গুলশানের ক্লাবে রাতে ভাঙচুর পরীমনির,গুলশান থানায় সাধারণ ডায়রি

অনলাইন ডেস্ক

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মনিকাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে গুলশানের অল কমিউনিটি ক্লাবে এই নায়িকার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। ৭ জুন পরীমনি ও তার সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে এই অভিযোগ তোলা হয়েছে।

গুলশান থানা পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। ৮ জুন রাতে রাজধানীর অল কমিউনিটি ক্লাবে চিত্রনায়ীকা পরীমনি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছে ক্লাব কর্তৃপক্ষ। ৮ জুন রাতে রাজধানীর অল কমিউনিটি ক্লাবে চিত্রনায়ীকা পরীমনি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছে ক্লাব কর্তৃপক্ষ। এ অভিযোগে গুলশান থানায় একটি সাধারণ ডায়রি করেছে ক্লাবটি। 

বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর গণমাধ্যমকর্মীদের কাছে ৮ জুন রাতে পরী মনির ভাঙচুরের ঘটনা তুলে ধরেন।

ক্লাবের সভাপতি বলেন, নিয়ম অনুযায়ী রাত ১১টায় ক্লাব বন্ধ করে দেওয়া হয়। কিন্তু রাত প্রায় ১টা ৪০ মিনিটের দিকে পরী মনি এক সদস্যের মাধ্যমে ক্লাবের বারে প্রবেশ করে মদ অর্ডার করেন। মদের একটি বোতল তার টেবিলেও দেওয়া হয়। কিন্তু ওয়েটাররা পরিবেশন করতে রাজি না হওয়ায় ক্ষীপ্ত হয়ে ওঠেন পরীমনি। এক পর্যায়ে ১৫টি গ্লাস, ৯টি স্ট্রে ও বেশ কিছু গ্লাস ভাঙচুর করে বেরিয়ে যান। এ সময় তার সঙ্গে দুইজন পুরুষ ও একজন নারী ছিলেন।

জানতে চাইলে পরীমনি বলেন, এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ৭ জুন গভীর রাতে ৯৯৯–এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

বুধবার (১৬ জুন) অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, পরীমণি ওই ক্লাবের সদস্য নন। ৮ জুন (মঙ্গলবার) রাতে তিনি ক্লাবে অনুপ্রবেশ করেন। তারপর ক্লাবের সদস্যদের সঙ্গে তার বাগবিতণ্ডা ও তর্কবিতর্ক হয়। ঘটনাস্থল থেকে একজন জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেয়। ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

তিনি আরও বলেন, ৯৯৯ থেকে গুলশান থানায় ফোন করলে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা দেখতে পায়। এরপর পুলিশ থানায় ফিরে এসে সাধারণ ডায়েরি (জিডি) আকারে গোটা বিষয়টি থানায় অবগত করে।

news24bd.tv/আলী

 

পরবর্তী খবর

সুনির্দিষ্ট তথ্যের ভিক্তিতে হেলেনার বাসা ও জয়যাত্রায় অভিযান

অনলাইন ডেস্ক

সুনির্দিষ্ট তথ্যের ভিক্তিতে হেলেনা জাহাঙ্গীর এর বাসা ও জয়যাত্রায় অভিযান চালানো হয়  বলে জানিয়েছে র‌্যাব। 

দুপুরে ব্রিফিংয়ে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক জানান, হেলেনা জাহাঙ্গীরের  ১৫ থেকে ২০জনের  সাইবার মনিটরিং টিম ছিলো। 

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


 

যারা দেশি বিদেশীদের ব্যক্তিদের হেয় করা ছাড়াও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কাজ করতো। তার সব সম্পত্তি বৈধ নাকি অবৈধ তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

গার্মেন্টস শ্রমিক স্বামী ঢাকায় যেতেই সন্তানকে রাস্তায় ফেলে পালালো মা

অনলাইন ডেস্ক

গার্মেন্টস শ্রমিক স্বামী ঢাকায় যেতেই সন্তানকে রাস্তায় ফেলে পালালো মা

গার্মেন্টস সংবাদ পেয়ে শনিবার সকালে স্বামী রঞ্জিত ঢাকার উদ্দেশে রওনা হন। স্বামী ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার পর দুই শিশুপুত্রকে রাস্তার পাশে ফেলে মা রূপালী রানী প্রামাণিক পালিয়ে যায়।

শনিবার  বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
 
জানা গেছে, শনিবার (৩১ জুলাই) বেলা ১১টা দিকে ৫ বছর ও ৪ মাস বয়সী দুই শিশু সন্তানকে কোলে নিয়ে এক নারী সেখানে ঘোরাফেরা করছিলেন। কিছুক্ষণ পর শিশু দুটিকে রাস্তার পাশে কান্নাকাটি করতে দেখা যায়। এ সময় কান্না দেখে স্থানীয়রা শিশু দুটিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকো দক্ষিণপাড়া গ্রামের গার্মেন্টসকর্মী রঞ্জিত প্রামাণিকের সন্তান বলে শনাক্ত করেন। তাদের বাড়িতে খবর দিলে দাদা অমূল্য প্রামাণিক আড়িয়া বাজারে এসে নাতিদের কোলে তুলে নেন।

শিশুর দাদা অমূল্য প্রামাণিক জানান, প্রায় ১০ বছর আগে নওগাঁ জেলার আত্রাই থানার মনোয়ারী গ্রামে তার ছেলে রঞ্জিতের বিয়ে হয়। বর্তমানে তার ছেলে ঢাকায় এক পোশাক কারখানায় চাকরি করেন। সেখানে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। পারিবারিক কলহের জের ধরে কাউকে কিছু না বলে ছেলের বউ দুই শিশুপুত্রকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। পরে ছেলে ঢাকা থেকে বাড়ি এসে স্ত্রী ও সন্তানকে না পেয়ে শ্বশুরবাড়িতে তাদের আনতে যান। কিন্তু তার স্ত্রী না এসে সেখানে তাকে অপমান করে। এ নিয়ে সেখানে সালিশও হয়।

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


 

তিনি আরও জানান, গার্মেন্টস সংবাদ পেয়ে শনিবার (৩১ জুলাই) সকালে ছেলে ঢাকার উদ্দেশে রওনা হন। এরই মধ্যে সংবাদ পান তার দুই নাতিকে রাস্তার পাশে ফেলে রেখে তাদের মা পালিয়ে গেছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নাতি দুটিকে বাড়ি নিয়ে আসেন এবং ছেলেকে বিষয়টি জানান।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

হাসপাতালে দ্বিতীয় তলার করিডোর থেকে করোনা আক্রান্ত এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়েন। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে, করোনায় আক্রান্ত এই নারী যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মাহত্যার চেষ্টা করেন।

শনিবার (৩১ জুলাই) বিকেলে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এমন ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত বিউটি বেগমকে অর্থোপেডিক্স বিভাগে ভর্তি করা হয়েছে। তার মাথা, কোমর, হাত ও পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন। 

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালের দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। 

তার শাশুড়ি জানান, তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি বেগম তার ছেলে খোকন মিয়ার স্ত্রী। 

তিনি জানান, গত ১১ দিন যাবৎ তার ছেলের বউকে নিয়ে ওই ওয়ার্ডে অবস্থান করছেন। পারিবারিকভাবে তাদের কোনো ঝামেলা নেই বলেও তিনি জানান। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান।

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


 

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার রায়হান মোহাম্মদ ওমর ফারুক রূপক জানান, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

লকডাউনে প্রাণবন্ত মিরপুর চিড়িয়াখানার প্রাণীরা

আলী তালুকদার

নিজ জগৎ থেকে বন্দি বনের রাজা সিংহ আর সুন্দরবনের রয়েল বেঙ্গল টাইগার যেনো ফিরে পেয়েছে তার আপন রাজ্য। প্রাকৃতিক অপরুপ সৌন্দর্য্যে নৃত্যের ছন্দে ময়ূর মেলেছে পেখম। চিত্রা হরিণের দল ছুটে বেড়াচ্ছে পুরো মাঠ জুড়ে। এই সুযোগে দর্শনার্থীদের জন্য প্রানবন্ত করতে ঢালাও ভাবে সাজানোর পরিকল্পনার কথা জানিয়েছেন চিড়িয়াখানার পরিচালক।

খাঁচার এতো কাছ থেকে হয়তো সিংহের গর্জন শুনেননি কোন দর্শনার্থী। এভাবেই আন্দন্দে মেতেছে আফ্রিকা থেকে আনা পুরুষ সিংহ দীপ ও তার সাথী মণি। লকডাউনে দর্শনার্থী শূন্য কোলাহলমুক্ত মিরপুরের জাতীয় চিড়িয়াখানার এমন দৃশ্য দেখতে পাওয়া দুষ্কর।

মাইক্রোফোন ধরতেই শোনা যায় ভারতের মরুভূমি থেকে আসা সিংহ রাজার গর্জন।
 
পাশের খাঁচায় বন্দি সুন্দরবনের রয়েল বেঙ্গল টাইগার টগর। বন্দিদশা থেকে মুক্ত না হতে পারা টগর, ক্যামেরা দেখতেই শুরু করে পায়চারি। করোনার বিধিনিষেধ উপেক্ষা করে টগর আপন করে নিতে ভুলেনা অচেনা মানুষকেও।

জল ছেড়ে ডাঙ্গায় জলের রাজা জলহস্থী। মায়ের পরম আদরে দুগ্ধপান জেব্রার বাচ্চার এমন দৃশ্য থমকে দেয় জিরাফের গর্ব করা উচ্চতা। করোনার এই লকডাউনে বেড়ে পশুপাখির প্রজনন ক্ষমতা। ইনকিউবেটরে পরিচর্যায় আছে ১শ ময়ূরের বাচ্চা।

লকডাউনে দর্শনার্থী শূন্য থাকায় পশুপাখি কতোটা স্বস্তিতে তাও জানান চিড়িয়াখানা পরিচালক।

আরও পড়ুন:


বিট লবনের যত উপকার

ধানখেতে ৮ ফুট অজগর

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরকারীদের গ্রেপ্তার দাবি হানিফের


 

পর্যাপ্ত পরিমাণ খাদ্য ও পরিচর্যায় বেড়েছে চিত্রা হরিণের সংখ্যা। পশুপ্রেমীদের কাছে নিয়মানুযায়ী বিক্রিসহ ভবিষৎ পরিকল্পনার কথাও জানান এই কর্মকর্তা। করোনার দুর্যোগ কাটিয়ে পুরোদেশ স্বাভাবিক হলে দর্শনার্থীতে মুখরিত হয়ে উঠার অপেক্ষায় আছে আরো সবুজ হয়ে উঠা প্রিয় চিড়িয়াখানা। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

লকডাউনের মধ্যে ফুটবল খেলা : আটক খেলোয়াড়সহ ৪৪

অনলাইন ডেস্ক

লকডাউনের মধ্যে ফুটবল খেলা : আটক খেলোয়াড়সহ ৪৪

করোনা সংক্রমণ রোধে সারাদেশে চলছে কঠোর বিধিনিষেধ। কঠোর বিধিনিষেধ অমান্য করে ফুটবল খেলায় এবং ফুটবল খেলা দেখতে আসায় ৪৪ জনকে আটক করেছে পুলিশ। যার মধ্যে ৯ জন খেলোয়াড়ও আছে।

শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকার রেলওয়ে আক্কাছ আলী একাডেমী মাঠ থেকে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। 

চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ এই তথ্য জানিয়েছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন,বিকেলে চাঁদপুরের পুলিশ পুলিশ সুপার মিলন মাহমুদের নেতৃত্বে শহরের করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে এ অভিযান পরিচালনা করা হয়। মাস্ক ব্যবহারে উৎসাহিত করার পাশাপাশি অযথা ঘোরাফেরা, দোকান ও জনসমাগম বন্ধ রাখতে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে জেলা পুলিশের কয়েকটি দল বিশেষ অভিযান চালাচ্ছে। 

আরও পড়ুন:


বিট লবনের যত উপকার

ধানখেতে ৮ ফুট অজগর

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরকারীদের গ্রেপ্তার দাবি হানিফের


চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ বলেন, শুক্রবারা রাত ১০টার দিকে আটক ৪৪ জনকে পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হবে। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর