মোহামেডানের জয়ের দিনে হেরেছে আবাহনী

অনলাইন ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে জয়ের ধারায় ফিরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কার্টেল ওভারের ম্যাচে ওল্ড ডিওএইচএসকে ১৬ রানে হারিয়েছে ধানমন্ডির ক্লাবটি।

এদিকে, দিনের অপর ম্যাচে ওয়ান-ওভার-এলিমিনেটরে খেলাঘরকে হারিয়েছে মোহামেডান। আর, প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ২৮ রানে হেরে গেছে আবাহনী।

 

বিকেএসপির ৩ নম্বর মাঠে ওল্ড ডিওএইচএসের মুখোমুখি হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বৃষ্টির কারণে, ৭ ওভার কমিয়ে ১৩ ওভারে নির্ধারণ করা হয় খেলা। আগে ব্যাট করে সৈকত আলীর ৩৭ ও আশরাফুলের ২৬ রানে ভর করে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১২০ রান করে শেখ জামাল।

জাবাবে ব্যাট করতে নেমে মাহমুদুল হাসান ৩৩ ও রায়হান রহমান ৩৬ রান করলেও, ইবাদত, শাকিলদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি মোহাইমিনুল, রাকিবরা।

ফলে, ১০৪ থামে ওল্ড ডিওএইচএস। ইবাদত, শাকিল ও জিয়াউর নেন ২টি করে উইকেট।

এদিকে, দিনের অপর ম্যাচে খেলাঘর ও মোহাডেমানের ম্যাচ নির্ধারস করায় হয়েছিরো ১০ ওভারে। আগে ব্যাট করে, আবদুল মাজিদ ৫৭ রান করলেও, দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি আর কোন ব্যাটসম্যান। ফলে, ৯ উইকেটে হারিয়ে ৮৮ রানে থামে মোহামেডান।

জবাবে ব্যাটে করতে নেমে জহুরুলের ২৮ ও মাসুম খানের ৩৩ রানে ভর করে র্নিধারিত ওভারে ৮৮ রান জমা বরে খেলাঘরও। ফলে, ম্যাচ গড়ায় ওয়ান-ওভার-এলিমিনেটরে।    যেখানে খেলাঘরকে হারিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

অন্যদিকে, আরেক ম্যাচে মুখোমুখি হয় আবাহনী ও প্রাইম দোলেস্বর। আগে ব্যাট করে সাইফ হাসান ৫৮ রান করলেও, ইনিংস বেশি লম্বা করতে পারেননি ফজলে মাহবুব, মার্শাল আইয়ুবরা। ফলে, নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৩২ রানে থামে প্রাইম দোলেস্ব।

জবাবে ব্যাট করতে নেমে শরিফুল্লাহ ও কামরুল ইসলাম রাব্বির বোলিং তোপে সেভাবে দাঁড়াতে পারেনি নাইম, শান্ত মুশকিরা। শেষ পর্যন্ত আফিফ ২৬ রান করলেও, ১০৪ রানেই গুটিয়ে যায় তারা। কামরুল ইসলাম রাব্বি ৪টি ও শরিফু্ল্লাহ নিয়েছেন ২টি উইকেট।

আরও পড়ুন


অভিনব কায়দায় ব্যাংকে চুরি করতে গিয়ে আটক

নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে কবিরাজ, অতঃপর

পাকিস্তানের সংসদে বাজেট অধিবেশনের সময় মারামারি (ভিডিও)

চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল


news24bd.tv / কামরুল