবার-পরিজন, বন্ধুবান্ধব, ফিল্ম ক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও চলচ্চিত্রবান্ধব সবাইকে নিয়ে; তার চেয়ে বড় আমাদের ভক্ত, বাকি জীবন কবর পর্যন্ত যেন যেতে পারি সেই দোয়া করবেন।' 

আরও পড়ুন

৭৩টি ভুঁইফোড় সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

রামেকে করোনা ওয়ার্ডে ১৯ জনের মৃত্যু

হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী গ্রেফতার

এবার নতুন রূপে হিরো আলম

উল্লেখ্য, নব্বইয়ের দশকের শুরুর দিকে ‘দোলা’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রণয়ের সম্পর্ক শুরু হয় এই তারকা জুটির। বছর খানেক প্রেমের পর ২৬ বছর আগে ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন ওমর সানী ও মৌসুমী। পরবর্তীতে ২ অগাস্ট বিবাহোত্তর সংবধর্নার আয়োজন করা হয়েছিল।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

অভিনব কায়দায় গরুর মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো মডেল পিয়াসা

অনলাইন ডেস্ক

অভিনব কায়দায় গরুর মাধ্যমে ইয়াবা নিয়ে আসতো মডেল পিয়াসা

গ্রেপ্তারের পর থেকে একের পর এক  চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে মডেল ফারিয়া মাহবুব পিয়াসার কাছ থেকে। এবার জানা গেল কীভাবে ইয়াবার কারবার করতো পিয়াসা।

মডেল পিয়াসার এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কয়েকজন বন্ধুর সহযোগিতায় একটি গরুর ফার্ম প্রতিষ্ঠা করেছেন তিনি। ওই ফার্মের জন্য টেকনাফ থেকে বার্মিজ গরু আনার সময় গরুর পেটে ইয়াবা ঢুকিয়ে আনা হতো বড় বড় চালান। এ কাজে পিয়াসাকে সহযোগীতা করতো জিসান ও মিশু তার দুই বন্ধু ।

গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি। পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটে কাজ করে।

আরও পড়ুন


খুলনায় করোনায় মৃত্যু আবারও ঊর্ধ্বগতি

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

‘ইসরাইলি জাহাজে হামলা: পরমাণু সমঝোতায় প্রভাব ফেলবে না’


পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

অনলাইন ডেস্ক

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

রাতে ২০-২৫ জন সুন্দরী রমণীকে নিয়ে মাদকের জমজমাট আসর বসাতো মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। জমজমাট এই সব আসরে আমন্ত্রণ জানানো হতো গুলশান, বনানী, বারিধারায় বসবাসকারী ধনাঢ্য ব্যবসায়ী, শিল্পপতি ও তাদের সন্তানদের। এই সব রমণীদের পালাক্রমে আসরে বসিয়ে তাদের কাছ থেকে হাতিয়ে নেওয়া হতো বিপুল পরিমাণ অর্থ।

রাতের এই রমণীকে গ্রেপ্তারের পর গোয়েন্দা সূত্রে এসব  তথ্য জানা  গেছে।

গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি। পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটে কাজ করে বলে জানা গেছে।

পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

আর মৌয়ের বাসার ভেতরে ড্রয়িং রুমের পাশেই একটি মিনি বার দেখা গেছে। বাসার ভেতরের বেডরুমের একটি ড্রয়ার থেকে পাঁচ প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন গোয়েন্দা কর্মকর্তারা। এ ছাড়া ওই বেডরুমের ভেতরে আরেকটি ড্রেসিং রুম থেকে অন্তত এক ডজন বিদেশি মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর সোমবার তাদের বিরুদ্ধে মাদক আইনে গুলশান ও মোহাম্মদপুরে পৃথক দুটি মামলা হয়। এরপর আদালতে উপস্থাপন করলে উভয়ের তিন দিন করে রিমান্ড মঞ্জুর হয়। 

গোয়েন্দা সূত্রে জানা গেছে, সুন্দরী রমণীদের দিয়ে মাদকের আসর বসিয়ে তিন ধরনের ফায়দা হাসিল করতেন পিয়াসা। আসরে আমন্ত্রিতদের বুঁদ করতে যে মাদক ব্যবহার করা হতো তার বিল পেত পিয়াসা।

আরও পড়ুন


ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

‘ইসরাইলি জাহাজে হামলা: পরমাণু সমঝোতায় প্রভাব ফেলবে না’

টি স্পোর্টসে আজকের খেলা

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে একদিনে ১৭ জনের মৃত্যু


এছাড়া রমণীরা উদাম নৃত্যের সময় তাদের ওপর যে টাকা ছিটানো হতো তার বড় অংশও পিয়াসা নিত। আর গোপন ক্যামেরায় আসরে আগন্তুকদের ছবি তুলে ব্ল্যাকমেইল করত। এছাড়া রমণীদের সঙ্গে রাত কাটানো অতিথিদের পরদিন গুলশানের একটি ডায়মন্ড জুয়েলারি শপ থেকে লাখ লাখ টাকার জুয়েলারি উপহার দিতে বাধ্য করত। পরে ওই জুয়েলারি ফেরত দিয়ে নগদ টাকা নিয়ে নিত পিয়াসা।

তার সঙ্গে ওই ডায়মন্ড জুয়েলারি মালিকেরও ঘনিষ্ঠতা রয়েছে। আর পিয়াসার নেটওয়ার্কে থাকা সদস্যদের ইয়াবার চালান আসত টেকনাফ থেকে। অভিনব কায়দায় সংগ্রহ করা হতো ওই চালান। যা গোয়েন্দাদের কাছেও অনেকটা অজানা। 

ডিবি পুলিশের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ বলেন, দুজন (দুই মডেল) একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিংয়ের অনেক অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল। তিনি বলেন, গ্রেফতার হওয়া দুই মডেল হলো রাতের রানি। তারা দিনের বেলায় ঘুমায় এবং রাতে অশ্লীল কর্মকাণ্ড করে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

এবার নতুন রূপে হিরো আলম

অনলাইন ডেস্ক

এবার নতুন রূপে হিরো আলম

আলোচিত এক নাম হিরো আলম। আলোচনা-সমালোচনার কোন তোয়াক্কা না করে আপন গতিতে কাজ করে যাচ্ছেন তিনি।

পর্দায় বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন লুকে দেখা গেছে তাকে। কিন্তু এই প্রথমবার নারীর বেশে হাজির হচ্ছেন হিরো আলম। সরদার প্রোডাকশন ব্যনারে 'ভাইরাল বউ' শিরোনামে নতুন এক ভিডিওতে শীঘ্রই দেখা যাবে নারীর বেশে হিরো আলমকে।  

এ ব্যাপারে হিরো আলম জানান, 'আপনারা দেখছেন হিরো আলমের নতুন রূপ। আপনারা সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায় অবস্থায় থাকে। তাদের সেই জীবনের গল্প নিয়ে এই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। সবাই পাশে থাকবেন।'

আরও পড়ুন

চট্টগ্রামে করোনায় একদিনে মৃত্যু আরও ১০

ইরানের নাগরিকদের আফগানিস্তান ত্যাগের নির্দেশ

টোকিও অলিম্পিকে দ্রুততম মানব মার্সেল জ্যাকবস

উল্লেখ্য, এর আগে বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও অ্যারাবিক ভাষায় নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেছেন তিনি। যা কিনা ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হচ্ছে। তবে এসব কাজের জন্য তার যেমন ভক্ত বেড়েছে, তেমনি সমালোচকের সংখ্যাও কম নয়।

news24bd.tv রিমু   

পরবর্তী খবর

সালমানের মতো আমিও ভার্জিন: টাইগার

অনলাইন ডেস্ক

সালমানের মতো আমিও ভার্জিন: টাইগার

কাওকে যদি প্রশ্ন করা হয় বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর কে? তাহলে যে উওরটি আসবে তা হলো বলিউড ভাইজান সালমান খানের নাম!  বলিউড বাইজান অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি।আর সেআ কারণে সালমান দাবীও করেছিলেন তিনি ভার্জিন।কিন্তু সেই নামের সাথে এবার আরও একটি নাম সংযুক্ত হলো!
 
এবার সালমান খানের ভাই আরবাজ খানের উপস্থাপনায় ‘পিঞ্চ’ নামে একটি চ‌্যাট শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। শোয়ের আড্ডার মাঝে তাকে আরবাজ জিজ্ঞাসা করেন- তিনি ভার্জিন কিনা? প্রশ্ন শুনে এক মুহূর্ত না ভেবে টাইগার বলেন, ‘সালমান ভাইয়ের মতো আমিও ভার্জিন।’ তার উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি আরবাজ খান।

এদিকে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগারের প্রেমের গুঞ্জন বেশ পুরনো।

আরও পড়ুন:


করোনায় আক্রান্ত কনডেম সেলের ফাঁসির আসামি

টিকা নিলে কমে মৃত্যু ঝুঁকি: আইইডিসিআর

করোনা: কুষ্টিয়ায় একদিনে ৯ জনের মৃত্যু


 

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে টাইগার বলেছিলেন, ‘আমরা সবসময় একসঙ্গে ঘোরাঘুরি করি। একসঙ্গে ঘোরাঘুরি মানে ডেটিং করা নয়। আমার পুরুষ বন্ধুদের সঙ্গেও আমি ঘোরাঘুরি করি, কিন্তু তা কেউ খেয়াল করেন না। এটা বলতে পারি দিশা আমার এমন বন্ধু, যাকে কোনো দ্বিধা ছাড়াই বিশ্বাস করতে পারি।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর