পারিবারিক কলহে বাড়ছে হত্যাকাণ্ড, সিলেটে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার
Breaking News

পারিবারিক কলহে বাড়ছে হত্যাকাণ্ড, সিলেটে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার

Other

পারিবারিক কলহে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েই চলেছে। এবার সিলেটের গোয়াইনঘাটে নিজ বসতঘর থেকে একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম, তার ছেলে মিজান  ও মেয়ে তানিশা।  

এছাড়া আহত অবস্থায় হিফজুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক কলহ থেকেই এই হত্যাকান্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। এ ঘটনায়  জিজ্ঞাসাবাদের  জন্য  আহত হিফজুরসহ তার মামা ও মামীকে হেফাজতে রেখেছে পুলিশ।  

সিলেটের গোয়াইনঘাট উপজেলার প্রত্যন্ত বিন্নাকান্দি গ্রামের দক্ষিণ পাড়ার এই বাড়ির এক ঘর থেকে একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতরে প্রবেশ করে খাটের মধ্যে তিন জনের গলাকাটা ও কুপানো মৃতদেহ ও হিফজুরকে রক্তাক্ত দেখে পুলিশে খবর দেয়া হয়।

পরে ঘটনাস্থল থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজিসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা। হিফজুরের পারিবারিক কলহ কিংবা স্বজনদের সাথে বিরোধের জেরেই এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নৃশংস এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও  দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির  দাবি স্থানীয়দের।

পুলিশ সুপার জানান, তাদের  সন্দেহের তালিকায় রয়েছেন হিফজুল নিজেও। দ্রুত সময়ে এ হত্যাকাণ্ডের  রহস্য উদঘাটন হবে বলে আশাবাদী পুলিশ।

আরও পড়ুন


অভিনব কায়দায় ব্যাংকে চুরি করতে গিয়ে আটক

নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে কবিরাজ, অতঃপর

পাকিস্তানের সংসদে বাজেট অধিবেশনের সময় মারামারি (ভিডিও)

চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল


news24bd.tv / কামরুল 

;