নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে কবিরাজ, অতঃপর
Breaking News
নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে কবিরাজ, অতঃপর

নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে কবিরাজ, অতঃপর

Other

গাজীপুর মহানগরীর পূবাইলে ভণ্ড কবিরাজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই কবিরাজ দুই সন্তানের জননী এক নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে দীর্ঘ দিন ধরে বহুবার ধর্ষণ করেছে।   

নির্যাতিতা ওই নারী এমন অভিযোগ তুলে কবিরাজ আল আমিনের বিরুদ্ধে মামলা করেছেন। পূবাইল থানা পুলিশ মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

কবিরাজ আল আমিন (৩২) পূবাইল থানাধীন ৩৯নং ওয়ার্ডের হায়দরাবাদ গ্রামের জাবেদের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষিত সেই নারীর প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। পরবর্তীতে তার দ্বিতীয় বিয়ে হয়। ওই সংসারে কোনো সন্তান না হওয়ায় সেই নারীর দ্বিতীয় স্বামী তাকে ছেড়ে চলে যান। স্বামীকে ফিরিয়ে আনতে ভণ্ডপীর ও ভুয়া কবিরাজ আল আমিনের দ্বারস্থ হন ওই নারী।

সেই কবিরাজ আল আমিন স্বামীকে ফিরিয়ে দেওয়ার কথা বলে ফুসলিয়ে তাকে ধর্ষণ করে। সে সময় ধর্ষণের ভিডিও করে রাখেন কবিরাজ আল আমিন। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে মাসের পর মাস ধর্ষণ করতে থাকেন সেই দুই সন্তানের জননীকে।   

ধর্ষিত সেই নারী জানান, ধর্ষণের পাশাপাশি আল আমিন বিভিন্ন সময় তার কাছ থেকে হাতিয়ে নেয় প্রায় দেড় লাখ টাকা।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহ আলম জানান, ধর্ষণের শিকার নারী বাদী হয়ে থানায় একটি নারী ও শিশু আইন এবং পর্নোগ্রাফি আইনে মামলা করে। পরে মঙ্গলবার দিবাগত রাতে আল আমিনকে গ্রেপ্তার করা হয়। বুধবার আদালতের মাধ্যমে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন


পুলিশের শূন্য পদে শিগগিরই জনবল নিয়োগ: সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী

দেশে ১২ কোটি মানুষেরই জন্মতারিখ ঠিক নেই: ডা. জাফরুল্লাহ

অপহরণকাণ্ডে কারাগারে হুইপ সামশু’র অনুসারী মীর কাসেম

অবৈধ সুদের কারবারকে বৈধতা দিতে ব্যস্ত কর্মকর্তারা, দায়সারা তদন্ত প্রতিবেদন


news24bd.tv / কামরুল 

;