মেয়রকে দাওয়াত না দেয়ায় আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২
মেয়রকে দাওয়াত না দেয়ায় আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

মেয়রকে দাওয়াত না দেয়ায় আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

Other

নরসিংদীর মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের নেতৃত্বে আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের দুজন গুলিবিদ্ধসহ আটজন আহত হয়েছেন।  

বুধবার রাত ৮টায় মাধবদী পৌরসভার মোড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ অবস্থায় মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া (৩৯) ও নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালামকে (৩০) নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার বিকালে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মিটিং চলাকালে মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে যায়। এসময় ব্যানারে তার নাম না থাকায় মিটিং না করতে নিষেধ ও গালিগালাজ করে চলে যান। ওই মিটিং শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০/১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এসময় পৌর মেয়র মানিকের নেতৃত্বে তাদের ওপর গুলি করাসহ অতর্কিত হামলা চালানো হয়। এতে দুজন গুলিবিদ্ধসহ আটজন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসিম আল ইসলাম বলেন, আহত দুজনের মধ্যে একজনের ডান পায়ে ও অন্যজনের বাম পায়ে ফোঁটা দেখা গেছে। গুলিবিদ্ধ কি না পরীক্ষার পর বলা যাবে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, মিটিংয়ে দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে পৌরসভার মেয়রের সঙ্গে আনোয়ার কমিশনারসহ স্থানীয় নেত্রীবৃন্দের কথা কাটাকাটি হয়। এর জেরেই এ ঘটনা ঘটেছে।

news24bd.tv/আলী